বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

স্বামীর আপত্তি? যৌনদৃশ্যে অভিনয় নয়, সাফ জানিয়ে দিলেন গওহর খান!

স্বামীর আপত্তি? যৌনদৃশ্যে অভিনয় নয়, সাফ জানিয়ে দিলেন গওহর খান!
photo source collected

য়োজনের বেশি এক্সপ্রেস করবেন না নিজেকে, বিয়ের পরই এমন জানালেন গওহর খান (Gauahar Khan)।

  • Share this:

#মুম্বই: অকারণে বোল্ড চরিত্র করবেন না তিনি। প্রয়োজনের বেশি এক্সপ্রেস করবেন না নিজেকে, বিয়ের পরই এমন জানালেন গওহর খান (Gauahar Khan)। একটি সাক্ষাৎকারে বললেন, যত বড় বাজেটেরই ছবি হোক না কেন, চরিত্রে তেমন কিছু দেওয়ার না থাকলে, সেই কাজ তিনি বাতিল করেন।

সম্প্রতি কোরিওগ্রাফার জায়েদ দরবারের (Zaid Darbar) সঙ্গে নিকাহ হয়েছে ইশকজাদে খ্যাত অভিনেত্রী গওহর-এর। তার পর থেকেই চর্চায় রয়েছেন তিনি। বিয়ের পর পরই পুরোদমে শুরু করে দিয়েছেন কাজও। বর্তমানে আলি আব্বাস জাফরের ছবি তাণ্ডব (Tandav)-এর শ্যুটিংয়ে ব্যস্ত তিনি। কিন্তু হঠাৎ কেন এমন জানালেন অভিনেত্রী? কেন এমন বললেন, তিনি আর বোল্ড সিনে কাজ করবেন না? এই নিয়েই উঠতে শুরু করেছে প্রশ্ন। অনেকেই বলছে, বিয়ের পর নিজের কাজে হয় তো পরিবর্তন আনতে চান তিনি।

তবে, আসল হল তিনি একেবারেই বোল্ড চরিত্র করবেন না, এমনটা জানাননি। তিনি বলেছেন, অকারণে কোনও সিনে বোল্ড হবেন না। জানান, চরিত্র বাছাইয়ের ক্ষেত্রে কিছু দাগ টেনে নিয়েছেন তিনি। সেই ক্রাইটেরিয়া মেনেই আগামী দিনে ছবি বাছবেন। এবং কখনওই শুধু টাকার জন্য সেই লাইন ক্রস করবেন না।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে সম্প্রতি অভিনেত্রী বলেন, অভিনয় করা আমার কাজ। অভিনয় মানে যে কোনও চরিত্রকে সকলের সামনে তুলে ধরা। এ ক্ষেত্রে চরিত্রের সঙ্গে ন্যায় বিচার করা অত্যন্ত জরুরি। তিনি আরও জানান, কোনও চরিত্র যদি বাছতে গিয়ে তিনি দেখেন, সেটি মন থেকে করতে পারবেন না বা নিজের পুরোপুরি দক্ষতা দিয়ে তা ফুটিয়ে তুলতে পারবেন না তা হলে তিনি সেই কাজ গ্রহণ করেন না।

সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, যত বড় বাজেটের বা জনপ্রিয় ছবিই হোক না কেন, আমি না বলে দিই। আমি জানি আমি একজন অভিনেত্রী, আমার কাজ মানুষের সামনে প্রয়োজনীয়টুকুই তুলে ধরা। কিন্তু আমি বোল্ড চরিত্র করতে সে ভাবে স্বাচ্ছন্দ্য বোধ করি না তাই অকারণে এই ধরেনর চরিত্র বেছে নেব না।

প্রসঙ্গত, তাণ্ডব-এ সইফ আলি খান (Saif Ali Khan), ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia) ও সুনীল গ্রোভারের (Sunil Grover) সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন এই গওহর। সিনেমাটি রিলিজ করবে আগামী ১৫ তারিখ, Amazon Prime-এ।

Published by: Piya Banerjee
First published: January 7, 2021, 5:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर