• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Shriya Saran| viral video: সবার সামনে স্বামীকে 'লিপলক' চুম্বন ! শ্রিয়া শরণের ভিডিও তুমুল ভাইরাল

Shriya Saran| viral video: সবার সামনে স্বামীকে 'লিপলক' চুম্বন ! শ্রিয়া শরণের ভিডিও তুমুল ভাইরাল

photo source Instagram

photo source Instagram

Shriya Saran| viral video: সম্প্রতি, শ্রিয়া এবং আন্দ্রেই ২১ অক্টোবর অনুষ্ঠিত জি তেলেগু ফ্যামিলি অ্যাওয়ার্ড (Zee Telugu Family Awards) অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

  • Share this:

#হায়দরাবাদ: অভিনেত্রী শ্রিয়া শরণ (Shriya Saran) শুধুমাত্র তাঁর অতুলনীয় সৌন্দর্যের জন্যই নয়, তামিল, তেলেগু, কন্নড়, মলয়ালম এবং হিন্দি সিনেমায় অভিনয়ের জন্যও পরিচিত। তেলেগুতে, তিনি মেগাস্টার চিরঞ্জীবী (Chiranjeevi), প্রভাস (Prabhas), নাগার্জুন (Nagarjuna), ভিক্টরি ভেঙ্কটেশ (Victory Venkatesh), মহেশ বাবু (Mahesh Babu) এবং রবি তেজার (Ravi Teja) সঙ্গে চলচ্চিত্রে অভিনয় করেছেন।

তামিল ভাষায়, তিনি শিবাজি (Sivaji) ছবিতে সুপারস্টার রজনীকান্তের (Rajinikanth) বিপরীতে অভিনয় করেছিলেন। শ্রিয়ার ব্লকব্লাস্টার ছবির তালিকাও কিন্তু বেশ দীর্ঘ, কণ্ঠস্বামী ( Kanthaswamy, 2009), মিডনাইটস চিলড্রেন (Midnight's Children), মনম (Manam) ইত্যাদি ছবিতে সাফল্যের সঙ্গে অভিনয় করেছেন তিনি।

এই বিখ্যাত তারকা অভিনেত্রী ২০১৮ সালে রাশিয়ান ব্যবসায়ী আন্দ্রেই কোশেভের (Andrei Koscheev) সঙ্গে পরিণয় সূত্রে আবদ্ধ হয়েছিলেন। তবে এই বিষয়ে শ্রিয়া সংবাদমাধ্যমে মুখ খুলতে রাজি ছিলেন না। স্বামী-স্ত্রী দু'জনেই বেশ কিছু দিন ধরে তাঁদের বিয়ের কথা গোপন রেখেছিলেন। তবে সম্প্রতি দু'জনের একটি কন্যাসন্তান হয়েছে যার নাম তাঁরা রেখেছেন রাধা (Radha)।

সম্প্রতি, শ্রিয়া এবং আন্দ্রেই ২১ অক্টোবর অনুষ্ঠিত জি তেলেগু ফ্যামিলি অ্যাওয়ার্ড (Zee Telugu Family Awards) অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। এই প্রথমবারের মতো শ্রিয়া তাঁর স্বামীকে ফিল্ম ইন্ডাস্ট্রি আয়োজিত ইভেন্টে সকলের সামনে প্রকাশ্যে এনেছিলেন।

তাঁদের দু'জনকেই সমাদর জানাতে হাজির ছিল গোটা টলিপাড়া। কিন্তু তার পরেই এই জুটি সকলের উপস্থিতিতে প্রকাশ্যে চুম্বন করে উপস্থিত সকলকে আনন্দদায়ক ভাবে চমকে দেন। সেই থেকে দ্রুত ভাইরাল হতে শুরু করে ভিডিওটি। এমনকী, ফ্যামিলি অ্যাওয়ার্ড ইভেন্টের প্রোমোটি এখন লিপ-লক সহ ভাইরাল হচ্ছে। অবশ্য শ্রিয়ার অনেক ভক্তদেরই বিষয়টি নিয়ে বিরক্ত হতে দেখা গিয়েছে।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে পৌঁছানোর পর, শ্রিয়ার স্বামী আন্দ্রেই তেলেগুতে ‘হ্যালো’ বলে উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানান। সেই পোস্টে, অ্যাঙ্কর প্রদীপ (Pradeep) শ্রিয়া এবং আন্দ্রেইকে সোশ্যাল মিডিয়ায় তাঁদের পোস্ট করা ভিডিও সম্পর্কে নানান কথা জানতে চান।

কৌতুক এবং খেলার মধ্যে, আন্দ্রেই শ্রিয়াকে গালে চুম্বন করেছিলেন। কিন্তু শ্রিয়া হঠাৎই একটু বেশি উত্তেজিত হয়ে পড়ায় আচমকাই তাঁর স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে আবদ্ধ হয়ে শোয়ে উপস্থিত সবাইকে অবাক করে দিয়েছিলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথিদের সামনে পরস্পরকে চুম্বন নিয়ে স্বভাবতই অনেক কথা উঠছে। তবে, শ্রিয়ার তাঁর স্বামীকে প্রকাশ্যে চুম্বন করার ঘটনা কিন্তু এই প্রথম নয়। প্রায়ই শ্রিয়ার Instagram অ্যাকাউন্ট থেকে ফলোয়াররা এই ধরনের ভালোবাসার মুহূর্তের ঝলক দেখতে পেয়ে থাকেন!

Published by:Piya Banerjee
First published: