Home /News /entertainment /
Shilpa Shetty: 'মা শুধু আমার'! বাবা রাজের সঙ্গে মা শিল্পাকে নিয়ে ঝামেলা শুরু দু'বছরের সামিশার! ভিডিও ভাইরাল

Shilpa Shetty: 'মা শুধু আমার'! বাবা রাজের সঙ্গে মা শিল্পাকে নিয়ে ঝামেলা শুরু দু'বছরের সামিশার! ভিডিও ভাইরাল

photo source Instagram

photo source Instagram

Shilpa Shetty: মায়ের ভাগ কাউকে দেবে না শিল্পার দু'বছরের মেয়ে সামিশা! দেখুন কী কাণ্ড করল সে...

  • Share this:

    #মুম্বই:  বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা শিল্পা শেট্টি (Shilpa Shetty)। ৯০-এর দশক থেকে দাপটের সঙ্গে অভিনয় করছেন তিনি। শাহরুখ খানের সঙ্গে 'বাজিগর' ছবিতে এই নায়িকাকে দেখে মুগ্ধ হয়েছিল গোটা বলিউড। অক্ষয় কুমারের সঙ্গে শিল্পা অভনীত ছবির গান 'চুরাকে দিল মেরা গড়িয়া চলি' আজও সমান জনপ্রিয়। তবে শুধু এই দুই অভিনেতা নয়। গোবিন্দা থেকে শুরু করে বলি টাউনের বহু অভিনেতার সঙ্গেই জুটি বেঁধে কাজ করেছেন তিনি। তবে এখন এই নায়িকার সাজানো সংসার।

    রাজ কুন্দ্রাকে বিয়ে করেন তিনি(Shilpa Shetty)। প্রসঙ্গত ২০২১-এ রাজ কুন্দ্রার নাম জড়ায় পর্ন ছবি কাণ্ডে। তারপর হঠাৎ করেই শিল্পার সাজানো সংসারে ঝড় নেমে আসে। রাজ কুন্দ্রাকে নিয়ে জেলে-পুলিশে টানটানি। বাড়ি ছেড়ে বেরিয়ে যান শিল্পা। আলাদাও থাকছিলেন তিনি। তবে সন্তানদের কথা ভেবে আবার সব কিছু ঠিক করে নিয়েছেন রাজ-শিল্পা।

    ২০২০-তে সারোগেসির মাধ্যমে ফের এক কন্যা সন্তানের মা হয়েছেন শিল্পা(Shilpa Shetty)। এর আগে তাঁর একটি ছেলেও রয়েছে। দুই সন্তানকে নিয়ে সুখের সংসার নায়িকার। আজ তাঁর মেয়ে সামিশার ২ বছরের জন্মদিন। এই দিনে দারুণ একটি ভিডিও শেয়ার করলেন শিল্পা।

    আরও পড়ুন: হাতে কাজ নেই ! নীল ছবির নায়িকা সেজে সাফাই কর্মীর কাজ করছেন জনপ্রিয় বলি অভিনেত্রী ! ভাইরাল ভিডিও

    ভিডিওতে দেখা যাচ্ছে ছোট্ট মেয়ে সামিশা তার বাবা রাজ কুন্দ্রার সঙ্গে ঝগড়া করছে। রাজ যতবার বলছেন এটা তাঁর মা। ওমনি সামিশা যেখানে যেখানে শিল্পাকে(Shilpa Shetty) ধরছেন রাজ, সেখানে আদর করে বলছে এটা তার মা। এই মিষ্টি ভিডিও বহু মানুষের মন জয় করেছে। শিল্পা এই ভিডিও শেয়ার করে লিখেছেন, " আমার। তুমি আমাদের জীবনে অনেক আনন্দ নিয়ে এসেছো। তোমায় ধন্যবাদ আমাদের হৃদয়কে ভালবাসায় ভরিয়ে দেওয়ার জন্য। তোমার প্রথম শ্বাস নেওয়া থেকে আমি তোমার যত্ন নিতে শুরু করেছি। এবং আমার শেষ নিশ্বাস থাকা পর্যন্ত আমি শুধু তোমাকেই ভালবেসে যাব। আদরে রাখব। শুভ জন্মদিন সামিশা।" এখানেই তিনি জানিয়েছেন, যে আজ তাঁদের মেয়ের দু'বছর হল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Raj Kundra, Shilpa Shetty, Viral Video

    পরবর্তী খবর