Home /News /entertainment /
Sourav Ganguly : 'ও তখন ছোট্ট, খুব সৃজনশীল', সৌরভের প্রশংসায় পঞ্চমুখ মহারাজ

Sourav Ganguly : 'ও তখন ছোট্ট, খুব সৃজনশীল', সৌরভের প্রশংসায় পঞ্চমুখ মহারাজ

'ও তখন ছোট্ট, খুব সৃজনশীল', সৌরভের প্রশংসায় পঞ্চমুখ মহারাজ

'ও তখন ছোট্ট, খুব সৃজনশীল', সৌরভের প্রশংসায় পঞ্চমুখ মহারাজ

Sourav Ganguly : নেমসেক-এর প্রশংসাতেই এবার পঞ্চমুখ মহারাজ। দাদাগিরির মঞ্চ থেকে সৌরভ পালোধির সঙ্গে আলাপ সৌরভের।

  • Share this:

    #কলকাতা: এবার এক সৌরভের প্রশংসাতেই মজলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। উরিবাবা ইউটিউব প্ল্যাটফর্মে শুরু হয়েছে সৌরভ পালোধির পরিচালিত ওয়েব সিরিজ খোলামকুচি। সেই নেমসেক-এর প্রশংসাতেই এবার পঞ্চমুখ মহারাজ। দাদাগিরির মঞ্চ থেকে সৌরভ পালোধির সঙ্গে আলাপ সৌরভের।

    সেই সময় থেকেই সৌরভ পালোধির কাজ ও সৃজনশীলতা পছন্দ দাদার। আর তাই খোলামকুচি-র স্ট্রিমিং শুরু হতেই বিশেষ বার্তা দাদার। উরিবাবার ফেসবুকে একটি ভিডিও পোস্ট হয়েছে। সেখানেই সেই বার্তা দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর কথায়, "সৌরভের সঙ্গে আলাপ আমার বহুদিনের। আমার দাদাগিরির বন্ধু ও। যখন দাদাগিরি শুরু হয়। তখন ছোট্ট সৌরভ। আমিও ছোট ছিলাম। তখন রোগা সৌরভ দাদাগিরির সঙ্গে যুক্ত। তার পর দাদাগিরি থেকে সে বেরোয়। দাদাগিরি থেকে বেরিয়ে সে অন্য অধ্যায় শুরু করে। জিজ্ঞাসা করা হয়নি, কী অধ্যায় সে শুরু করে নতুন।"

    সৌরভ বলছেন, "ওর একটা ওয়েব সিরিজ শুরু হয়েছে উরিবাবা প্ল্যাটফর্মে। ওয়েবসিরিজের নাম খোলামকুচি। সৌরভ কিন্তু খুব ক্রিয়েটিভ মানুষ। সদ্য কেরিয়ার শুরু করা ছেলেমেয়েদের নিয়ে ও এই ওয়েবসিরিজটি শুরু করেছে। আপনারা নিশ্চয়ই দেখবেন। আমার ইচ্ছে ছিল লঞ্চে থাকার। কিন্তু থাকতে পারিনি। আমার সমস্ত শুভেচ্ছা ওর সঙ্গে।"

    আরও পড়ুন- নায়িকা নুসরতের হাতে ‘মহানায়ক’ পুরস্কার তুলে দিলেন মুখ্যমন্ত্রী

    সৌরভ পালোধির পরিচালিক ওয়েব সিরিজটি দেখার বার্তা দিয়েছেন তিনি। পাশাপাশি অন্যান্য মুক্তিপ্রাপ্ত সিরিজ ও ছবিও দেখার কথা বলেছেন সৌরভ। তাঁর কথায়, দর্শকরাই এগুলিকে সফল করতে পারে। সৌরভকে শুভেচ্ছা জানিয়েছেন মহারাজ সৌরভও।

    আরও পড়ুন- খুব মিস করি SSR! কিজি বসু প্রাণভরে বাঁচার রাস্তা শিখিয়ে গেল: সঞ্জনা সাংঘি

    প্রসঙ্গত, প্রথম এপিসোডটি স্ট্রিমিং হচ্ছে উরিবাবা প্ল্যাটফর্মে। ওয়েব সিরিজের চিত্রনাট্য লিখেছেন সৌমিত দেব। মুখ্য ভূমিকায় অভিনয় করেথেন শ্রেয়া ভট্টাচার্য ও অনিন্দ্য সেনগুপ্ত।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sourav Ganguly

    পরবর্তী খবর