Home /News /entertainment /

Madhuban Song: 'মধুবনে রাধা এমন করে নাচে না!', সানির নতুন গানের বিরুদ্ধে হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগ

Madhuban Song: 'মধুবনে রাধা এমন করে নাচে না!', সানির নতুন গানের বিরুদ্ধে হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগ

সানি লিওন।

সানি লিওন।

Sunny Leone: এক জন ব্যবহারকারী লিখেছেন, পুরনো মধুবন গানটিতে রাধা ও কৃষ্ণের আধ্যাত্মিক প্রেমের গল্প কথিত হয়। এমন যৌন উত্তেজক গানে রাধা ও মধুবনের উল্লেখ করা অন্যায় কাজ হয়েছে।

  • Share this:

    #মুম্বই: সানি লিওনের (Sunny Leone) নতুন গানের বিরুদ্ধে হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগ তুললেন নেটিজেনরা। উঠল বয়কটের ডাকও।  বুধবার মুক্তি পেয়েছে মধুবন (Madhuban Me Radhika Nache) বলে একটি নতুন গান। সেই গানে দেখা গিয়েছে সানি লিওনকে। গানটি গেয়েছেন কণিকা কাপুর ও অরিন্দম চক্রবর্তী। সেই গানের মূল কথাটি গল 'মধুবন মে রাধিকা নাচে'।

    ১৯৬০ সালে কোহিণুর ছবিতে এই গানটি ছিল। গানটিকে নতুন করে তৈরি করা হয়েছে। তাতেই আপত্তি উঠেছে নেটিজেনদের মধ্যে। সানির স্বল্প পোষাকে, উষ্ণতা ছড়ানো নাচ দেখে অনেকে মনে করছেন, এটি রাধা-কৃষ্ণের ঈশ্বরিক প্রেম ও সম্পর্কের একটি গান। সেটিতে অশ্লীলতা ছড়িয়ে দেওয়া হয়েছে। তাই গানটি বয়কটের ডাকও উঠেছে।

    আরও পড়ুন - 'আমি কিছু করিনি, পর্নকাণ্ডে আমায় ফাঁসানো হয়েছে', প্রথম মুখ খুললেন রাজ কুন্দ্রা

    বুধবার এই গানটি মুক্তি পাওয়ার পর থেকে যে অসংখ্য কমেন্ট এসেছে, তার মধ্যে এক জন একটি কমেন্টে লিখেছেন, "আমি অবাক হয়ে যাচ্ছি এটা দেখে যে যাঁরা এই গানের প্রযোজনা ও প্রস্তুতির সঙ্গে যুক্ত, তাঁরা কেউ গানটির মুক্তি আটকালেন না। প্রযোজক, নির্দেশক, অভিনেতা, গায়ক, সহ-সঙ্গীত শিল্পী, কারওর কী কোনও ধারণা আছে যে তাঁরা যে গানটি তৈরি করছেন, সেটির কথাগুলি ঠিক কী!"

    অনেকেই সেখানে বলেছেন, হিন্দু দেবী হিসাবে পূজাতি রাধা ও হিন্দু সংস্কৃতিকে অপমান করা হয়েছে এই গানের মাধ্যমে।

    আরও পড়ুন - কালো-সোনালি লেহেঙ্গায় উজ্জ্বল সারা! সাজ পোশাকে ফুটে উঠল নবাবিয়ানা

    এক জন ব্যবহারকারী লিখেছেন, পুরনো মধুবন গানটিতে রাধা ও কৃষ্ণের আধ্যাত্মিক প্রেমের গল্প কথিত হয়। এমন যৌন উত্তেজক গানে রাধা ও মধুবনের উল্লেখ করা অন্যায় কাজ হয়েছে। আমি বুঝতে পেরেছি কেন এই গানটি তৈরি করা হয়েছে। কিন্তু প্রস্তুতকারকরা যদি এই গানটি বাদ দিয়ে অন্য কোনও গান নিয়ে কাজ করতে, তাতে তাঁদের উদ্দেশ্য হয়ত সাধিত হত, কিন্তু হিন্দুধর্মের আবেগে আঘাত লাগত না। সেই প্রেক্ষিতেই এখন ট্যুইটারে অনেক ব্যবহারকারী ব্যান মধুবন বলে একটি হ্যাশট্যাগে ট্যুইট করতে শুরু করেছেন। যদিও এ নিয়ে গানটির নির্মাণকারীদের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Sunny Leone

    পরবর্তী খবর