Home /News /entertainment /
Soham Chakraborty: করিনার পরে শ্যুটিংয়ের জন্য দার্জিলিং পাড়ি সোহম চক্রবর্তীর

Soham Chakraborty: করিনার পরে শ্যুটিংয়ের জন্য দার্জিলিং পাড়ি সোহম চক্রবর্তীর

Soham Chakraborty: ২০২১ সালে প্রথম ওটিটি-তে পা রাখেন সোহম। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিপরীতে 'দুজনে' ওয়েব সিরিজে কাজ করেন তিনি।

  • Share this:

#শিলিগুড়ি: ওয়েব সিরিজের সেরা ডেস্টিনেশন হয়ে উঠছে যেন পাহাড়। একের পর এক বলিউড এবং টলিউডের ওয়েবের শ্যুটিং হচ্ছে পাহাড়জুড়ে। সদ্য বাঙালি পরিচালক সুজয় ঘোষের 'ডিভোশন অফ সাসপেক্ট এক্স'-এর জন্য কালিম্পং এবং দার্জিলিংয়ে এসে শ্যুটিং করলেন করিনা কপূর খান। সঙ্গে ছিলেন জয়দীপ আহলাওয়াত এবং বিজয় বর্মাও। এ বারে নতুন বাংলা ওয়েব সিরিজের শ্যুটিংয়ের জন্য উত্তরবঙ্গ পৌঁছলেন অভিনেতা সোহম চক্রবর্তী।

সিরিজের নাম, 'সোনার কাঁটা'! টানা ১০ দিন ধরে চলবে শ্যুটিং। শৈলশহর দার্জিলিং এবং কালিম্পংকেই বেছে নিয়েছেন ছবির পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। আজ, বুধবার দুপুরে বাগডোগরা বিমানবন্দরে নামেন সোহম। তার পর সোজা কালিম্পং। কাল থেকেই সেখানে শ্যুটিং শুরু। ১৬ জুলাই শহরে ফিরবেন অভিনেতা-বিধায়ক! সোহম নিজেই জানান, পাহাড়ের বিভিন্ন স্পটে শ্যুটিং হবে। দার্জিলিং এবং কালিম্পং ছাড়াও শ্যুটিং হবে তাকদাতে। বাঙালিদের বরাবরই উত্তরের পাহাড়ের প্রতি বাড়তি আকর্ষণ রয়েছে। আগেও বহু হিট ছবি এবং সিরিজের শ্যুটিং হয়েছে পাহাড়ে। তাঁর কথায়, ''টয় ট্রেন থেকে পাহাড়ি জিপের শ্যুটিংয়ের সেই সব দৃশ্য আজও ছবিপ্রেমীদের হৃদয়ে!''

আরও পড়ুন: ৪০ পেরিয়েও উষ্ণতায় ভরা রাইমা সেন! কবে করছেন বিয়ে? কী বলছেন তিনি? জানুন

শ্যাডো প্রোডাকশন হাউসের প্রযোজনার এই ছবিতে সোহম ছাড়া রয়েছেন পায়েল সরকার, শাশ্বত চট্টোপাধ্যায়, অভিজিৎ গুহ প্রমুখ। সম্ভবত 'জি ফাইভ'-এ এই সিরিজটি সম্প্রচারিত হবে।

আরও পড়ুন: ডিজেলের দাম, জাতিবিদ্বেষ, শিক্ষাব্যবস্থা, ছোট্ট বোধির মুখ দিয়ে গুরুত্বপূর্ণ প্রসঙ্গ নয়া মেগায়

২০২১ সালে প্রথম ওটিটি-তে পা রাখেন সোহম। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিপরীতে 'দুজনে' ওয়েব সিরিজে কাজ করেন তিনি। প্রমিতা ভট্টাচার্যের পরিচালনায় ধূসর চরিত্রে নজর কেড়েছিলেন সোহম। তাঁদের সঙ্গে সিরিজটিতে অভিনয় করেছিলেন অদ্রিজা রায়, রাজদীপ গুপ্ত, দেবশঙ্কর হালদারের মতো অভিনেতারা। দ্বিতীয় বার ওটিটি মঞ্চে দেখা যাবে অভিনেতা-বিধায়ককে।

Partha Pratim Sarkar
Published by:Teesta Barman
First published:

Tags: Bengali Web series, Darjeeling, Soham Chakraborty

পরবর্তী খবর