Home /News /entertainment /
Mahima Chaudhry: পরচুল পরে শ্যুটিং শুরু মহিমার, দেখুন ক্যানসারজয়ী নায়িকার নতুন ভিডিও

Mahima Chaudhry: পরচুল পরে শ্যুটিং শুরু মহিমার, দেখুন ক্যানসারজয়ী নায়িকার নতুন ভিডিও

ক্যানসারজয়ী মহিমা শ্যুটিং ফ্লোরে ফের আসেন বহু বছর বাদে। ছবির নাম, 'দ্য সিগনেচার'। সেটের একটি ঝলক ইতিমধ্যে ভাইরাল।

  • Share this:

    #মুম্বই: করোনা অতিমারির সময়েই ক্যানসার ধরা পড়ে মহিমা চৌধুরির শরীরে। স্তন ক্যানসারের জন্য তিনি কেমোথেরাপি করান। বহু দিন পর্যন্ত তিনি সে কথা কাউকে বলেননি। সম্প্রতি বর্ষীয়ান অভিনেতা অনুপম খেরের পোস্ট করা একটি ভিডিওতে সে কথা প্রকাশ্যে আসে। মহিমা নিজেই ক্যানসারের বিরুদ্ধে তাঁর লড়াইয়ের কথা সবাইকে বলেন।

    আরও পড়ুন: ক্ষতটা কত গভীর আমরাই জানি! মহিমাকে নিয়ে বললেন আর এক ক্যানসার আক্রান্ত অভিনেত্রী

    অনুপমও মহিমার রোগের বিষয়ে অবগত ছিলেন না। তাঁকে একটি ছবিতে অভিনয়ের প্রস্তাব দেওয়ার জন্য ফোন করেছিলেন অনুপম। তখনই মহিমা জানান, তিনি অভিনয় করতে চান। কিন্তু কেমোথেরাপির ফলে মাথার চুল পড়ে গিয়েছে। তাই ক্যামেরার সামনে দাঁড়ানোর সাহস নেই। তাঁকে সাহস জোগান অনুপম। তিনি বলেন, ''তুমি আমার চোখে হিরো। আমার তোমার উপর ভরসা আছে., তুমি পারবে অভিনয় করতে।'' হাসপাতালে যখন চিকিৎসা চলছে মহিমার, তখনই তাঁকে এই ছবির প্রস্তাব দিয়েছিলেন অনুপম। এ ছাড়াও বেশ কিছু ছবির প্রস্তাব এসেছিল। কিন্তু ফিরিয়ে দিতে হয় সেগুলি। কারণ কেমোথেরাপির জন্য মাথায় চুল ছিল না। তাই ছবির প্রস্তাব এলেও, তা নিতে পারছিলেন না। অবশেষে অনুপমের প্রস্তাবে রাজি হন তিনি।

    তার পরেই ক্যানসারজয়ী মহিমা শ্যুটিং ফ্লোরে ফের আসেন বহু বছর বাদে। ছবির নাম, 'দ্য সিগনেচার'। সেটের একটি ঝলক ইতিমধ্যে ভাইরাল। যা তিনি নিজেই শেয়ার করেছেন। দেখা যাচ্ছে, লখনউয়ে গিয়ে ছবির শ্যুটিং করছেন তিনি। পরচুল পরেছেন মাথায়। পরনে ঘিয়ে রঙা শাড়ি। চিত্রনাট্যের মোটা ফাইল কোলে রেখে মন দিয়ে পড়ছেন। আচমকা অনুপম ভিডিও করা শুরু করেন। ছবির সম্পর্কে তাঁকে প্রশ্ন করা শুরু করেন। কাজ করতে কেমন লাগছে, ছবির নাম কী ইত্যাদি একের একের পর প্রশ্নের উত্তর দিয়ে ক্লান্ত হয়ে গিয়ে মহিমা মস্করা করেন, ''কত পরীক্ষা নেবেন আমার?''

    আরও পড়ুন: স্তন ক্যানসারে আক্রান্ত মহিমা চৌধুরি, চুল পড়ে যাওয়ায় চোখে জল অভিনেত্রীর

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bollywood, Mahima Chaudhry

    পরবর্তী খবর