Home /News /entertainment /
Ranu Mandal's Viral Video: বাড়িতে মেক-আপ আর্টিস্ট ডেকে সাজলেন রানু মণ্ডল ! দেখুন কি দশা হল তাঁর

Ranu Mandal's Viral Video: বাড়িতে মেক-আপ আর্টিস্ট ডেকে সাজলেন রানু মণ্ডল ! দেখুন কি দশা হল তাঁর

Ranu Mandal's Viral Video: মেক-আপ আর্টিস্ট ডেকে নাজেহাল রানু মণ্ডল ! ভাইরাল ভিডিও

  • Share this:

    #কলকাতা: রানু মণ্ডল (Ranu Mandal's Viral Video) । রানাঘাটের স্টেশনে গান গেয়ে ভিক্ষা করতেন। তাঁকে সেখানে গান গাইতে দেখে ভিডিও করেন অতীন্দ্র নামের এক যুবক। সোশ্যাল মিডিয়ায় তা আসতেই ভাইরাল হয় ঝড়ের বেগে। রানুকে চিনে ফেলে গোটা দেশ। আলুথালু পোশাক। একেবারে যেন পাগলিনি। তাঁর ওমন লতা কণ্ঠী গলা শুনে অবাক হয় সকলে। এর পর থেকেই বদলে যায় রানুর যাত্রা। তাঁকে নিয়ে যাওয়া হয় মুম্বই। রিয়েলিটি শোতে স্পেশাল গান থেকে হিমেশ রেশামিয়ার সঙ্গে গান গাওয়া। সব হয়।

    রাতারাতি ভোল বদলে যায় রানুর(Ranu Mandal's Viral Video)। কিন্তু এখানেই শেষ নয়। এর পরের ভার্সনটা বেশ খারাপ। নিজেকে একেবারে বদলে ফেলতে চান রানু। কিন্তু হয় না! ওই একটাই গান তিনি গাইতে পারেন। এর পর ফের ফিরে আসতে হয় রানাঘাটের একটা বাল্ব জ্বলা ঘরে।

    পরনে এখন আর দামি মেক-আপ শাড়ি নেই। নাইটি, গামছা আর হুডি পরেই দিন কাটে তাঁর। রানুকে(Ranu Mandal's Viral Video) নিয়ে এখন শুধু ট্রোলড হতেই দেখা যায় সোশ্যাল মিডিয়া জুড়ে। তাঁর বাড়ির দরজায় ভিড় জমান ইউটিউবাররা। কখনও তাঁকে বিয়ে করতে চাই বলে মজার ভিডিও বানিয়ে ফেলে। আবার কখনও দেখা যায় মেক-আপ আর্টিস্ট নিয়ে তাঁর ঘরে পৌঁছে গিয়েছেন ইউটিউবার।

    পাড়ার বিয়েতে যাবেন বলে রানুকে (Ranu Mandal's Viral Video)সাজিয়ে দিতে থাকেন তাঁরা। কালো মুখে মেক - আপ ঘষে ভূতের মতো সাদা করে দেন। আবার গোলাপি লিপস্টিক পরিয়ে দেওয়া হয় রানুকে। এই সাজ দেখলে মনে হয় রানু এর থেকে তাঁর স্বাভাবিক ছন্দ এবং পোশাকেই অনেক ভাল দেখতে। যদিও এই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

    কিন্তু প্রশ্ন হল, রানু হয়ত এখন আর টাকা পাচ্ছেন না। কিন্তু তাঁকে দেখিয়ে অনেকেই অনেক কিছু করে ফেলছেন। রানুর(Ranu Mandal's Viral Video) ভাগ্যে কিন্তু জুটছে ওই একটা বাল্ব জ্বলা অন্ধকার ঘর।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ranu Mandal, Viral Video

    পরবর্তী খবর