'রিল লাইফ'-এ নয়, 'রিয়েল লাইফ'-এ বিয়ে করছেন অনির্বাণ

Photo Source: Facebook

'রিল লাইফ'-এ নয় 'রিয়েল লাইফ'-এ বিয়ে করছেন অনির্বাণ

  • Share this:

    #কলকাতা: টলিউডের নয়া সেনসেশন অনির্বাণ ভট্টাচার্য। 'ভাল পরিচালক'-এর ছবি মানেই, অনির্বাণ মাস্ট! ফ্যানেদের সংখ্যাও দিনে দিনে আকাশ ছুচ্ছে! আর মহিলা ফ্যানদের কথা...! এককথায়, মহিলারা 'জাস্ট' পাগল অনির্বাণের 'রাফ অ্যান্ড টাফ' ইমেজের!

    কিন্তু এত মহিলাদের 'হার্ট ব্রেক' করে গাটছড়া বাঁধতে চলেছেন 'উমা'র মোহিতোষ! শোনা যাচ্ছে, সামনের বছরই নাকি বিয়ে করছেন তিনি। পাত্রী ফিল্ম ইন্ডাস্ট্রির নন। নাট্য জগতের। নাম, মধুরিমা গোস্বামী। পদ্মশ্রী সম্মানে ভূষিত 'ন্যাশনাল মাইম ইনস্টিটিউট'-এর চেয়ারম্যান নিরঞ্জন গোস্বামীর মেয়ে। ২০০৭ থেকেই অনির্বাণ আর মধুরিমার আলাপ! তখন তাঁরা দু'জনেই রবীন্দ্রভারতীর নাট্য বিভাগের ছাত্র-ছাত্রী। মধুরিমার থেকে তিন বছরের সিনিয়র ছিলেন অনির্বাণ। এরপর, বিশ্ববিদ্যালয়ের গন্ডি পেরিয়ে একই নাট্য দল 'উহিনি'তে ছিলেন দু'জনে। আলাপ থেকে বন্ধুত্ব থেকে...! শেষমেশ, বিয়ের জন্য প্রোপোজটা নাকি অনির্বাণই করেছিলেন! মধুরিমা এখন 'হাতিবাগান সঙ্ঘরাম' নাট্যদলের সঙ্গে জড়িত। অনির্বাণ চুটিয়ে কাজ করছেন বড় পর্দা, নাটকের মঞ্চে!

    মধুরিমা বা অনির্বাণ, দুজনের কেউই অবশ্য বিয়ে নিয়ে মুখ খোলেননি! কিন্তু এ'সব কথা কি আর চাপা থাকে! এখন দেখা যাক, 'শোনা' কথায় কবে 'সোনা' ফলে!

    First published: