Home /News /entertainment /
Sonam Kapoor pregnancy : আনন্দের কোলে মাথা রেখে সোনম! বিরাট সুখবর শোনালেন অভিনেত্রী

Sonam Kapoor pregnancy : আনন্দের কোলে মাথা রেখে সোনম! বিরাট সুখবর শোনালেন অভিনেত্রী

আনন্দের কোলে মাথা রেখে সোনম! বিরাট সুখবর শোনালেন অভিনেত্রী

আনন্দের কোলে মাথা রেখে সোনম! বিরাট সুখবর শোনালেন অভিনেত্রী

Sonam Kapoor : পোস্টে আনন্দ আহুজার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি একটি আবেগঘন পোস্ট লিখেছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: সুখবর দিলেন অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor)। প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন সোনম ও আনন্দ আহুজা। সোমবার ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে এই সুখবর দিয়েছেন সোনম। পোস্টে আনন্দ আহুজার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি একটি আবেগঘন পোস্ট লিখেছেন তিনি।

    ছবিতে দেখা যাচ্ছে, আনন্দের কোলে মাথা রেখে শুয়ে আছেন সোনম। পোস্টে সোনম (Sonam Kapoor) লিখছেন, তাঁরা তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে অধীর আগ্রহ সহকারে অপেক্ষা করে রয়েছেন। খুশির খবর মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। খবরটি ছড়িয়ে পড়তেই অনুরাগীরা শুভেচ্ছায় ভরিয়ে দেন সোনমকে।

    আরও পড়ুন- 'দ্য কাশ্মীর ফাইলস' কি দেখা উচিত? এবার মুখ খুললেন আমির খান

    সোনমের দূর সম্পর্কের বোন খুশি কাপুর কমেন্টে লিখছেন, "বাহ! আমি তোমাদের দুজনের জন্যই খুব খুশি।" এর আগে বহু বার, সোনম গর্ভবতী কি না এই নিয়ে জল্পনা ছড়িয়েছে। গত বছর জুলাইতে লন্ডনে একটি ফ্লোরাল ম্যাক্সি ড্রেসে দেখা গিয়েছিল সোনমকে(Sonam Kapoor)। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই জল্পনা শুরু হয় যে সোনম গর্ভবতী কি না। সেই জল্পনায় নিজেই জল ঢেলেছিলেন সোনম। পাশাপাশি ঋতুস্রাবের সময়ে মহিলাদের সমস্যার কথা তুলে ধরেছিলেন সেই পোস্টে।

    প্রসঙ্গত, ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন সোনম ও আনন্দ। তার পর থেকে সোনম আনন্দের সঙ্গে লন্ডনের নটিংহামে থাকেন। উল্লেখ্য, কাজের দিক থেকে সোনমকে শেষ দেখা গিয়েছিল বিক্রমাদিত্য মোতওয়ানের ছবি 'AK vs AK'-তে দেখা গিয়েছিল।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sonam Kapoor, Sonam Kapoor Ahuja

    পরবর্তী খবর