Home /News /entertainment /
শ্রীদেবীর মৃত্যুতে রহস্যজনক কিছু নেই, ক্লিনচিট দিল এমইএ

শ্রীদেবীর মৃত্যুতে রহস্যজনক কিছু নেই, ক্লিনচিট দিল এমইএ

File Photo

File Photo

শ্রীদেবীর মৃত্যুতে রহস্যজনক কিছু নেই। ক্লিনচিট দিল এমইএ

  • Share this:

    #মুম্বই: ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন বলিউডের প্রথম মহিলা সুপারস্টার  শ্রীদেবী। হোটেলের বাথরুমের বাথটাবে পাওয়া যায় তাঁর নিথর দেহ। ফরেনসিক রিপোর্টে দুবাই পুলিশ জানায়, দুর্ঘটনাক্রমে জলে ডুবে মৃত্যু হয়েছে নায়িকার।  সরকারি পক্ষের আইনজীবী জানিয়েছিল, সংজ্ঞা হারিয়ে পড়ে যান শ্রীদেবী ৷ তারপরে বাথটাবের জলে ডুবে মৃত্যু হয় তাঁর ৷ তবে, শ্রী-র মৃত্যু নিয়ে ছিল নানা মুণির নানা মত। ঘনিয়েছিল বহু জল্পনা-কল্পনা, রহস্যর মেঘ। সেইসময় বহু তারকাই সোশাল মিডিয়ায় এর তীব্র বিরোধিতা করেন। কিন্তু আজ পররাষ্ট্র বিষয়ক মন্ত্রণালয় বা 'মিনিস্ট্রি অফ এক্সটারনাল অ্যাফেয়ার্স'-এর পক্ষ থেকে জানানো হয়, শ্রীদেবীর মৃত্যুর মধ্যে রহস্যজনক কিছু নেই। পররাষ্ট্র বিষয়ক মন্ত্রণালয়-এর মুখপাত্র রভীশ কুমার মিডিয়াকে জানান,      "আমি যতদূর জানি, ইউএই সরকারের পক্ষ থেকে আমাদের কাছে প্রশাসনিক নথিপত্র আসে এবং সেগুলোর উপর ভিত্তি করে শ্রীদেবীর শবদেহ ভারতে নিয়ে আসা হয়। যদি এই মৃত্যুর মধ্যে রহস্যজনক কিছু থাকত, তাহলে তা এতদিনে নিশ্চয়ই আমাদের সামনে আসত।"

    শেষযাত্রায় লাল-সোনালি কাঞ্জিভরাম শাড়িতে বউয়ের মতো সেজে শ্রীদেবী শেষযাত্রায় লাল-সোনালি কাঞ্জিভরাম শাড়িতে বউয়ের মতো সেজে শ্রীদেবী

    মৃত্যুর তিনদিন পর ২৮ তারিখ কফিনে বন্দি শ্রীদেবীর শবদেহ নিয়ে মুম্বইয়ে ফেরে কাপুর পরিবার ৷ ছিলেন বনি কাপুর, সঞ্জয় কাপুর, অনীল কাপুর, অর্জুন কাপুর, রিনা মারওয়া ও সন্দীপ মারওয়া। ২৯ তারিখ  পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় ভিলে পার্লে শ্মশানে সম্পন্ন হয় শ্রীদেবীর শেষকৃত্য।

    First published:

    Tags: Clean Chit, MEA, Sridevi, Suspicious

    পরবর্তী খবর