তাউকতাই ঝড়ের আতঙ্কে পাগল হলেন কুনাল খেমু ! ভিডিওতে সোহা জানালেন স্বামীর অবস্থা

photo source collected

সোহা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন।

  • Share this:

    #মুম্বই: মুম্বই-সহ কেরল, গুজরাট, মহারাষ্ট্রের মতো জায়গাগুলোতে সোমবার ভয়ানক ঘূর্ণিঝড় তাউকতাই আছড়ে পড়ে। আরব সাগরের ওপর তৈরি হয়েছিল এই নিম্নচাপ। সতর্কবার্তা আগে থেকেই ছড়িয়ে দেওয়া হয়েছিল। ভয়ানক ক্ষতি হতে পারে তাও বলা হয়েছিল। কিন্তু ঝড় থেমে যেতেই সোশ্যাল মিডিয়ায় ঘূর্ণিঝড়ের ভয়ানক কথা শেয়ার করেছেন অনেকেই। বিগবি অমিতাভ বচ্চন জানিয়েছেন জলে ভেসে গিয়েছে তাঁর অফিসঘর। ওদিকে শ্রুতি হাসান থেকে শুরু করে বহু অভিনেততা অভিনেত্রীরাই জানিয়েছেন তাঁদের ভয়ের কথা। কিন্তু তাই বলে ঝড়ের আতঙ্কে মাথা খারাপ হয়ে যাবে ! হ্যাঁ, এমনটাই ঘটেছে কুনাল খেমুর সঙ্গে। ঝড় দেখে মাথা খারাপ হয়ে গিয়েছে তাঁর শুরু করেছেন পাগলামি।

    কুনাল খেমু ভালোবেসে বিয়ে করেন নবাব পরিবারের ছোট মেয়ে সোহা আলি খানকে। তাঁদের একটি মিষ্টি মেয়েও রয়েছে ইনায়া। এই অবস্থায় কুনালের পাগলামি ঘুম কেড়েছে সোহার। সত্যিই কি তাই? নাকি এখানে রয়েছে একটি অন্য গল্প। সব জল্পনা তৈরি হয়েছে সোহা আলি খানের শেয়ার করা একটি ভিডিও নিয়ে।

    View this post on Instagram

    A post shared by Soha (@sakpataudi)

    সোহা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে মেঘলা আকাশ। ঝড় আসবে আসবে করছে। বাড়ির ছাদে নিজের পোষা কুকুর বিগেলকে নিয়ে ছাদে উঠেছেন কুনাল। তারপর হঠাৎ করেই পাগলের মতো নাচানাচি শুরু করে দেন কুনাল। ঝড়ের আতঙ্কে যখন মুম্বইবাসি কাঁপছে সে সময় এই পাগলামি শুরু করেন কুনাল। এই ভিডিও শেয়ার করে সোহা লেখেন, " কিছু জিনিসের এক্সপ্লেনেশন হয় না।" এই ভিডিও শেয়ার করার পর থেকেই নেটিজেনরা কমেন্ট করতে শুরু করেন। সেখানেই এক ভক্ত লেখেন, " একি ভয়ে তো মাথাটাই খারাপ হয়ে গিয়েছে।" আবার একজন লেখেন, " দারুণ মজার ভিডিও এটি।" ভিডিওটি সত্যিই মজার। কিন্তু ঝড়ের আনন্দে কুকুরের সঙ্গে খেমুর নাচ দেখলে মনেই হতে পারে, তাঁর মাথাটা গেছে।

    Published by:Piya Banerjee
    First published: