Home /News /entertainment /

Sunflower web series: 'সানফ্লাওয়ার' শুধুই সুনীল গ্রোভারের ! রহস্য, খুন, কমেডির শক্ত বুনন

Sunflower web series: 'সানফ্লাওয়ার' শুধুই সুনীল গ্রোভারের ! রহস্য, খুন, কমেডির শক্ত বুনন

১১ জুন জি ফাইভে রিলিজ করেছে এই সিরিজ। পরিচালনা করেছেন বিকাশ ভেল ও রাহুল সেনগুপ্ত।

  • Share this:

    #মুম্বই: সানফ্লাওয়ার (Sunflower)। এই নামের সোশ্যাইটিতেই থাকেন নানা রঙের নানা মানুষ। পুরনো সভ্যতায় বিশ্বাসী মানুষ থেকে আজ কালের ছেলে মেয়েরা এই আবাসনের বাসিন্দা। সব কিছুই ঠিক ছিল, কিন্তু হঠাৎ এই আবাসনে একটি খুন হয়। প্রতিবেশীর সঙ্গে ঝগড়া তা থেকেই খুন। সিরিজের শুরুতেই দেখিয়ে দেওয়া হবে কে খুন করেছে। খুন দিয়েই শুরু হবে। কিন্তু তারপর পুরোটাই ঘোলাটে হতে থাকবে।

    সব নজর গিয়ে পড়বে সোনু সিং ওরফে সুনীল গ্রোভারের ওপর। গোবেচারা, সাদাসিদে , সেলসম্যানের চাকরি করা সোনু যে কখন আপনার মনে জায়গা করে নেবে বুঝতে পারবেন না। সোনুর চরিত্র সাদা মাটা হলেও দানা বাঁধবে রহস্য। তা একেবারে শেষ এপিসোডে এসে আপনাকে ফের একবার ভাবাতে বাধ্য করবে খুনের রহস্য নিয়ে। কে খুন করেছে সেই প্রশ্ন নিয়েই আপনাকে অপেক্ষা করতে হবে দ্বিতীয় সিরিজের জন্য।

    ১১ জুন জি ফাইভে রিলিজ করেছে এই সিরিজ। পরিচালনা করেছেন বিকাশ ভেল ও রাহুল সেনগুপ্ত। পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন রণবীর শোরে। আশিষ বিদ্যার্থীও রয়েছেন । তবে রণবীর শোরেকে একেবারেই ব্যবহার করা হয়নি।  তবে অসাধারণ অভিনয় করেছেন গিরিশ কুলকার্নি। এখানে সাব ইনস্পেক্টর তাম্বের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এর আগেও বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যায় তাঁকে। তবে বার বার চমকেছেন সুনীল গ্রোভার। হাসির ছলে কঠিন অভিনয় কিভাবে করে যেতে হয় তা যেন প্রতিটা দৃশ্যে তুলে ধরেছেন তিনি।

    বিশেষ করে হাসপাতালের একটি দৃশ্য আছে। সেখানে অসুস্থ প্রতিবেশিকে নিয়ে যাবেন সোনু। এদিকে চাকরি চলে গিয়েছে, বাড়ির চাবি হারিয়ে গিয়েছে, পোশাক নেই। অথচ সে সব কিছুতেই মাথাব্যাথা না করে ঘটনাচক্রে জুটে যাওয়া প্রতিবেশিকে নিয়ে হাসপাতালে আসে। রাত কাটিয়ে ফেলে। খাবার খেয়ে নেয়। অদ্ভুত মজার দৃশ্য।  এই দৃশ্যে নজর কাড়বে সুনীল গ্রোভারের পোশাক থেকে শুরু করে অভিনয়। এক কথায় বেশ জমাটি সিরিজ। কমেডি ভরপুর। মজার। আবার চাপা টেনশন রয়েছে গোটা সিরিজে। তবে 'সানফ্লাওয়ার' শুধুই সুনীল গ্রোভারের।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Sunflower web series, Sunil Grover, Zee 5

    পরবর্তী খবর