Home /News /entertainment /
Sonam Kapoor | Anand Ahuja : বড় বিতর্কে সোনম কাপুরের বর! টুইটারে বাকযুদ্ধে জড়ালেন আনন্দ আহুজা

Sonam Kapoor | Anand Ahuja : বড় বিতর্কে সোনম কাপুরের বর! টুইটারে বাকযুদ্ধে জড়ালেন আনন্দ আহুজা

বড় বিতর্কে সোনম কাপুরের বর! টুইটারে বাকযুদ্ধে জড়ালেন আনন্দ আহুজা

বড় বিতর্কে সোনম কাপুরের বর! টুইটারে বাকযুদ্ধে জড়ালেন আনন্দ আহুজা

Sonam Kapoor | Anand Ahuja : আনন্দের বিরুদ্ধে অভিযোগ, তিনি কিছু ইনভয়েস ব্যবহার করছিলেন যেগুলি কর ও শুল্ক ফাঁকি দেওয়ার জন্য।

  • Share this:

    #মুম্বই: আইনি বিপাকে জড়িয়ে পড়লেন অভিনেত্রী সোনম কাপুরের (Sonam Kapoor) বর আনন্দ আহুজা (Anand Ahuja)। মাইইউএস (MyUS) নামে এক আন্তর্জাতিক শিপিং সংস্থা তাঁকে বহিস্কার করেছে। আনন্দের বিরুদ্ধে অভিযোগ, তিনি কিছু ইনভয়েস ব্যবহার করছিলেন যেগুলি কর ও শুল্ক ফাঁকি দেওয়ার জন্য। তবে এই অভিযোগ স্বীকার করেননি সোনম কাপুরের স্বামী। পুরোটাই ভিত্তিহীন অপবাদ বলে দাবি করেছেন তিনি।

    ২০২২ এর ২৭ জানুয়ারি টুইটারে এই অনলাইন শিপিং সংস্থা সম্পর্তে ভোক্তা হিসেবে নিজের খারাপ অভিজ্ঞতা শেয়ার করেছিলেন আনন্দ আহুজা (Anand Ahuja)। তিনি টুইট করেছিলেন, "মাইইউএস-এর কাউকে আপনাদের মধ্যে কেউ চেনেন? আমার সম্প্রতি খুব সাংঘাতিক অভিজ্ঞতা হয়েছে। তাঁরা অদ্ভুতভাবে জিনিস আটকে রেখেছে। ফরমাল পেপার ওয়ার্ক করতেও রাজি হচ্ছে না। " কিছু নেতিজেন জানান তাঁদেরও একই রকম খারাপ অভিজ্ঞতা হয়েছে। কিন্তু সেই সংস্থার পক্ষ থেকে অভিযোগ করে হয়েছে, আনন্দই নাকি কিছু ইনভয়েস ব্যাবহার করছেন কর ও শুল্ক ফাঁকি দেওয়ার জন্য।

    আনন্দের (Anand Ahuja) টুইট দেখে সংস্থার তরফ থেকে বলা হয়েছে, আনন্দের বিষয়টি নিয়ে ইমেল ও চ্যাটের মাধ্যমে কাস্টমার সার্ভিসের সঙ্গে যোগাযোগ করা উচিত ছিল। আনন্দ জানিয়েছিলেন সেই চেষ্টা তিনি একাধিকবার করেছেন। বিষয়টি নিয়ে আনন্দের সঙ্গে বেশ কিছুক্ষণ টুইট যুদ্ধ চলে ওই সংস্থার। ওই সংস্থা সোনম কাপুরকেও (Sonam Kapoor) নিজেদের টুইটে ট্যাগ করে। টুইট বিতর্কের মধ্যেই আনন্দ জানিয়ে দিয়েছেন যে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ মিথ্যে ও ভিত্তিহীন।

    আরও পড়ুন- গোছা গোছা চুল পড়ে যাচ্ছিল মীরা কাপুরের! কী ভাবে মাথায় আগের গোছ ফিরে পেলেন শাহিদ-পত্নী

    প্রসঙ্গত, ২০১৮ সালে গাঁটছড়া বেঁধেছিলেন সোনম কাপুর (Sonam Kapoor) ও আনন্দ আহুজা। আনন্দ পেশায় একজন উদ্যোগপতি। বড় হয়েছেন দিল্লিতে। ফ্যাশন নিয়ে বেশ কিছু কাজ করেছেন তিনি। তাঁর ফ্যাশন ব্র্যান্ডের নাম ভানে। এছাড়াও ভারতের সবচেয়ে বড় এক্সপোর্ট হাইজ শাহি এক্সপোর্টের ম্যানেজিং ডিরেক্টর পদে রয়েছেন আনন্দ। কিন্তু সোনম কাপুরের সঙ্গে সম্পর্কে যাওয়ার পর থেকে সাধারণ মানুষের কাছে পরিচিত হন তিনি।

    ২০১৪ সালে এক বন্ধুর মাধ্যমে দেখা হয় আনন্দ ও সোনমের। এর কিছুক্ষণ পরেই সোনমের সঙ্গে আলাদা ভাবে দেখা করেন আনন্দ। কিন্তু বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি সোনম বা আনন্দ কেউই। এর পরে ২০১৮ সালের ৯ মে গাঁটছড়া বাঁধেন সোনম ও আনন্দ। মুম্বইতে বসেছিল তাঁদের বিলাসবহুল বিয়ের আসর।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Anand Ahuja, Sonam Kapoor

    পরবর্তী খবর