Home /News /entertainment /
Shruti Das: হাতের মেহেন্দিতে প্রেমিকের নাম ! ভাত খাইয়ে দিচ্ছেন বাবা ! তবে কী সত্যিই বাজল শ্রুতি দাসের বিয়ের সানাই !

Shruti Das: হাতের মেহেন্দিতে প্রেমিকের নাম ! ভাত খাইয়ে দিচ্ছেন বাবা ! তবে কী সত্যিই বাজল শ্রুতি দাসের বিয়ের সানাই !

photo source Instagram

photo source Instagram

Shruti Das: তবে কী সত্যিই বাজল শ্রুতি ওরফে নোয়ার বিয়ের সানাই? কী বলছে টলিউড

  • Share this:

    #কলকাতা: টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। ছোট পর্দা থেকেই তাঁর কাজের শুরু। কাজ শুরু করেছিলেন ত্রিনয়নী ধারাবাহিক দিয়ে। অভিনয়ে নজর কাড়েন শ্রুতি। এর পর তাঁকে দেখা যায় 'দেশের মাটি' ধারাবাহিকে। সেখানে নোয়ার চরিত্রে জনপ্রিয় তিনি। নোয়া ও কিয়ানের জুটি প্রথম থেকেই পছন্দ দর্শকের। এছাড়াও এই ধারাবাহিকে অভিনয় করছেন রুকমা ও রাহুল। রাজা ও মাম্পির জুটিকে পিছনে ফেলে দিয়েছেন নোয়া এবং কিয়ান।

    শ্রুতি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা কিছু পোস্ট করেন তিনি। কিছুদিন আগেই শ্রুতির একটি পোস্ট নিয়ে জল্পনা শুরু হয়। সেখানে প্রেম নিয়ে একটি লাইন লেখেন তিনি। আর তাতেই ধরে নেওয়া হয় শ্রুতি ও পরিচালক স্বর্ণেন্দু সম্মাদারের মধ্যে বিচ্ছেদ হয়েছে। তবে সকলের ভুল ভাঙিয়ে দেন শ্রুতি নিজেই। তিনি জানান স্বর্ণেন্দুর সঙ্গে তাঁর কোনও সমস্যা নেই। বরং তাঁরা ছুটিয়ে প্রেম করছেন।

    View this post on Instagram

    A post shared by Shruti Das (@shrutidas_real)

    শ্রুতির থেকে বয়সে অনেকটাই বড় স্বর্ণেন্দু। সিরিয়ালের সেটেই পরিচালককে ভাল লেগে যায় নায়িকার। নিজেই প্রেম নিবেদন করেছিলেন। এবং সেই থেকে কালজয়ী প্রেম হয় তাঁদের। বয়সে বড় প্রেমিককে নিয়েও নেটিজেনরা কথা শোনাতে ছাড়েননি শ্রুতিকে। কিন্তু প্রেমে যে বয়সটা কোনও বিষয় নয়, তার প্রমাণ ভরে ভরে আছে। প্রিয়াঙ্কা চোপরাই নিজের থেকে বয়সে দশ বছরের ছোট ছেলে নিককে বিয়ে করে সুখে আছেন। তাই এসব নিয়ে বোধহয় কথা বন্ধ হওয়া প্রয়োজন।

     আরও পড়ুন: থামছে না চুমু ! জন্মদিনে শমিতাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন রাকেশ

    তবে সে সব তো আগের কথা। সম্প্রতি শ্রুতির হাতে মেহেন্দির ছবি নিয়ে শুরু হয়েছে জ্বল্পনা। ইনস্টাগ্রামে শ্রুতি বেশ কিছু মেহেন্দির ছবি শেয়ার করেছেন। সেখানে লেখা রয়েছে 'হার ব্রাদার গট হিস মিসেস।" যা দেখে বোঝা যাচ্ছে কারও এক জনের বিয়ে নিয়েই এ কথা লিখেছেন নায়িকা। এখানেই একটি আদুরে ছবিতে দেখা যাচ্ছে শ্রুতিকে ভাত খাইয়ে দিচ্ছেন তাঁর বাবা। নায়িকার হাতে মেহেন্দি। মেহেন্দি দিয়েই লেখা স্বর্ণেন্দুর নাম। সঙ্গে গানের লাইন 'অন্তরে অন্তরে আছ তুমি।" নায়িকা পোস্টে লিখেছেন 'পিপারেশন।"

     আরও পড়ুন: শপিংমলে সঙ্গম ! সকলের সামনে যৌনতায় লিপ্ত হলেন যুবক-যুবতী !

    বিয়ের তোরজোর শুরু হয়েছে। তবে নায়িকা বিয়ে করছেন কিনা তা স্পষ্ট করে বলেননি। এই পোস্টে তাঁর ভক্তরা লিখেছেন, "কবে বিয়ে দিদি তোমার?" যার কোনও উত্তর তিনি দেননি। আর এই পোস্ট ঘিরেই নেটিজেনরা জল্পনা শুরু করেছেন। তবে কি সত্যিই বিয়ে শ্রুতির? যদিও সে কথা খোলাসা করেননি নায়িকা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Desher Mati, Shruti das, Swarnendu samaddar

    পরবর্তী খবর