Home /News /entertainment /
Shruti Das: ফিরে আসছি আমি! কাজ না পাওয়ার অসহায়তা ভুলে ভক্তদের সুখবর দিলেন শ্রুতি দাস

Shruti Das: ফিরে আসছি আমি! কাজ না পাওয়ার অসহায়তা ভুলে ভক্তদের সুখবর দিলেন শ্রুতি দাস

এর আগেও একাধিক বাংলা ধারাবাহিক অন্য ভাষায় অন্য রাজ্যে সম্প্রচারিত হয়েছে। 'শ্রীময়ী, 'খুকুমণি হোম ডেলিভারি', 'খড়কুটো', 'কুসুম দোলা'।

  • Share this:

    #কলকাতা: কাজ নেই হাতে। দু'টো ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করার পরেও কেউ ডাকছেন না শ্রুতি দাসকে। অসহায় বোধ করছিলেন তিনি। নানা জায়গায় ডাক পাওয়ার পরেও শেষ মেশ তাঁকে বাদ দিয়ে দেওয়া হয়েছে। মাসের পর মাস এই ঘটনাটি ঘটে চলেছে তাঁর সঙ্গে। কলকাতার ভাড়া বাড়ি ছেড়ে কাটোয়ায় বাবা-মায়ের সঙ্গে রয়েছেন অভিনেত্রী। এমনই সময়ে সুখবর পেলেন শ্রুতির অনুরাগীরা। নায়িকা নিজেই ফেসবুকে লিখলেন, 'আপনারা চাইছিলেন, আমি ফিরে আসি। এটাই আমার ফিরে আসা।'

    শ্রুতির কথায় জানা গেল, তাঁর প্রথম ধারাবাহিক 'ত্রিনয়নী' এ বারে দক্ষিণে পৌঁছে গেল। এর আগে বাংলা জনপ্রিয় ধারাবাহিকটি ওড়িয়া ভাষায় 'দিব্য দিব্যদ্রূষ্টি', তেলুগুতে 'ত্রিনয়নী', ভোজপুরিতে 'ত্রিকালী' (এটি যদিও বাংলাটিকেই ডাব করে সম্প্রচার করা হয়), পঞ্জাবি ভাষায় 'নয়ন' হিসেবে সম্প্রচারিত হয়েছে। এ বারে তামিল ভাষায় শুরু হচ্ছে এই ধারাবাহিক। নাম রাখা হয়েছে, 'মারি'। শ্রুতি বাংলা ধারাবাহিকের নির্মাতাদের ধন্যবাদ জানালেন এই পোস্টে।

    এর আগেও একাধিক বাংলা ধারাবাহিক অন্য ভাষায় অন্য রাজ্যে সম্প্রচারিত হয়েছে। 'শ্রীময়ী, 'খুকুমণি হোম ডেলিভারি', 'খড়কুটো', 'কুসুম দোলা'। এ বার 'ত্রিনয়নী'র তামিল রিমেকে অভিনয় করবেন আশিকা গোপাল পাড়ুকোন।

    শ্রুতি এবং গৌরব রায় চৌধুরী অভিনীত এই ধারাবাহিক অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছিল ২০১৯ সালে। দেবযানী চট্টোপাধ্যায়, বোধিসত্ত্ব মজুমদার, পুষ্পিতা মুখোপাধ্যায়, রাহুল মুখোপাধ্যায়, ঋ সেন প্রমুখ জনপ্রিয় শিল্পীরাও অভিনয় করেছিলেন এই ধারাবাহিকে।

    সরাসরি নিজে পর্দায় ফিরতে না পারলেও তাঁর প্রথম ধারাবাহিক নতুন অবয়বে পর্দায় ফিরেছে বলে অত্যন্ত খুশি শ্রুতি। পর্দায় ফেরার মতোই অনুভূতি হচ্ছে তাঁর। যদিও শ্রুতির অনুরাগীরা তাঁকে খুব জলদি নতুন চরিত্রে পর্দায় দেখতে চান।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Television, Shruti das

    পরবর্তী খবর