corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে ফের প্রেগন্যান্ট করিনা ? ছবি দেখে নেটিজেনদের শোরগোল

লকডাউনে ফের প্রেগন্যান্ট করিনা ? ছবি দেখে নেটিজেনদের শোরগোল

মাঝখানে যখন একটু চাপ কমানোর সময়, তখনই পুরনো ছবি নিয়ে হুল্লোড় !

  • Share this:

#মুম্বই: লকডাউনে আজকাল কত কিনা হচ্ছে ৷ যেহেতু লকডাউনের চক্করে সেলেব থেকে সাধারণ সবাই ঘরবন্দি, তাই সোশ্যাল মিডিয়াতেই চলছে আড্ডা, চলছে নিজেদের প্রমোশন ৷ আরে বাবা লকডাউনের মধ্যেই তো নিজেদের জনপ্রিয়তা ধরে রাখতে হবে ! অন্যদিকে দেখুন, সারাদিন কোনও যখন কাজ নেই নেটিজেনদের বা ওয়ার্ক ফ্রম হোম ৷ তার মাঝখানে যখন একটু চাপ কমানোর সময়, তখনই পুরনো ছবি নিয়ে হুল্লোড় !

ভাবছেন, এ আবার কোন পুরনো কাসুন্দি ঘাঁটতে বসলাম? গপ্পোটা হল, গত কাল থেকেই ইন্টারনেটে ভাইরাল হয়েছে করিনা কাপুর খানের এক পুরনো ছবি ৷ যেখানে করিনাকে দেখা গিয়েছে সইফ আলি খানের ছেলে ইব্রাহিম ও মেয়ে সারা আলি খানের সঙ্গে ৷ ছবিটা তৈমুর আলি খান জন্মানোর আগের ৷ মানে একেবারেই করিনার অন্তঃসত্ত্বা থাকার সময় ৷ লকডাউনের মাঝে সেই ছবিই আবার হয়ে উঠল ভাইরাল ৷

করিনার এই ছবি দেখে অনেকে প্রথমেই ভেবেছিলেন, করিনা কি আবার প্রেগন্যান্ট ! কিন্তু একটু বিশদে দেখলেই সব সত্য সামনে ৷ পুরনো ছবি ভাইরাল হলেও, ছাড় পাননি সইফ পত্নী করিনা ৷ সেই পুরনো প্রেগন্যান্সির ছবি নিয়েই তুমুল শোরগোল ইন্টারনেটে ৷ নেটিজেনরা বলছেন, ‘যদি এই লকডাউনে করিনা আবার প্রেগন্যান্ট হন ! তো কেমন হয়?’ নেটিজেনদের এই রসিকতা নিয়ে অবশ্য মাথা ঘামাচ্ছেন না বেগমজান ৷ তিনি আপাতত, পুরোটাই ব্যস্ত ছোট্ট তৈমুর ও ছোটে নবাব সইফকে নিয়ে !

 
View this post on Instagram
 

Pregnant bebo ❤

A post shared by Bollywood Fan Page (@bollykifan) on

Published by: Akash Misra
First published: May 6, 2020, 12:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर