বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

রোশনকে ইঙ্গিত করে এবার কু-কথা বললেন শ্রাবন্তীর ছেলে? পোস্ট ঘিরে নতুন জল্পনা !

রোশনকে ইঙ্গিত করে এবার কু-কথা বললেন শ্রাবন্তীর ছেলে? পোস্ট ঘিরে নতুন জল্পনা !

রোশনের সঙ্গে সম্পর্ক ভাঙার খবর রটে যাওয়ার পর থেকে, শ্রাবন্তী তাঁর সোশ্যাল মিডিয়াতে যাই করুন না কেন? লোকে সেটাকে নিয়ে, কাসুন্দি বানিয়ে ঝাঁঝ বাড়িয়েই যাবে !

  • Share this:

#কলকাতা: রোশনের সঙ্গে সম্পর্ক ভাঙার খবর রটে যাওয়ার পর থেকে, শ্রাবন্তী তাঁর সোশ্যাল মিডিয়াতে যাই করুন না কেন? লোকে সেটাকে নিয়ে, কাসুন্দি বানিয়ে ঝাঁঝ বাড়িয়েই যাবে ! তবে শ্রাবন্তীর এসব ব্যাপার একেবারে কানেও তোলেন না ৷ কারণ, অযথা ঝামেলা একেবারেই পছন্দ নয়, মিষ্টি এই নায়িকার ৷ বরং তিনি এ সবকে ‘সেলেব্রিটি হ্যাজার্ড’ বলে ভাবতেই ভালোবাসেন ৷ জনপ্রিয় যখন হয়েছেন, এটুকু তো চলবেই ! শ্রাবন্তী আর রোশনের চুপচাপ সোশ্যাল মিডিয়া যুদ্ধ কিন্তু লেগেই ছিল ৷ কখনও রোশন সম্পর্ক নিয়ে নানা কথা লিখছেন, কখনও আবার শ্রাবন্তী ঘুরিয়ে ফিরিয়ে তাঁর উত্তর দিচ্ছেন ৷ সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে বোঝাই যাচ্ছে কেউ দমে যাওয়ার পাত্র নয় ৷ তবে এবার রোশনের ইনস্টাগ্রাম স্টোরিতে অন্য ইঙ্গিত ! যা দেখে নতুন জল্পনায় মত্ত এখন নেটিজেনরা ! অন্যদিকে, রোশন আজকাল পুরো নিজেকে নিয়েই ব্যস্ত৷ জিম করছেন, বডি বানাচ্ছেন আর তাঁর ভিডিও, ছবি আপলোড করছেন ইনস্টাগ্রামে ৷ শুধু তাই নয়, মাঝে মধ্যে রোশন আবার সম্পর্ক নিয়ে নানা কথা পোস্টও করছেন ৷ মানে ওই ফরোয়ার্ড হওয়া নানা মেসেজ !

তবে শ্রাবন্তী ও রোশনের মাঝে এবার চলে এল শ্রাবন্তীর ছেলে ঝিনুক অর্থাৎ অভিমন্যু ৷ সম্প্রতি অভিমন্যুর এক পোস্ট নিয়েই শুরু হয়েছে নতুন জল্পনা৷ নেটিজেনরা মনে করছেন অভিমন্যু, শ্রাবন্তীর স্বামী রোশনকেই ইঙ্গিত করেই এরকম মন্তব্য করেছেন ৷ যদিও সেভাবে কিছু স্পষ্ট করেননি অভিমন্যু ৷ তা কী লিখেছেন পোস্টে ?

অভিমন্যুর পুরো বক্তব্যটাই যাঁরা জিম বা বডি বিল্ডিং করেন তাঁদের জন্য ৷ তিনি স্পষ্টই লিখেছেন, ‘কয়েকজন বডি বিল্ডার রয়েছেন, যাঁরা শরীরই শুধু ফুলেছে, মগজ একেবারে খালি ৷ তাঁরা জানেই না কীভাবে কথা বলতে হয়, কীভাবে ব্যবহার করতে হয় ৷ আসলে তাঁরা এভাবেই বড় হয়েছে !’

Published by: Akash Misra
First published: January 13, 2021, 8:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर