হোম /খবর /বিনোদন /
ভীষণ রেগে দাদাকে বেজায় বকাবকি, চোখ পাকিয়ে কড়া শাসন ইউভানের, ভাইরাল ভিডিও...

Yuvaan Viral Video|| ভীষণ রেগে দাদাকে বেজায় বকাবকি, চোখ পাকিয়ে কড়া শাসন ইউভানের, ভাইরাল ভিডিও...

ইউভান।

ইউভান।

Subhashree Ganguly shares new video of Yuvaan: ভিডিওতে দেখা গিয়েছে, খুদের পরনে প্রিন্টেড টি-শার্ট, ফুল প্যান্ট। মাথায় একঢাল কোঁকড়া এলোমেলো চুল। টলমল পায়ে জিলাটোর খাবারের তদারকি করছে সে।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: সাত সকালে রেগে লাল রাজ-পুত্র ইউভান। আঙুল উঁচিয়ে, চোখ পাকিয়ে শাসন চলছে। তার বকুনি শুনে অবজ্ঞা করবে কার সাধ্য? তাই চুপচাপ নিজের খাবার খেয়েও শুরু করে দেয় দাদা জিলাটো। কিন্তু তাতেও রাগ কমেনি ইউভানের। শেষে শুভশ্রীর অনুনয়-বিনয়ে শান্ত হয় সে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও শেয়ার করেছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যা ভাইরাল হতে সময় নেয়নি।

ভিডিওতে দেখা গিয়েছে, খুদের পরনে প্রিন্টেড টি-শার্ট, ফুল প্যান্ট। মাথায় একঢাল কোঁকড়া এলোমেলো চুল। টলমল পায়ে জিলাটোর খাবারের তদারকি করছে সে। হাতের ইশারায় অত্যন্ত রেগে বার বার খেয়ে নেওয়ার জন্য বলছে! ইউভানের বকা খেয়ে যখন খেতে শুরু করেছে সে, তাতেও শান্ত হয়নি খুদে। প্রচুর বকা দেওয়ার পর শুভশ্রীর আবেদন 'ও তো নিজের খাবার খাচ্ছে।' অর্থাৎ আর দাদাকে বকার দরকার নেই। এমনকি ভিডিওর শেষে শুভশ্রীকে বলতে শোনা গিয়েছে 'থ্যাঙ্ক ইউ ইউভান'।

এ দিন ছোট্ট ইউভানের এমন কড়া শাসনের ভিডিও দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন সকলে। ইউভানকে ভালবাসা জানিয়েছেন, রাজ-শুভশ্রীর বন্ধু অভিনেত্রী ফলক রশিদ রায়। লিখেছেন 'ভীষণ মিষ্টি ইউভান।' ভালবাসা জানিয়েছেন নীলাঞ্জনা সেনগুপ্ত।

উল্লেখ্য, বিয়ের আগে থেকেই শুভশ্রীর সারাক্ষণের সঙ্গী জিলাটো। বিয়ের পরেও সঙ্গে করে তাঁকে নিয়ে এসেছেন রাজের বাড়িতে। এখন ছেলে ইউভানের সবসময়ের সঙ্গেএ দাদা জিলাটো। এ দিকে, ইউভভানের বয়স এখনও দেড় বছর বয়স হয়নি। তাঁর আগেই সে রীতিমতো সেলিব্রিটি। তাঁকে দেখার জন্য মুখিয়ে থাকে সকলে। তবে নিরাশ করেন না ইউভানের বাবা-মা। সময়ে সময়ে খুদের ছবি শেয়ার করে মন ভাল করে দেন সকলের।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Subhashree Ganguly, Tollywood, Yuvaan