Home /News /entertainment /

Srijit Mukherji Corona negative : যারা মৃত্যুকামনা করেছে তাদেরও ধন্যবাদ! করোনা নেগেটিভ হয়ে বললেন সৃজিত

Srijit Mukherji Corona negative : যারা মৃত্যুকামনা করেছে তাদেরও ধন্যবাদ! করোনা নেগেটিভ হয়ে বললেন সৃজিত

সৃজিত মুখোপাধ্যায়

সৃজিত মুখোপাধ্যায়

Srijit Mukherji : ১০ দিন পরে জানালেন, তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে । সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন পরিচালক।

  • Share this:

    #কলকাতা: বছরের প্রথম দিনই খারাপ খবর দিয়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। জানিয়েছিলেন করোনা আক্রান্ত হয়েছেন। আজ ১০ দিন পরে জানালেন, তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে (Srijit Mukherji Corona negative)। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন পরিচালক। করোনা থেকে সেরে ওঠায় অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন।

    ১ জানুয়ারি সৃজিত জানিয়েছিলেন করোনা আক্রান্ত তিনি। একদিকে অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করেছিলেন। আবার অন্যদিকে এই সময়ে কেউ কেউ মৃত্যু কামনাও করেছে তাঁর। পোস্টে এমনই লিখলেন সৃজিত। পরিচালক (Srijit Mukherji Corona negative) লিখেছেন, "অবশেষে রিপোর্ট নেগেটিভ এসেছে। যারা আরোগ্য কামনা করেছেন, উদ্বিগ্ন হয়ে খোঁজ নিয়েছেন তাঁদের ধন্যবাদ। পাশাপাশি যারা মৃত্যু কামনা করেছে তাদেরও ধন্য়বাদ (তাদের পরেরবার ভুডু করার পরামর্শ দিচ্ছি।"

    আরও পড়ুন- দ্বিতীয় বার আক্রান্ত হয়েছিলেন! তিন দিন পরেই করোনামুক্ত ঋতুপর্ণা সেনগুপ্ত

    সৃজিত করোনা আক্রান্ত হওয়ার কিছুদিনের মধ্যেই তাঁর ও মিথিলার মেয়ে আইরা করোনা পজিটিভ হয়। সংবাদমাধ্যমে মিথিলা জানান, '' আইরা করোনা পজিটিভ। গত ৩ দিন ধরে ওর জ্বর ছিল, তাই বুধবার করোনা পরীক্ষা করা হয়, রিপোর্ট পজিটিভ এসেছে। তবে ওষুধপত্র আগে থেকেই চলছিল, এখন ভাল আছে আইরা।'' অন্যদিকে ১ জানুয়ারি করোনা আক্রান্ত হয়ে সৃজিত লিখেছিলেন, "কোভিডে আক্রান্ত আমি। নিজেকে সকলের থেকে আলাদা রেখেছি। গত ৭২ ঘণ্টার মধ্যে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে নিজেদের কোভিড পরীক্ষা করিয়ে নেবেন।"

    আরও পড়ুন- ঝগড়া হলে প্রাক্তন প্রেমিকা রণবীরের অ্যাওয়ার্ড ভেঙে ফেলতেন! দীপিকা নাকি ক্যাটরিনা, কে এমন করতেন

    প্রসঙ্গত, আজ করোনা নেগেটিভ হওয়ার খবর দিয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। তিনি ৮ জানুয়ারি করোনা আক্রান্ত হওয়ার খবর দেন। তার তিন পরেই করোনা মুক্ত হয়েছেন অভিনেত্রী। আজ থেকে কাজে যোগ দিয়েছেন ঋতুপর্ণা। করোনা আক্রান্ত হওয়ার আগে দার্জিলিং থেকে ফিরেছিলেন ঋতুপর্ণা। সেখানে ছবির শ্যুটিং করছিলেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Srijit Mukherji

    পরবর্তী খবর