Taapsee Pannu : তাপসী এ বার ‘মিশন ইমপসিবল’-এ!

তাপসী পন্নু, ফাইল ছবি

তেলুগু ছবি ‘ঝুম্মন্ডি নাদম’ (Jhummandi Naadam) দিয়ে নিজের চলচ্চিত্র কেরিয়ার শুরু করেছিলেন দক্ষিণী সুন্দরী তাপসী পন্নু (Taapsee Pannu)।

  • Share this:

#মুম্বই: তেলুগু ছবি ‘ঝুম্মন্ডি নাদম’ (Jhummandi Naadam) দিয়ে নিজের চলচ্চিত্র কেরিয়ার শুরু করেছিলেন দক্ষিণী সুন্দরী তাপসী পন্নু (Taapsee Pannu)। বলিউডেও নিজের অভিনয় দিয়ে বহু দর্শকের মন জয় করে নিয়েছেন এই অভিনেত্রী। তবে আবার তিনি নিজের শিকড়েই ফিরে যেতে চাইছেন। খবর পাওয়া গিয়েছে ফের একটি তেলুগু ড্রামায় কাজ করতে চলেছেন তাপসী। ছবির নাম ‘মিশন ইমপসিবল’ (Mishan Impossible)। ছবিটির একটি পোস্টার সামনে এসেছে।

এই তেলুগু ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন স্বরূপ আরএসজে (Swaroop RSJ)। পরিচালক এর আগে ‘এজেন্ট সাই শ্রীনিবাস আত্রেয়’(Agent Sai Srinivasa Athreya) নামে একটি ছবি পরিচালনা করেছিলেন। ‘মিশন ইমপসিবল’ প্রযোজনা করছেন নিরঞ্জন রেড্ডি (Niranjan Reddy) ও অন্বেষ রেড্ডি (Anvesh Reddy)। তাপসীকে এর আগে 'নীভেভারো' (Neevevaro) নামে একটি তেলুগু ছবিতে দেখা গিয়েছিল। এই ছবিটি ২০১৮ সালে মুক্তি পেয়েছিল। অনেক দিন পর আবার তেলুগু ছবিতে তাপসীকে দেখা যাবে বলে উৎসাহী তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রি।

কিছু দিন আগেই তাপসী তাঁর বোন শগুন পন্নুর (Shagun Pannu) সঙ্গে রাশিয়াতে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেই সব ছবি তাঁর Instagram-এর দেওয়ালে ঝলমল করছে। নানা ধরনের পোশাকে তাপসীর ট্র্যাভেল ডায়েরি মন কেড়েছে তাঁর অনুগামীদের। দীর্ঘ দিনের ছুটি কাটিয়ে আবার কাজে মন দিতে চলেছেন অভিনেত্রী। কিছুদিনের মধ্যেই ‘সেকশন ৩৫’ নামে একটি ছবির শুটিং শুরু করতে চলেছেন। এই ছবিটি মুম্বইয়ের বাইরে শুট করা হবে। সূত্রের খবর, ছবিটির শুটিং উত্তরাখণ্ডে হবে। ২০ জুলাই থেকে শুটিং শুরু করার সম্ভাবনা রয়েছে। এই বিষয়ে উত্তরাখণ্ড সরকারের কাছেও অনুমতি চেয়েছেন ছবির নির্মাতারা। থ্রিলার ধর্মী ছবিটির পরিচালনা করবেন অজয় বাহল (Ajay Bahl)।

এছাড়াও তাপসীকে ‘সাবাশ মিতু’ (Shabaash Mithu) ছবিতে দেখা যাবে। এই ছবিতে ক্রিকেটার মিতালি রাজের (Mithali Raj) চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)।

Published by:Arpita Roy Chowdhury
First published: