• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • স্কুলে বাচ্চাদের যৌন হেনস্থাকে কেন্দ্র করে ছবি, মুখ্য চরিত্রে সৌমিত্র চট্টোপাধ্যায়, অর্পিতা, মনোজ মিত্র

স্কুলে বাচ্চাদের যৌন হেনস্থাকে কেন্দ্র করে ছবি, মুখ্য চরিত্রে সৌমিত্র চট্টোপাধ্যায়, অর্পিতা, মনোজ মিত্র

representational image

representational image

স্কুলে বাচ্চারা যৌন হেনস্থার শিকার ! কারা করছেন? উত্তর-- কখনও স্কুলের শিক্ষক, কখনও বা স্কুলের কোনও কর্মচারী! বিগত কয়েক মাসে কলকাতার বেশ কিছু নামীদামি স্কুলে ঘটেছে ঘৃণ্য, নক্কারজনক এই ঘটনা! বাস্তব এই ঘটনাকে কেন্দ্র করে ছবি বানাচ্ছেন সুজিত পাল। নাম- 'আমার প্রতিবাদ'। মুখ্য চরিত্রে সৌমিত্র চট্টোপাধ্যায়, অর্পিতা পাল, মনোজ মিত্র। শুটিং চলছে পুরোদমে।

  • Share this:

    #কলকাতা: স্কুলে বাচ্চারা যৌন হেনস্থার শিকার ! কারা করছেন? উত্তর--  কখনও স্কুলের শিক্ষক, কখনও বা স্কুলের কোনও কর্মচারী!  বিগত কয়েক মাসে কলকাতার বেশ কিছু নামীদামি স্কুলে ঘটেছে ঘৃণ্য, নক্কারজনক এই ঘটনা! বাস্তব এই ঘটনাকে কেন্দ্র করে ছবি বানাচ্ছেন সুজিত পাল। নাম- 'আমার প্রতিবাদ'। মুখ্য চরিত্রে সৌমিত্র চট্টোপাধ্যায়, অর্পিতা পাল, মনোজ মিত্র। শুটিং চলছে পুরোদমে।

    আরও পড়ুন- মুক্তি পেল মাজিদ মাজিদি-র হিন্দি ছবি 'বিয়ন্ড দ্য ক্লাউডস'-এর দ্বিতীয় ট্রেলার

    অর্পিতার কাছ থেকে জানা গেল,  '' আমায় এখানে একজন উকিলের চরিত্রে দেখা যাবে। অভিনেতা নয়, মনুষ্যত্বের দিক থেকে এই ছবিটা করার তাগিদ অনুভব করেছিলাম। আমার বিরোধী উকিলের চরিত্রে অভিনয় করছেন মনোজ মিত্র। এটা বিশাল একটা চ্যালেঞ্জ!''

    আরও পড়ুন- দেখুন কি ভাবে সুইজারল্যান্ডে আব্রামের সঙ্গে ছুটি কাটালেন কিং খান

    পরিচালকের ভাষায়, '' আমি কে কালপ্রিট আর কে ভিকটিম, তা খুঁজতে চাই না! কতগুলো প্রশ্নর উত্তর জানতে চাই! যেমন,  স্কুলগুলো কী নিয়ে বেশি চিন্তিত? নিজেদের ইমেজ না বাচ্চাদের নিরাপত্তা? মিডিয়া তো খবর করে চলে যায়, কিন্তু ভিকটিম-কে সারাজীবন বাস্তবের সঙ্গে লড়াই করতে হয়। মোদ্যা কথা হল-- সিস্টেমকে পালটাতে হবে।''

    আরও পড়ুন- আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে ১৫ মিনিটের পারফর্ম‍্যান্সের জন্য নাকী ৫ কোটি নিচ্ছেন রণবীর সিং!

    ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়, অর্পিতা পাল, মনোজ মিত্র'র পাশাপাশি রয়েছেন অঞ্জনা বসু, জয় সেনগুপ্ত, অর্পিতা মুখোপাধ্যায়, শঙ্কর দেবনাথ, দেবলীনা কুমার, বিশ্বজিৎ চক্রবর্তী।

    আরও পড়ুন- হলিউডকে গলার স্বর ধার দিচ্ছেন রানা দগ্গুবতী

    First published: