Home /News /entertainment /
Raj Chakrabort | Srijit Mukherji: নন্দনে রাজের 'হাবজি গাবজি', ঠাঁই পেলো না সৃজিতের 'X=প্রেম'! ফেসবুকে দুই পরিচালকের পোস্ট ঘিরে বিতর্ক

Raj Chakrabort | Srijit Mukherji: নন্দনে রাজের 'হাবজি গাবজি', ঠাঁই পেলো না সৃজিতের 'X=প্রেম'! ফেসবুকে দুই পরিচালকের পোস্ট ঘিরে বিতর্ক

ফেসবুকে দুই পরিচালকের পোস্ট ঘিরে বিতর্ক

ফেসবুকে দুই পরিচালকের পোস্ট ঘিরে বিতর্ক

Raj Chakrabort | Srijit Mukherji: ছবি দুটির ট্রেলারও সাড়া ফেলেছে। কিন্তু মুক্তির আগেই শুরু বিতর্ক।

  • Share this:

    #কলকাতা: ৩ জুন মুক্তি পাচ্ছে দুটি বহু প্রতীক্ষীত ছবি- সৃজিত মুখোপাধ্যায়ের 'X=প্রেম' এবং রাজ চক্রবর্তীর ছবি 'হাবজি গাবজি'। দুটি ছবি নিয়েই বেশ কিছুদিন জল্পনা চলছিল। ছবি দুটির ট্রেলারও সাড়া ফেলেছে। কিন্তু মুক্তির আগেই শুরু বিতর্ক। কারণ রাজেরর ছবিটি জায়গা করে নিয়েছে নন্দনে। কিন্তু সৃজিতের ছবি জায়গা পেলো না কলকাতার অন্যতম প্রেক্ষাগৃহ নন্দনে। এই নিয়ে সোশ্যালে পোস্ট করলেন সৃজিত।

    পরিচালক লিখছেন, "দুটি ছবির মুক্তি একই দিনে। দুটি ছবির জন্যই নন্দন ১-এ আবেদন করা হয়েছে। কিন্তু শুধু একটি ছবিই নন্দনে চলার জায়গা পেলো। কিন্তু সঠিক ভাবে দেখতে গেলে দুটিরই জায়গা পাওয়া উচিত। অথবা কোনওটিরই পাওয়া উচিত নয়। এটা কেন হল? কারণ সব ছবিই সমান। কিন্তু কিছু ছবি সমানের থেকও উর্ধ্বে।" সৃজিতের এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। অনেকেই তাঁর সমর্থনে কথা বলেন। আবার কেউ কেউ এই প্রশ্নও তোলেন, 'অপরাজিত'-র সময়ে কেন কিছু বলেননি। তবে কমেন্ট বক্সে অনেকেই আবার জানিয়েছেন, তাঁর অন্য প্রেক্ষাগৃহে ছবিটি দেখতে যাবেন।

    তবে সৃজিতের এই পোস্টের উত্তর দিয়েছেন রাজ চক্রবর্তী। জানিয়েছেন তিনি বিতর্কে যেতে চান না। রাজ লিখছেন, "হাবজি গাবজি বিতর্ক করে লাভ নেই। কাল ছবি কথা বলবে।" রাজের এই পোস্টও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। তবে এই পোস্ট দেখে নেটিজেন মনে করছেন, তা হলে কি দুই পরিতালকের মধ্যে এবার এই দুই ছবি নিয়ে তুমুল প্রতিদ্বন্দ্বিতা দেখা যাবে? তবে ছবি দুটি কেমন হল তার উত্তর কাল দর্শকই দেবেন।

    আরও পড়ুন- ফের দুঃসংবাদ! মাত্র ২২ বছরে মৃত্যু ফের সঙ্গীতশিল্পী শেইল সাগরের

    উল্লেখ্য, এর আগে নন্দনে শো পাওয়া নিয়ে বিতর্ক শুরু হয়েছিল অপরাজিত মুক্তি পাওয়ার পরে। অনীক দত্ত পরিচালিত এই ছবিতে দেখানো হয়েছিল সত্যজিৎ রায়ের ছবি পথের পাঁচালী নির্মাণের নেপথ্যের কাহিনি। নন্দনের লোগোটিও তৈরি সত্যজিৎ রায়ের। কিন্তু তাঁকে নিয়ে তৈরি ছবি জায়গা পেলো না নন্দনে। এই বিষয়টি নিয়েও সোশ্যাল মিডিয়ায় জলঘোলা চলেছে বহুদিন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Raj Chakraborty, Srijit mukerjee

    পরবর্তী খবর