Home /News /entertainment /

83 Teaser Released: লর্ডসে রুদ্ধশ্বাস বিশ্বজয়ের সেই মুহূর্ত এবার বড় পর্দায়, দেখুন রণবীরের ৮৩-র টিজার!

83 Teaser Released: লর্ডসে রুদ্ধশ্বাস বিশ্বজয়ের সেই মুহূর্ত এবার বড় পর্দায়, দেখুন রণবীরের ৮৩-র টিজার!

83 Teaser Released

83 Teaser Released

ক্রিকেট বিশ্বকাপের যে ঐতিহাসিক মুহূর্ত কোনওদিন দেখেনি ভারতবাসী, সেই মুহূর্তগুলোই প্রথমবার পর্দায় ফুটে উঠবে (83 Teaser Released)।

  • Share this:

    #মুম্বই: বহু বহু প্রতীক্ষার পর অবেশেষ মুক্তি পেল কবীর খান পরিচালিত '৮৩' ছবির টিজার (83 Teaser Released)। আগামী ৩০ নভেম্বর মুক্তি পাবে ছবির ট্রেলার। তার আগেই টিজারে মন মুগ্ধ দর্শকের। কারণ, ক্রিকেট বিশ্বকাপের যে ঐতিহাসিক মুহূর্ত কোনওদিন দেখেনি ভারতবাসী, সেই মুহূর্তগুলোই প্রথমবার পর্দায় ফুটে উঠবে (83 Teaser Released)। ১৯৮৩ সালের ২৫ জুন, লন্ডনের লর্ডস ক্রিকেট মাঠে যে দুর্ধর্ষ ক্যাচ ধরে ভারতকে প্রথম বিশ্বকাপ এনে দিয়েছিলেন কপিল দবে, টিজারেই সেখানেই শেষ করা হয়েছে। টিজার থেকেই দর্শকের মনে আরও উন্মাদনা তৈরি করা হয়েছে (83 Teaser Released)।

    কপিল দেবের (Kapil Dev) ভূমিকায় এই ছবিতে অভিনয় করেছেন রণবীর সিং (Ranveer Singh)। ভিভ রিচার্ডসের ক্যাচটি ধরার পরই ইতিহাস রচনা করেছিল ভারতীয় ক্রিকেট দল। ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ১৯৮৩ সালে প্রথমবার ক্রিকেট বিশ্বকাপ জয় করেছিল ভারত। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজেও টিজার শেয়ার করেছেন রণবীর সিং (Ranveer Singh)। লিখেছেন, 'ভারতের সেরা জয়ের নেপথ্যের কাহিনি, সেরা গল্প, সেরা গৌরব। ৮৩ মুক্তি পাচ্ছে বড় পর্দায় আগামী ২৪শে ডিসেম্বর, ২০২১' কপিলের স্ত্রী রোমির ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

    আরও পড়ু: এবার ক্যাটরিনা-ভিকির বিয়ে নিয়ে মুখ খুললেন সলমান খানের বাবা! বললেন...

    করোনাভাইরাসের অতিমারির কারণেই ছবির শ্যুটিং স্তব্ধ হয়েছিল দীর্ঘদিন। ফলে ছবির মুক্তিও পিছিয়ে গিয়েছে অনেকটাই। অনেকবার ভাবা হয়েছিল, ডিজিটাল প্ল্যাটফর্মেই তবে মুক্তি পাবে এই ছবি। কিন্তু প্রযোজনা সংস্থার তরফে বড়পর্দায় মুক্তির কথাই বার বার বলা হয়েছিল। ৮৩-তে ভারতীয় টিমের ম্যানেজার মান সিং-এর চরিত্রে থাকছেন পঙ্কজ ত্রিপাঠি, অ্যামি ভিরকের ভূমিকায় দেখা মিলবে বলবিন্দর সিং সান্ধুকে। ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান সৈয়দ কিরমানির চরিত্রে কাস্ট করা হয়েছে সাহিল খট্টর, আর তাহির ভাসিনকে দেখা যাবে সুনীল গাভস্করের রোলে।

    আরও পড়ুন: নেকড়ের মতো ভয়ংকর হিংস্র, 'ভেড়িয়া'র প্রথম ঝলকে 'ক্ষুধার্ত' বরুণ ধাওয়ান!

    এই ছবির জন্য কঠোর হোমওয়ার্কও করেছেন অভিনেতা। দশ দিন গিয়ে কপিল দেবের বাড়িতে ছিলেন, তাঁর শারীরিক ভাষা, আদব-কায়দা ধরার জন্য। ছবিটি বড়দিনের ছুটিতে মুক্তি পাবে। ২৪ ডিসেম্বর মুক্তি পাবে '৮৩'। বিশ্বকাপ জয়ের রঙিন ইতিহাস দেখবেন দর্শক।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Deepika padukone, Deepika-Ranveer, Kapil Dev, Ranveer Singh

    পরবর্তী খবর