Home /News /entertainment /
Sonali-Mahima: মহিমার রোগের কথা শুনে মন খারাপ ক্যানসারজয়ী সোনালীর, কী ভাবে সাহায্য করবেন তিনি?

Sonali-Mahima: মহিমার রোগের কথা শুনে মন খারাপ ক্যানসারজয়ী সোনালীর, কী ভাবে সাহায্য করবেন তিনি?

Sonali-Mahima: মহিমাও যেমন পরচুল পরে অনুপম খেরের সঙ্গে তাঁর ছবি 'দ্য সিগনেচার'-এ কামব্যাক করলেন, তেমনই সোনালীও সুস্থ হওয়ার পর নাচের রিয়ালিটি শো-এ বিচারকের ভূমিকা পালন করছেন।

  • Share this:

    #মুম্বই: স্তন ক্যানসারের সঙ্গে লড়াই করে জয়ী হয়েছেন মহিমা চৌধুরি। কেমোথেরাপি নেওয়ার ফলে মাথার চুল পড়ে গিয়েছে। বহু দিন পর্যন্ত তিনি সে কথা কাউকে বলেননি। সম্প্রতি বর্ষীয়ান অভিনেতা অনুপম খেরের পোস্ট করা একটি ভিডিওতে সে কথা প্রকাশ্যে আসে। মহিমা নিজেই ক্যানসারের বিরুদ্ধে তাঁর লড়াইয়ের কথা সবাইকে বলেন। তিনি একা নন, এই লড়াইয়ে শামিল হয়েছেন আরও কত অভিনেত্রী! ছবি মিত্তল, সোনালী বেন্দ্রে, মনীষা কৈরালা, কিরণ খের সকলেই ক্যানসারকে জয় করেছেন।

    মহিমার রোগের কথা জানতে পেরে তাঁকে সাহস দেওয়ার জন্য এগিয়ে এসেছেন ছবি মিত্তল, সোনীলা বেন্দ্রেরা।

    মহিমার উদ্দেশে সোনালী একটি সাক্ষাৎকারে বলেন, ''আমাকে এক জন জানালেন মহিমার বিষয়ে। খুবই খারাপ লাগছে শোনার পর থেকেই। সত্যি কথা বলতে, আমি তাঁর সঙ্গে কথা বলব। এক সাংবাদিকের কাছে এই কথা জেনে আমি ক্যামেরার সামনে কিছু বলতে চাই না। তাই আলাদা করে ব্যক্তিগত ভাবে মহিমার সঙ্গে কথা বলতে চাই। এটা শোনার পর নিজের সঙ্গে আমায় কথা বলতে হবে, তার পরেই এই বিষয়ে মন্তব্য করতে পারব জনসমক্ষে।''

    ২০১৮সালে সোনালী বেন্দ্রে মেটাস্ট্যাটিক ক্যান্সারে আক্রান্ত হন। রোগের কথা জানার সঙ্গে সঙ্গে চিকিৎসার জন্য নিউইয়র্কে যান তিনি। তবে সোনালি বেন্দ্রে এখন ক্যানসারকে হারিয়ে সুস্থ। সম্প্রতি একটি সাক্ষাৎকারে, তিনি জানিয়েছেন, তিনি খুব খুশি যে ক্যানসারকে পরাজিত করে তাঁর সন্তানকে বড় হতে দেখতে পারছেন, বাবা-মায়ের সঙ্গে থাকতে এবং তাঁর পছন্দের কাজ করতে পারছেন।

    আরও পড়ুন: সুন্দরীরা সাহসীও বটে, ক্যান্সার আক্রান্ত নায়িকারা এমন ছবি পোস্ট করতে ভয় পান না, দেখুন বলিউডের ক্যান্সার আক্রান্ত নায়িকাদের তালিকা

    মহিমাও যেমন পরচুল পরে অনুপম খেরের সঙ্গে তাঁর ছবি 'দ্য সিগনেচার'-এ কামব্যাক করলেন, তেমনই সোনালীও সুস্থ হওয়ার পর নাচের রিয়ালিটি শো-এ বিচারকের ভূমিকা পালন করছেন। এ ছাড়া ওটিটি-তে প্রথম বার কাজ করলেন সম্প্রতি। 'দ্য ব্রোকেন নিউজ' ওয়েব সিরিজ।

    আরও পড়ুন: পরচুল পরে শ্যুটিং শুরু মহিমার, দেখুন ক্যানসারজয়ী নায়িকার নতুন ভিডিও

    ক্যানসারজয়ী ছবি মিত্তলও মহিমার সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, 'মহিমা, তোমার সঙ্গে কোনও ছবিই শেয়ার করিনি কখনও। কখনও ভাবিনি এটা পোস্ট করব। আমি শুধু বলতে চাই, তুমি নিজেকে যেটুকু কৃতিত্ব দাও, তার চেয়েও বেশি সাহসী তুমি। শুধু শরীরের ক্ষতটাই দেখা যায়। কিন্তু ক্যানসারের রোগীরা মনে যে ক্ষত নিয়ে চলেন তা ভিতরেই থেকে যায়। দেখা যায় না। এই যুদ্ধের ক্ষতই তোমায় আরও শক্তিশালী করে তুলবে। ভালবাসা তোমাকে অনেক।' ছবিও সম্প্রতি স্তন ক্যানসারের সঙ্গে যুদ্ধে জয়ী হয়ে তাঁর পরিবারের কাছে ফিরে এসেছেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Breast Cancer, Mahima Chaudhry, Sonali bendre cancer

    পরবর্তী খবর