Home /News /entertainment /
Shilpa Shetty Kundra: হাই কোর্টের দ্বারস্থ হয়েও কমছে না শিল্পা শেট্টির সমস্যা ! ভুয়ো খবর থেকে মুক্তি নেই নায়িকার

Shilpa Shetty Kundra: হাই কোর্টের দ্বারস্থ হয়েও কমছে না শিল্পা শেট্টির সমস্যা ! ভুয়ো খবর থেকে মুক্তি নেই নায়িকার

রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকেই তাঁর স্ত্রী শিল্পা শেট্টি কুন্দ্রারও এই কাণ্ডে যুক্ত থাকা নিয়ে নানান পোস্ট ও খবর প্রকাশ্যে এসেছে

  • Share this:

#মুম্বই:  কয়েকদিন আগেই হাই কোর্টের দ্বারস্থ হয়েছেন শিল্পা শেট্টি কুন্দ্রা (Shilpa Shetty Kundra)। বিভিন্ন সংবাদমাধ্যম এবং Facebook, Instagram-এর মতো সোশ্যাল মিডিয়ার শিল্পার বিরুদ্ধে ভুল খবর প্রকাশ করার অভিযোগেই কার্যত বম্বে হাই কোর্টে মামলা দায়ের করেছেন পর্নকাণ্ডে ধৃত রাজ কুন্দ্রার (Raj Kundra) স্ত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা।

বম্বে হাই কোর্ট সূত্রের খবর, শিল্পা আবেদনে জানিয়েছেন যে তাঁর স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই তাঁর বিরুদ্ধে 'ভুল, মিথ্যা, বিদ্বেষমূলক এবং মানহানিকর তথ্য' প্রকাশ করা হচ্ছে। একই সঙ্গে শিল্পার অভিযোগ, নির্দিষ্ট কিছু সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়া তাঁর বিরুদ্ধে 'চাঞ্চল্যকর' বিষয় প্রকাশ করে তাঁর সুনামকে নষ্ট করছে। যার ফলে তাঁর সম্মানহানি হওয়ায় মানহানির মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন শিল্পা। প্রসঙ্গত, রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকেই তাঁর স্ত্রী শিল্পা শেট্টি কুন্দ্রারও এই কাণ্ডে যুক্ত থাকা নিয়ে নানান পোস্ট ও খবর প্রকাশ্যে এসেছে।

পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা এবং তার ১১ জন সহযোগী। মুম্বই পুলিশ পর্নকান্ডে রাজকে মূল ষড়যন্ত্রকারী হিসাবে অভিযুক্ত করেছে। ইতিমধ্যে রাজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির (IPC) ধারা ৪২০ (প্রতারণা), ৩৪ (সাধারণ উদ্দেশ্য), ২৯২ এবং ২৯৩ (অশ্লীল ও অশালীন বিজ্ঞাপন এবং প্রদর্শন) অনুসারে অভিযোগ আরোপ করেছে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

তবে বিচারবিভাগীয় হেফাজতে থাকা রাজ কুন্দ্রাও তাঁর গ্রেফতারি বেআইনি দাবি করে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হয়েছেন। গত সপ্তাহে ক্রাইম ব্রাঞ্চ শিল্পা শেট্টি কুন্দ্রার বাড়িতে তল্লাশি অভিযানে গিয়ে শিল্পাকে ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন। পুলিশের কাছে শিল্পা যদিও জানিয়েছেন যে তিনি তাঁর স্বামীর এই পর্নকাণ্ডের বিষয়ে কিছুই জানতেন না। কিন্তু মঙ্গলবার, মুম্বই ক্রাইম ব্রাঞ্চ জানিয়েছে যে পর্নোগ্রাফির ঘটনায় শিল্পার স্বামী প্রধান অভিযুক্ত হওয়ায় এখনও অভিনেত্রীকে ক্লিন চিট দেওয়া হয়নি। এদিকে এই সব কিছুতে জড়িয়েছে বোন শমিতার নামও।এসবের মাঝখানেই রাজ নাকি শিল্পা ঘুমিয়ে পড়লে পার্টি করতেন শমিতার সঙ্গে। এই পোস্টে তোলপাড় সোশ্যাল মিডিয়া। যদিও বিযয়টি খোঁজ নিয়ে দেখা গেল, কপিল শর্মার শোতে এসে মজা করেই এ কথা বলেন রাজ। তিনি বলেছিলেন শিল্পা সব কিছু ঘড়ি ধরে করে। ঘুমোতেও যায় ৯টার মধ্যে। কিন্তু শমিতা ঠিক এর উল্টো। তাই পার্টি করতে হলে আমি ওকেই ডেকে নিই ! আর যাবে কোথায় সোশ্যাল মিডিয়ায় হুহু করে ছড়াতে থাকে এই বার্তা। যদিও এ বিষয়ে শিল্পা কিছু মন্তব্য করেননি। এমন অনেক ভুয়ো খবর এখন শিল্পা ও রাজের বিরুদ্ধে ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

অন্য দিকে, গত সপ্তাহে বেশ কয়েক বছর বাদে পরিচালক প্রিয়দর্শনের (Priyadarshan) ২০০৩ সালের হাঙ্গামা (Hungama)-র সিকোয়েল হাঙ্গামা ২ (Hungama 2)-এর হাত ধরে বড় পর্দায় কামব্যাক করেছেন শিল্পা শেট্টি কুন্দ্রা। কিন্তু ব্যক্তিগত জীবনের বিতর্কের আঁচ যাতে সিনেমায় না পড়ে তা নিয়ে দর্শকদের বার্তা দিয়েছেন অভিনেত্রী। দর্শকদের কাছে সিনেমাটি থেকে মুখ ফিরিয়ে না নেওয়ার আর্জি জানিয়েছেন তিনি।

Published by:Piya Banerjee
First published:

Tags: Bollywood, Bombay High Court, Raj Kundra, Shilpa Shetty Kundra

পরবর্তী খবর