Home /News /entertainment /
The Kashmir Files : 'দ্য কাশ্মীর ফাইলস' কি দেখা উচিত? এবার মুখ খুললেন আমির খান

The Kashmir Files : 'দ্য কাশ্মীর ফাইলস' কি দেখা উচিত? এবার মুখ খুললেন আমির খান

'দ্য কাশ্মীর ফাইলস' কি দেখা উচিত? এবার মুখ খুললেন আমির খান

'দ্য কাশ্মীর ফাইলস' কি দেখা উচিত? এবার মুখ খুললেন আমির খান

The Kashmir Files : অভিনেতা জানান, তিনি অবশ্যই ছবিটি দেখবেন। এসএস রাজামৌলির ছবি 'RRR' সম্পর্কে কথা বলছিলেন আমির খান।

  • Share this:

    #মুম্বই: নেটদুনিয়ায় এই মুহূর্তে সবচেয়ে চর্চিত বিষয় হল 'দ্য কাশ্মীর ফাইলস। ছবিটি সম্পর্কে মুখ খুললেন অভিনেতা আমির খান। অভিনেতা জানান, তিনি অবশ্যই ছবিটি দেখবেন। এসএস রাজামৌলির ছবি 'RRR' সম্পর্কে কথা বলছিলেন আমির খান।

    আমির বলছেন, "কাশ্মীরে কাশ্মীরি পণ্ডিতদের সঙ্গে যেটা হয়েছে তা নিঃসন্দেহে খুবই দুঃখজনক। এই ছবিটি প্রত্যেক ভারতীয়ের দেখা উচিত যাতে তাঁদের সারা জীবন মনে থাকে এই ঘটনা।"

    আমির আরও বলছেন, "যারা মানবিকতায় বিশ্বাস করেন তাদের আবেগকে স্পর্শ করেছে এই ছবি। এটাই খুব সুন্দর।" আমির পাশাপাশি জানিয়েছেন, তিনিও এই ছবি দেখবেন। তিনি বলছেন, "আমি নিশ্চয়ই এই ছবি দেখব।"

    আরও পড়ুন- ফ্লোরাল ড্রেসে স্নিগ্ধ লুক আলিয়ার, চোখ ফেরাবে এমন সাহস কার!

    প্রসঙ্গত, বক্স অফিসে আলোড়ন ফেলে দিয়েছে বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ছবি 'দ্য কাশ্মীর ফাইলস'। প্রথম সপ্তাহেই এই ছবি বক্স অফিসে ৯৭.৩০ টাকার ব্যবসা করে। ছবিটি ইতিমধ্যেই বক্স অফিসে ১০০ কোটি ছাড়িয়ে ফেলেছে। ছবিটিকে এবার তেলুগু, তামিল, কন্নড় ও মালয়লিতে ডাব করা হবে বলেও জানা যাচ্ছে। ছবিটি দ্বিতীয় সপ্তাহের মধ্যে ১৫০ কোটি টাকার ব্যবসা করবে বলে জানা যাচ্ছে।

    উল্লেখ্য, দ্য কাশ্মীর ফাইলস-এ (The Kashmir Files) অভিনয় করেছেন অনুপম খের, পল্লবী যোশী, মিঠুন চক্রবর্তী। ৬৩০ টি সিনেমা স্ক্রিনে এই ছবি মুক্তি পেয়েছিল। তবে ছবির এমন বক্স অফিস সাফল্য দেখে দেশের আরও বহু প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    পরবর্তী খবর