হোম /খবর /বিনোদন /
Palak Tiwari: বলিউডে শ্বেতা তিওয়ারির মেয়ে পলক ! ছবির টিজারেই বাজিমাত নায়িকার !

Palak Tiwari: বলিউডে শ্বেতা তিওয়ারির মেয়ে পলক ! ছবির টিজারেই বাজিমাত নায়িকার !

Palak Tiwari: পলক তিওয়ারির প্রথম ছবি 'Rosie: the saffron chapter'- এর টিজার লঞ্চ করেছে।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: শ্বেতা তিওয়ারিকে নিশ্চয় চেনেন? বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা। একতা কাপুরের সিরিয়াল ' কসৌটি জিন্দেগি কি'-তে প্রেরণার চরিত্র রাতারাতি সেলেব করেছিল এই অভিনেত্রীকে। কিন্তু সে সব অনেক দিনের কথা। ৪০ বছর বয়সী শ্বেতা এখন ফের বলি দুনিয়া মাতিয়ে রেখেছেন। হট পোশাকে ফটোশ্যুট হোক বা সাহসী দৃশ্যে অভিনয় শ্বেতা কিন্তু সবেতেই এগিয়ে। কে বলবে এই নায়িকার মেয়ে আছে? আর সেও নাকি সিনেমায় ডেবিউ করে ফেলছে! হ্যাঁ শ্বেতার মেয়ে পলক তিওয়ারি বলিউডে কাজ শুরু করেছেন। তাঁর প্রথম ছবি 'Rosie: the saffron chapter'- এর টিজার লঞ্চ করেছে।

পলক শ্বেতার প্রথম পক্ষের মেয়ে। দু'বার বিয়ে করেছেন শ্বেতা। প্রথম পক্ষের মেয়ে পলক। মা ও মেয়েকে দেখলে কেউ সম্পর্কের আন্দাজ করতে পারবে না। তবে আপাতত পলকের ছবি নিয়ে মা শ্বেতা বেশ গর্বিত। এই ছবিটি একটি হরর থ্রিলার। পলক নায়িকার চরিত্র রোজির ভূমিকায় অভিনয় করছেন। গুরুগ্রামের বিপিও কর্মী রোজি। তাঁর জীবনের নানা ঘটনা ও ঘাত প্রতিঘাতকে কেন্দ্র করেই এগোবে গল্প। এই ছবিই প্রোডিউস করছেন বিবেক ওবেরয়। তিনি নিজে এই ছবিতে অভিনয়ও করছেন। বিবেক ছাড়াও আরবাজ খান ও মল্লিকা শেরাওয়াত অভিনয় করেছেন।

Palak Tiwari Palak Tiwari

পলক জানিয়েছেন, "এই ছবিতে কাজ করাটা আমার জন্য গর্বের। এবং বড় সুযোগ। বলিউডে পা রাখার প্রথম ধাপ। আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই। বিবেক ওবেরয় স্যর , বিশাল মিশ্রা স্যরকে ধন্যবাদ জানাতে চাই। আমি সত্যিই খুব খুশি এই ছবিতে কাজ করে।" প্রসঙ্গত বিশাল মিশ্রা এই ছবির পরিচালক। এখন অপেক্ষা ছবি রিলিজের।

Published by:Piya Banerjee
First published:

Tags: Shweta Tiwari, Vivek Oberoi