Home /News /entertainment /
Rahul Vaidya sings Pushpa Song: আল্লু অর্জুনের কপি? পুষ্পার গানে নেচে গেয়ে মাতালেন রাহুল বৈদ্য

Rahul Vaidya sings Pushpa Song: আল্লু অর্জুনের কপি? পুষ্পার গানে নেচে গেয়ে মাতালেন রাহুল বৈদ্য

Pushpa-জ্বরে কাবু রাহুল বৈদ্য

Pushpa-জ্বরে কাবু রাহুল বৈদ্য

Pushpa Song Srivalli: শুধু গেয়েই অবশ্য থেমে থাকেননি রাহুল। দক্ষিণি সুপারস্টার আল্লু অর্জুনের (Allu Arjun) বিখ্যাত নাচের ভঙ্গিমাতে সামান্য নেচেও নিয়েছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: এবার পুষ্পা’র ম্যাজিকে আচ্ছন্ন ইন্ডিয়ান আইডল এবং বিগ বস-১৪ খ্যাত গায়ক রাহুল বৈদ্য (Rahul Vaidya)! সোশ্যাল মিডিয়াতে নিজের ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেই পছন্দ করেন রাহুল। নিজের অনুরাগীদের নিয়মিত গান শোনান, ভক্তদের সঙ্গে গল্পও করেন জমিয়ে। সম্প্রতি ইন্ডিয়ান আইডলের প্রথম পর্বের এই প্রতিযোগী গায়ক নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। পুষ্পা (Pushpa) সিনেমায় আল্লু অর্জুনের (Allu Arjun) গলায় বিখ্যাত ‘শ্রীভাল্লি’ (Srivalli) গানটি গাইতে দেখা গিয়েছে রাহুলকে (Rahul Vaidya sings Pushpa Song)।

    শুধু গেয়েই (Rahul Vaidya sings Pushpa Song) অবশ্য থেমে থাকেননি রাহুল। দক্ষিণি সুপারস্টার আল্লু অর্জুনের (Allu Arjun) বিখ্যাত নাচের ভঙ্গিমাতে সামান্য নেচেও নিয়েছেন তিনি। আল্লু অর্জুনের এই গান এবং সিনেমাটি বক্স অফিসে ব্লকবাস্টার! দক্ষিণি সিনেমার অনুরাগীরা শুধু যে সিনেমাটিকেই পছন্দ করেছেন তা নয় সিনেমার বেশ কয়েকটি জনপ্রিয় গানের ইনস্টা রিল তৈরি করেছেন অনেকেই। এরই একটি হল শ্রীভাল্লি গানটি। রাহুল শুধু আল্লু অর্জুনের স্টাইলে নাচেননি, নিজের মায়াবী গলায় গানটি গেয়েওছেন (Rahul Vaidya sings Pushpa Song)।

    আরও পড়ুন- করোনা আক্রান্ত শাবানা আজমি, জাভেদ আখতারের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ ভক্তদের

    পুষ্পা জ্বরে চলচ্চিত্র জগত আচ্ছন্ন বলাই যায়। শুধু রাহুল নয় সম্প্রতি গায়িকা নেহা কক্করকেও এই একই সিনেমায় সামান্থা রুথ প্রভুর (Samantha Ruth Prabhu) আইটেম গান ‘ও আন্তাভা’-তে নাচতে দেখা গিয়েছে। এই ভাইরাল হওয়া গানের তালে নাচ করা থেকে নিজেদের সামলাতে পারেননি বহু তারকাই। সারা ভারতের নানান প্রান্তের তারকারা ‘ও আন্তাভা’ (Oo Antava) গানে নেচেছেন, সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্টও করেছেন। গায়িকা নেহা কক্করও (Neha Kakkar) একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে এই বিখ্যাত গানটিতে জমিয়ে নাচতে দেখা গিয়েছে তাঁকে।

    আরও পড়ুন- যৌনকর্মী থেকে মাফিয়া! বড় পর্দায় কবে মুক্তি পাচ্ছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি?

    বর্তমানে, রাহুল অবশ্য শুধু গান নিয়েই ব্যস্ত রেখেছেন নিজেকে। শেষবার খতরোঁ কে খিলাড়ি ১১-তে দেখা গিয়েছিল রাহুলকে। গায়ক রাহুলের আড়ালে যে অদ্ভুত সাহসী রাহুল লুকিয়ে রয়েছেন তাঁকে আবিষ্কার করেন দর্শকরা। সবাইকে নিজের এই দ্বিতীয় সত্ত্বা দিয়ে মুগ্ধ করেন এই শিল্পী। বিগ বস ১৪-তে তাঁর প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন রাহুল। গত বছর বেশ জাঁকজমক করেই বিয়েও করেছেন তাঁরা। বিগ বস ১৪ (Bigg Boss 14)-এ রাহুল নিজের সততা এবং সরল স্বভাব দিয়েই দর্শকদের মন জিতে নিয়েছিলেন। শোয়ের প্রথম রানার আপও হন রাহুল।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Allu Arjun, Pushpa The Rise, Rahul Vaidya

    পরবর্তী খবর