Home /News /entertainment /
Srabanti Chatterjee: 'নগ্ন নাকি?', 'পাজামা কেনার টাকা নেই?' শ্রাবন্তীর হট ছবি দেখেই সমালোচনা নেট দুনিয়ায়...

Srabanti Chatterjee: 'নগ্ন নাকি?', 'পাজামা কেনার টাকা নেই?' শ্রাবন্তীর হট ছবি দেখেই সমালোচনা নেট দুনিয়ায়...

photo source Instagram

photo source Instagram

Srabanti Chatterjee: শ্রাবন্তীর হট ছবি দেখেই রেগে আগুন নেটিজেনরা ! ভাইরাল ঝড়ের গতিতে

  • Share this:

    #কলকাতা: শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বলিউডের মিষ্টি নায়িকা তিনি। শ্রাবন্তী নানা কারণে থাকেন চর্চায়। তাঁর ব্যক্তিগত জীবন থেকে অভিনয় সব কিছু নিয়েই হয় চর্চা। প্রসঙ্গত শ্রাবন্তীর তৃতীয় বিয়েও সুখের হয়নি। প্রথমবার ভালবেসে বিয়ে করেছিলেন পরিচালক রাজীবকে। তাঁর ও রাজীবের ছেলে ঝিনুক। কিন্তু সে বিয়ে কবেই ভেঙেছেন তিনি। এর পরেও দু-দুবার বিয়ে করেছেন তিনি। কিন্তু কোনওটাই সুখের হয়নি।

    সম্পর্কে মনোমালিন্য বা মতের মিল না থাকলে তা বয়ে নিয়ে যাওয়ার কোনও মানে নেই। বরং দূরে থেকে ভাল থাকাটাই আসল কথা। শ্রাবন্তী (Srabanti Chatterjee) সাহসী। সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বার বার সাহস দেখিয়েছেন তিনি। তাঁর রাখ ঢাক নেই। জলের মতো পরিষ্কার তিনি। টলিউডে শ্রাবন্তীকে মিষ্টি মেয়ে বলেই সকলে জানেন। শুধু মিষ্টতা নয় , অভিনয়েও দক্ষ তিনি। সেই ছোট্ট বয়শ থেকেই টলিউডে অভিনয় করছেন তিনি।

    View this post on Instagram

    A post shared by Srabanti (@srabanti.smile)

    আপাতত ছেলে ঝিনুককে নিয়ে তাঁর(Srabanti Chatterjee) সংসার। ছেলেও বড় হয়েছে অনেকটা। মায়ের সব থেকে ভাল বন্ধু সে। বেশির ভাগ সময় শ্রাবন্তীর বিয়ে চর্চায় উঠে আসে। মানুষের যেন আগ্রহের শেষ নেই। এমনকি শ্রাবন্তী কী পোশাক পরছেন তা নিয়েও চর্চার শেষ নেই। সম্প্রতি শ্রাবন্তী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কিছু ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে একটি সাদা রঙের শর্ট ড্রেস পরেছেন তিনি। বেড়াতে গিয়েই এই পোশাক পরেছেন নায়িকা। আর তা নিয়েই শুরু যত কাণ্ড।

    নেটিজেনরা নানা মন্তব্যে ভরিয়ে দিলেন। যদিও এই ছবিতে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও কমেন্ট করেছেন। তিনি লাভ সাইন দিয়েছেন এই ছবিতে। নেটিজেনদের অনেকেই প্রশংসা করেছেন তাঁর। অন্য দিকে এক নেট নাগরিক লিখেছেন, "নগ্ন হয়ে দাঁড়িয়ে আছ? তাই না?"

    আরও পড়ুন: বাড়িতে মেক-আপ আর্টিস্ট ডেকে সাজলেন রানু মণ্ডল ! দেখুন কি দশা হল তাঁর

    আবার কেউ লিখেছেন, "এই পোশাকে একেবারেই মানাচ্ছে না।" আবার একজন লিখেছেন, "৪ নম্বর বরের অপেক্ষায়।" এমন নানা কমেন্ট। যাকে সমালোচনাই বলা চলে। তবে শ্রাবন্তী(Srabanti Chatterjee) যে সাদা ড্রেসটি পরেছেন, তা কিন্তু হামেশাই অনেককে পরতে দেখা যায়! কিন্তু তখন এত কথা হয় না। তবে কী শুধু শ্রাবন্তী বলেই এত চর্চা? উঠছে প্রশ্ন!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Srabanti Chatterjee, Tollywood

    পরবর্তী খবর