Home /News /entertainment /
Sourav Ganguly : সৌরভের ইচ্ছে ছিল সৃজিতই পরিচালনা করুন তাঁর বায়োপিক, জানালেন পরিচালক

Sourav Ganguly : সৌরভের ইচ্ছে ছিল সৃজিতই পরিচালনা করুন তাঁর বায়োপিক, জানালেন পরিচালক

সৃজিতের বিয়ের অনুষ্ঠানে সৌরভ গঙ্গোপাধ্যায়, ছবি-টুইটার

সৃজিতের বিয়ের অনুষ্ঠানে সৌরভ গঙ্গোপাধ্যায়, ছবি-টুইটার

অন্তত এমনটাই দাবি করেছেন জাতীয় পুরষ্কার বিজয়ী পরিচালক।

  • Share this:

#কলকাতা: সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly) নিয়ে এ বার একটা বায়োপিক হোক, এই দাবি অনেকদিনের ছিল। এবার ক্রিকেট আর সিনেভক্তদের সেই দাবি বাস্তবে রূপ পেতে চলেছে। সূত্রের খবর সৌরভের চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে (Ranbir Kapoor)। সৌরভ নিজেও বোধহয় চাইছিলেন যে তাঁর জীবন নিয়ে একটা ছবি হোক। আর তখন থেকেই না কি তাঁর ইচ্ছা, যে বায়োপিক হলে সেটা পরিচালনা করুন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। অন্তত এমনটাই দাবি করেছেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক।

সংবাদমাধ্যমে সৃজিত জানিয়েছেন যে ২০১৮ সালে একবার এরকম একটি পরিকল্পনা করা হয়েছিল। সৌরভের বায়োপিক তৈরির কথাবার্তা চলছিল তখন। প্রযোজকও পাওয়া গিয়েছিল। কিন্তু সৌরভ নিজেই তখন তাঁর কাজকর্ম নিয়ে এত ব্যস্ত ছিলেন যে তাঁর পক্ষে চিত্রনাট্যের জন্য বসার সময় ছিল না।

তবে এখন ছবিটি কে পরিচালনা করবেন সেটা জানেন না সৃজিত। দাদা নিজে চেয়েছিলেন যে সৃজিত তাঁর বায়োপিক পরিচালনা করুন। সে কথা সম্প্রতি জানিয়েছেন পরিচালক ৷ তবে সেটা তিন বছর আগের কথা। এখন কী হতে চলেছে বা কী হতে পারে সেই নিয়ে তিনি কিছুই জানেন না। এই বিষয়ে সঠিক খবর একমাত্র সৌরভই দিতে পারেন বলে মন্তব্য করেছেন সৃজিত।

মঙ্গলবার সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেই তাঁর বায়োপিকের ঘোষণা করেছেন। তবে এর বাইরে তিনি আর কোনও তথ্য দেননি। যদিও শোনা যাচ্ছে যে বলিউডের সব অভিনেতাদের মধ্যে রণবীরের সম্ভাবনা সব চেয়ে বেশি নামভূমিকায় অভিনয় করার। কারণ যে প্রোডাকশন হাউজ এই ছবির পরিচালনা করছে তার সঙ্গে রণবীরের ঘনিষ্ঠ সম্পর্ক আছে।

যদিও সৌরভের চরিত্র করার জন্য বরুণ ধাওয়ান (Varun Dhawan) আর ভিকি কৌশলের (Vicky Kaushal) নামও উঠে এসেছে ৷  রণবীর এর আগে সঞ্জয় দত্তের (Sanjay Dutt) বায়োপিক সঞ্জু (Sanju) ছবিতে সফল ভাবে কাজ করেছেন, ফলে এই দৌড়ে তিনিই এক নম্বরে আছেন।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Bollywood, Sourav Ganguly, Sourav Ganguly Biopic, Srijit Mukherji

পরবর্তী খবর