Home /News /entertainment /
The Broken News : সোনালি বেন্দ্রের সঙ্গে এক পর্দায় সঞ্জিতা ভট্টাচার্য! অভিজ্ঞতা শেয়ার করলেন বঙ্গতনয়া

The Broken News : সোনালি বেন্দ্রের সঙ্গে এক পর্দায় সঞ্জিতা ভট্টাচার্য! অভিজ্ঞতা শেয়ার করলেন বঙ্গতনয়া

সোনালি বেন্দ্রের সঙ্গে এক পর্দায় সঞ্জিতা ভট্টাচার্য! অভিজ্ঞতা শেয়ার করলেন বঙ্গতনয়া

সোনালি বেন্দ্রের সঙ্গে এক পর্দায় সঞ্জিতা ভট্টাচার্য! অভিজ্ঞতা শেয়ার করলেন বঙ্গতনয়া

The Broken News : :এবার এই বঙ্গতনয়া স্ক্রিন শেয়ার করতে চলেছেন সোনালির সঙ্গে।

  • Share this:

    #মুম্বই: জিফাইভ এর শো 'দ্য ব্রোকেন নিউজ'-এ কামব্যাক করতে চলেছেন ক্যানসার জয়ী অভিনেত্রী সোনালি বেন্দ্রে। এই শোয়ের আরও এক চমক হলেন বাঙালি গায়িকা সঞ্জিতা ভট্টাচার্য। সঞ্জিতার প্রথম ডেবিউ নেটফ্লিক্সের সিরিজ 'ফিলস লাইক ইশক'-এ। এবার এই বঙ্গতনয়া স্ক্রিন শেয়ার করতে চলেছেন সোনালির সঙ্গে।

    'দ্য ব্রোকেন নিউজ'-এ এক সাংবাদিকের চরিত্রে দেখা যাবে সঞ্জিতাকে। বিবিসির স্টুডিওতে এই শোয়ের জন্য শ্যুটিংও চলেছে। সংবাদমাধ্যমের প্রধান কাজের মধ্যে একটা হল সত্যের খোঁজ। কিন্তু দর্শকের আকর্ষণ পেতে নানা রকমের উত্তেজনামূলক খবর প্রদান করার প্রবণতা বাড়ছে। এই দুইয়ের মধ্যে দ্বন্দ্ব ধরা পড়বে এই শোয়ে। সাংবাদিক জুহি শেরগিলের চরিত্রে দেখা যাবে সঞ্জিতাকে। জুহি আওয়াজ ভারতী নামে এক সংবাদ চ্যানেলে কাজ করেন। তার বস আমিনা কুরেশি। সেই আমিনার চরিত্রেই দেখা যাবে সোনালিকে।

    সঞ্জিতার কথায় বার বার উঠে এসেছে, সোনালি শ্যুটিং সেটে সকলের সঙ্গে কতটা নম্র। ৯ এর দশকে সোনালির ভক্ত ও জনপ্রিয়তার ব্যাপ্তি কতটা ছিল তা বলার অপেক্ষা রাখে না। সঞ্জিতার কথায়, "সোনালি ম্যাম আমায় সংলাপ বলতেও খুবই সাহায্য করেছে। আমি কখনও সংলাপ ভুল বললে সোনালি ম্যাম ধরিয়ে দিয়েছেন। ওঁর উপস্থিতিতে একটু ভয় লাগছিল ঠিকই। কিন্তু সহজেই ওঁর সঙ্গে মেশা যায়। ওঁর ব্যক্তিত্ব আমার খুব ভাল লেগেছে।"

    Sanjeeta Bhattacharya Sanjeeta Bhattacharya

    এই শোয়ে অভিনয় করেছেন শ্রিয়া পিলগাওনকর। শ্রিয়ার সঙ্গেও ভাল সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে বলে জানান সঞ্জিতা। তাঁর কথায়, "আমার সহজেই শ্রিয়ার সঙ্গে বন্ধুত্ব হয়ে গিয়েছে। খুব কথা হতোস একসঙ্গে লাঞ্চ করতাম। নিজেদের অভিজ্ঞতা বিনিময় করতাম। আমাদের সেটে আলাদা করা যেত না।"

    আরও পড়ুন- 'মা-বাবার থেকেও বেশি ভালবাসতাম' অনুভবের সঙ্গে সম্পর্কে টানাপোড়েনেই বিদিশার এই পরিণতি?

    প্রসঙ্গত, জিফাইভ এর সিরিজে এছাড়াও অভিনয় করেছেন, তারুক রাইনা। তিনি সঞ্জিতার হাইস্কুলের বন্ধু। আর তাই সেটে বেশ পরিবারের মতোই সময় কাটিয়েছেন ২৭ বছরের বঙ্গতনয়া।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sonali Bendre

    পরবর্তী খবর