Home /News /entertainment /
Sonu Sood : আমায় মারলে দর্শকরা গালাগাল করবে! মহামারীর পরে জীবনটাই বদলে গিয়েছে সোনু সুদের

Sonu Sood : আমায় মারলে দর্শকরা গালাগাল করবে! মহামারীর পরে জীবনটাই বদলে গিয়েছে সোনু সুদের

Sonu Sood

Sonu Sood

Sonu Sood : একটা সময়ে পর্দায় খলনায়কের চরিত্রেই দেখা যেত সোনুকে। কোভিড মহামারীর সময়ে সোনু মানুষের কাছে মসিহার ভূমিকা পালন করেছেন।

  • Share this:

    #মুম্বই: খুব শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সম্রাট পৃথ্বীরাজ। ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। ছবিতে অভিনয় করেছেন সোনু সুদও। একটা সময়ে পর্দায় খলনায়কের চরিত্রেই দেখা যেত সোনুকে। কোভিড মহামারীর সময়ে সোনু মানুষের কাছে মসিহার ভূমিকা পালন করেছেন। আর তার পর থেকেই তাঁকে পরিচালকরা ইতিবাচক ভাল চরিত্র প্রস্তাব দিচ্ছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই জানালেন সোনু।

    বেশ কিছু দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন সোনু। কেন হিন্দি ছবির থেকে দক্ষিণী ছবিকে তিনি এগিয়ে রাখেন তা-ও বলেন সোনু। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সোনু সুদ বলছেন, অনেকেই তাঁকে জিজ্ঞাসা করেন যে হিন্দি ছবির প্রস্তাব প্রত্যাখ্যান করে কেন তিনি দক্ষিণ ভারতের ছবি বেছে নেন।

    সোনু বলেন, "আমি সব সময়েই চিত্রনাট্যের ব্যাপারে একটু খুঁতখুঁতে। সে তামিল, তেলুগু বা হিন্দি ছবি যাই হোক। দক্ষিণ ভারতের ছবি আমায় বাঁচিয়েছে। তাই খারাপ হিন্দি ছবি করতে হয়নি। না হলে একটা সময়ে আসে যেখানে শুধুই অভিনয় করতে হয় বলে অনেকে করে। আমাকে এদিক থেকে দক্ষিণ ভারতের ছবি বাঁচিয়েছে।"

    অভিনেতা আরও বলছেন, "ভাষা কী, সেটা নিয়ে আমার কিছু যায় আসে না। মনোরঞ্জন থাকতে হবে। আপনি একজন বড় তারকা হতে পারেন। কিন্তু মানুষকে বোকা ভাবলে আপনার সময় গেলো।"

    আরও পড়ুন- 'বেলাশুরু'র পরে এবার মুক্তি 'তৃতীয় পুরুষ'-এর! অভিনয় করলেও সৌমিত্র চট্টোপাধ্যায়ের দেখা হল না ছবিটি

    মহামারীর পরে তাঁর কাছে আসা ছবির প্রস্তাব নিয়ে সোনু বলছেন, "আমি শুধুই ভাল মানুষের চরিত্রে পাচ্ছি। আর ভাল লাগছে। একটা ছবির শ্যুটিং আমি করছিলাম। কিন্তু মহামারীর পরিস্থিতির কথা মাথায় রেখে ওরা চিত্রনাট্যে বদল আনছে। ওরা বলছে, দর্শক মানবে না(খলনায়ক হিসেবে)। একজায়গায় আমায় একটি দৃশ্যে মার খাওয়ার কথা। কিন্তু এক অভিনেতা আমায় মারতেই চাইছে না। তিনি বলছেন, দর্শকরা আমায় গাল দেবে তোমায় এরকম করলে।"

    সোনু বলছেন, "আগে পরিচালকরা ভাবত আমায় ভাল চরিত্র দিলে মানুষ গ্রহণ করবে কি না। কারণ এত খলনায়কের চরিত্রে কাজ করেছি। সেটাও একটা সময় ছিল।" প্রসঙ্গত, এই ছবিতে অভিনয় করেছেন মানুষী ছিল্লারও। ছবিটি মুক্তি পাচ্ছে ৩ জুন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sonu Sood

    পরবর্তী খবর