• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Sushmita Sen : দুই মেয়েকে নিয়ে জমিয়ে নাচছেন সুস্মিতা! বিচ্ছেদের স্মৃতি ভুলে স্বাভাবিক ছন্দে ফিরছেন অভিনেত্রী

Sushmita Sen : দুই মেয়েকে নিয়ে জমিয়ে নাচছেন সুস্মিতা! বিচ্ছেদের স্মৃতি ভুলে স্বাভাবিক ছন্দে ফিরছেন অভিনেত্রী

দুই মেয়েকে নিয়ে জমিয়ে নাচছেন সুস্মিতা!

দুই মেয়েকে নিয়ে জমিয়ে নাচছেন সুস্মিতা!

Sushmita Sen: সোশ্যাল মিডিয়ায় দুই মেয়ে আলিশা ও রেনির সঙ্গে একটি নাচের ভিডিও শেয়ার করলেন সুস্মিতা। ভিডিওয় দেখা যাচ্ছে, মন খুলে তিন জন নাচছেন।

  • Share this:

    #মুম্বই: সদ্য প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ হয়েছে প্রাক্তন বিশ্বসুন্দরী তথা অভিনেত্রী সুস্মিতা সেনের (Sushmita sen)। তার পর থেকেই ভালোবাসা, প্রেম, সম্পর্ক নিয়ে নানা রকমের পোস্ট শেয়ার করছেন তিনি। নেটিজেনরা আন্দাজ করছেন, সম্পর্ক থেকে বেরিয়ে এগোনোর চেষ্টা করছেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় দুই মেয়ে আলিশা ও রেনির সঙ্গে একটি নাচের ভিডিও শেয়ার করলেন সুস্মিতা। ভিডিওয় দেখা যাচ্ছে, মন খুলে তিন জন নাচছেন। ভিডিওয় দুই মেয়ের সঙ্গে সুস্মিতার বন্ডিংও স্পষ্ট।

    সুস্মিতাকে (Sushmita sen) ভিডিওয় দেখা যাচ্ছে সাদা প্যান্ট ও নীল রঙের সোয়েটশার্টে। ভিডিওর ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, "শরীরচর্চা করতে ইচ্ছে করছে না? কোনও সমস্যা নেই। চলুন নাচি। মনের কথা শুনুন। তাল অনুসরণ করুন এবং নিজের তালে নাচুন। কার্ডিও হয়ে গেল। আলিশা ও রেনিকে ধন্যবাদ আমায় সবসময়ে এভাবে নাচানোর জন্য।"

    দিন কয়েক আগেই সম্পর্ক নিয়ে কিছু কথা বলেছেন সুস্মিতা যা নতুন করে জল্পনা তৈরি করেছে। ইনস্টাগ্রামে এই কথোপকথনের সময়ে এক অনুরাগী সুস্মিতাকে (Sushmita sen) জিজ্ঞাসা করেন, তাঁর কাছে সম্মান-এর সংজ্ঞা কী? এর উত্তরে সুস্মিতা বলেন, "সম্মান আমার কাছে সবকিছু। ভালোবাসারও উপরে আমি সব সময়ে সম্মানকে রাখি। কারণ ভালোবাসা তুমি গভীর ভাবে অনুভব করতে পারো। আবার এই ভালোবাসাতেই আবার ভেঙে পড়তে পারো। সিনেমা ও বইয়ের ব্যবসার দুনিয়ায় অবাস্তব ভালোবাসার যাত্রা দেখানো হয়, যেখানে দায়িত্ব নেই, যেখানে সমস্যা নেই।"

    আরও পড়ুন- এবার জন্মদিন পালন করছেন না হৃতিক রোশন! কিন্তু কেন, প্রশ্ন অনুরাগীদের

    এই বিষয়ে সুস্মিতা (Sushmita sen) আরও বলেন, "যেখানে কোনও সম্মান নেই, সেখানে ভালোবাসার কোনও মূল্য় নেই। সম্মান থাকলে, ভালোবাসা আসবে, যাবে। ভালোবাসা ব্যক্ত করার জন্য দ্বিতীয় সুযোগ পাওয়া যায়। কিন্তু শুধু ভালোবাসাকেই গুরুত্ব দিলে বেশিদিন স্থায়ী হয় না। যেখানে শ্রদ্ধা, সম্মান নেই, সেখানে ভালোবাসার মানে নেই। সম্মান আমার জন্য এতটাই গুরুত্বপূর্ণ।"

    আরও পড়ুন- করোনা আক্রান্ত ইমন চক্রবর্তী! প্রথম টেস্টে নেগেটিভ হওয়ার পরেও কোভিড পজিটিভ গায়িকা

    সুস্মিতার এই মন্তব্যের পরেই জল্পনা শুরু হয়েছে, তাহলে কি প্রেমিক রোহমান শলের সঙ্গে ভালো ছিলেন না সুস্মিতা? ২০১৮ সাল থেকে কাশ্মীরি মডেল রোহমান শলের সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা। বলিউডের চর্চিত যুগলদের মধ্যে তাঁরা ছিলেন অন্যতম। প্রায়ই একসঙ্গে ভিডিও বা ছবি শেয়ার করতেন তাঁরা। কিন্তু সম্প্রতি সেই সম্পর্কে ইতি টেনেছেন সুস্মিতা ও রোহমান।

    Published by:Swaralipi Dasgupta
    First published: