দেখা দিতে চলেছেন দয়াবেনের চরিত্রে! মুখ খুললেন সুনয়না ফোজদার

দেখা দিতে চলেছেন দয়াবেনের চরিত্রে! মুখ খুললেন সুনয়না ফোজদার

দেখা দিতে চলেছেন দয়াবেনের চরিত্রে! মুখ খুললেন সুনয়না ফোজদার!

বর্তমানে নিজের চরিত্রটি উপভোগ করতে ব্যস্ত সুনয়না। তিনি জানিয়েছেন, গত বছরই তারক মেহতা কা উল্টা চশমায় অঞ্জলির চরিত্রে অভিনয় শুরু করেছেন তিনি

  • Share this:

#মুম্বই: জনপ্রিয় কমেডি ধারাবাহিক তারক মেহতা কা উল্টা চশমায়  (Taarak Mehta Ka Ooltah Chashmah) দয়াবেনের চরিত্র নিয়ে এখনও ধোঁয়াশা জারি। শোনা যাচ্ছে, দয়াবেনের চরিত্রে আর দেখা যাবে না দিশা বকানিকে (Disha Vakani)। সম্প্রতি এ নিয়ে নিজের মতামত জানালেন তারক মেহতার আর এক জনপ্রিয় চরিত্র অঞ্জলি ওরফে সুনয়না ফোজদার (Sunayana Fozdar)। দয়াবেনের চরিত্রে অভিনয় নিয়ে কী বললেন তিনি?

Koimoi-কে দেওয়া এক সাক্ষাৎকারে এ'নিয়ে বিস্তারিত জানিয়েছেন সুনয়না। সুযোগ পেলে দয়াবেনের চরিত্রে কি অভিনয় করবেন? সুনয়নার কথায়, '' দয়াবেনের চরিত্রের একটি আলাদা জনপ্রিয়তা রয়েছে। চরিত্রটি আমার কাছে দারুণ পছন্দের। তাই না বলতে চাই না। কারণ একজন অভিনেত্রী হিসেবে নানা ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করাটাই লক্ষ্য।  তবে দয়াবেনের চরিত্রে কখনও আমার নাম বিবেচনা করা হয়নি।''

তবে বর্তমানে নিজের চরিত্রটি উপভোগ করতে ব্যস্ত সুনয়না। তিনি জানিয়েছেন, গত বছরই তারক মেহতা কা উল্টা চশমায় অঞ্জলির চরিত্রে অভিনয় শুরু করেছেন তিনি। এখনও এই জনপ্রিয় চরিত্রটিকে আরও অনেক কিছু দেওয়ার আছে। আপাতত এই চরিত্র নিয়েই কাটাছেঁড়া করছেন। তাই অন্য কিছু নিয়ে চিন্তা-ভাবনা করতে চান না। মাত্র ছয়-সাত মাস হয়েছে। তাই নিজের চরিত্রের উপরেই মনোসংযোগ করতে চান।

প্রসঙ্গত, প্রায় দশ বছরেরও বেশি সময় ধরে টেলি-প্রেমীদের ঘরে ঘরে দারুণ জনপ্রিয় তারক মেহতা কা উলটা চশমা। তবে এবার ছন্দপতন হতে চলেছে। শোনা যাচ্ছে, তারক মেহতা কা উলটা চশমা সিরিয়াল থেকে বেরিয়ে আসছেন দিশা বকানি। এতদিন ধরে দয়াবেনের চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছিল। এবার তাঁর শো থেকে বেরিয়ে আসা নিয়ে জল্পনা ক্রমবর্ধমান।

এমনিতেই বেশ কয়েক মাস ধরে দেখা যায়নি দিশাকে। শোনা যায়, মাতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন তিনি। তাই সিরিয়ালের শ্যুটিং থেকে দূরে রয়েছেন। আর এর পর থেকেই ভক্তদের মধ্যে জল্পনা বাড়তে থাকে। Koimoi-এর এক প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, মাতৃত্বকালীন ছুটি কাটানোর পর তারক মেহতা কা উলটা চশমা সিরিয়ালের প্রযোজক সংস্থার সঙ্গে দীর্ঘ আলোচনা হয় দিশার। বেশ কয়েকদিন ধরে কামব্যাক প্লট নিয়েও আলোচনা চলে। তবে পেমেন্ট সংক্রান্ত কোনও ইস্যুতেই না কি ঝামেলা শুরু হয়। বেশ কয়েকটি মিটিংয়ের পরও সেই সমস্যা মেটেনি। আর এর জেরেই শো ছাড়ার সিদ্ধান্ত নেন দিশা। ইতিমধ্যেই পরিচালক ও প্রযোজক বিষয়টি সম্পর্কে নিশ্চিত। তবে দিশার ফিরে আসা নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি!

Published by:Rukmini Mazumder
First published: