Home /News /entertainment /
Pratap Pothen: প্রয়াত প্রতাপ, আবাসনে মিলল জনপ্রিয় পরিচালকের দেহ

Pratap Pothen: প্রয়াত প্রতাপ, আবাসনে মিলল জনপ্রিয় পরিচালকের দেহ

শুক্রবার সকালে চেন্নাইয়ের কিলপকের আবাসনে প্রতাপের দেহ মেলে। পুলিশ তরফে খবর, প্রতাপের মৃত্যুতে কোনও অস্বাভাবিকতা নেই। যদিও আরও কিছু তথ্যের জন্য তদন্ত শুরু করবে চেন্নাই পুলিশ।

  • Share this:

    #চেন্নাই: চলে গেলেন জনপ্রিয় অভিনেতা, পরিচালক প্রতাপ পোথেন। বয়স হয়েছিল ৬৯ বছর। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ গোটা দক্ষিণী ইন্ডাস্ট্রি। এ ভাবে আচমকা তিনি চলে যাবেন, কেউ ভাবতেও পারেননি। শোকবার্তাও ভরে গিয়েছে নেটদুনিয়া। শিল্পে প্রতাপের অবদানের কথা বারবার মনে পড়ছে সকলের। তা নিয়ে লেখালেখিও শুরু হয়ে গিয়েছে।

    শুক্রবার সকালে চেন্নাইয়ের কিলপকের আবাসনে প্রতাপের দেহ মেলে। পুলিশ তরফে খবর, প্রতাপের মৃত্যুতে কোনও অস্বাভাবিকতা নেই। যদিও আরও কিছু তথ্যের জন্য তদন্ত শুরু করবে চেন্নাই পুলিশ। এ দিন সকালেই পুলিশ প্রয়াত পরিচালকের আবাসনে ঘিরে রেখেছে। তাঁকে শেষ শ্রদ্ধা জানানোর জন্য দলে দলে তারকারা সেখানে উপস্থিত হয়েছেন।

    আরও পড়ুন: সৃজিতের সঙ্গে জোর টক্কর ঋত্বিকের, কে জিতবে এ বারের দ্বন্দ্বে?

    মালয়ালী ছবিতে অভিনয় দিয়ে ইন্ডাস্ট্রিতে পা রাখা প্রতাপের। তামিল ছবিতেও বড় বড় তারকা এবং পরিচালকের সঙ্গে কাজ করেছেন তিনি। নায়কের ভূমিকাতেও দেখা গিয়েছে প্রতাপকে।

    আরও পড়ুন: টলিউডে বাংলাদেশের নায়ক সিয়াম আহমেদ! প্রসেনজিৎ-শ্রাবন্তীর সঙ্গে প্রথমবার অভিনয়!

    তার পরে তিনি পরিচালনায় হাত দেন। ১৯৮০ সাল থেকে ছবি বানানো শুরু করেন। 'মিন্ডাম ওরু কথাল কথাই' তাঁর পরিচালিত প্রথম ছবি। সেরা পরিচালকের পুরস্কারও পেয়েছিলেন প্রতাপ।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Director, Tamil

    পরবর্তী খবর