• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ফারহা খানের পেটে লাথি মারলেন শিল্পা ! কোমর দেখিয়ে চুরি করলেন বিজ্ঞাপনের কাজ !

ফারহা খানের পেটে লাথি মারলেন শিল্পা ! কোমর দেখিয়ে চুরি করলেন বিজ্ঞাপনের কাজ !

photo source collected

photo source collected

শিল্পা নাকি ফারহার বিজ্ঞাপন চুরি করে নিয়েছেন। এমনটাই অভিযোগ করলেন ফারহা।

  • Share this:

    #মুম্বই: শিল্পা শেট্টি(Shilpa Shetty Kundra) বলিউডের দক্ষ অভিনেত্রীদের মধ্যে একজন। 'বাজিগর' ছবিতে শাহরুখ খানের সঙ্গে তুখোড় অভিনয় দিয়েই বলিউডে যাত্রা শুরু তাঁর। এর পর গোটা নয়ের দশক ধরে নিজের কোমরের লটকে-ঝটকেতেই চুরি করেছেন সকলের মন। অক্ষয় কুমার থেকে সঞ্জয় দত্ত কিংবা কিং খান কে অভিনয় করেননি তাঁর সঙ্গে। 'চুরাকে দিল মেরা গড়িয়া চলি'র শিল্পা শেট্টি বলিউডের মক্ষিরাণী। তিনি যা করেন তাই হিট। তবে আজকাল তিনি আর সিনেমা করছেন না। দুই সন্তানকে নিয়ে তাঁর ভরা সংসার। তবে বিজ্ঞাপনের কাজ এবং টিভির রিয়ালিটি শোতে জাজ হয়ে জমিয়ে দিচ্ছেন তিনি। এছাড়াও নিজের ইউটিউব চ্যানেল তো আছেই। সেখানে রানআ থেকে যোগা সব করে দেখান। আর যোগাতেও তাঁর অবাধ বিচরণ। এ হেন শিল্পার সঙ্গে ঝামেলা বাঁধল ফারহা খানের।

    ফারহা খান বলিউডের জনপ্রিয় পরিচালক। বলিউডের সব স্টারদের নিয়েই ছবি করেছেন তিনি। শিল্পার সঙ্গেও কাজ করেছেন ফারহা। তা হঠাৎ করেই ঝগড়া বাঁধল কেন? বিষয়টা বেশ জটিল। শিল্পা নাকি ফারহার বিজ্ঞাপন চুরি করে নিয়েছেন। এমনটাই অভিযোগ করলেন ফারহা। ওদিকে শিল্পা একটি ভিডিও শেয়ার করে বলেছেন 'আমার বিজ্ঞাপন চুরি করে ফারহা খান চলল।" তা বিষয়টা কি? এমন দিন এল যে বিজ্ঞাপন চুরি করতে হচ্ছে? সত্যিই কি লকডাউনে কাজের বাজার এতটাই খারাপ, যে শেষে কিনা চুরি করতে হচ্ছে।

    পুরো বিষয়টা খোলসা হল শিল্পার শেয়ার করে ভিডিও থেকে। চাপা লাল রঙের শাড়ি পরে শিল্পা বলছেন, "এই তাড়াতাড়ি শ্যুট টা করো।" এমন সময় ফ্রেমে ঢুকে পড়ছেন ফারহা। তিনি শিল্পাকে বলছেন, 'আমার পেটে এভাবে লাথি না মারলেই চলছিল না ! তুমি আমার বিজ্ঞাপন চুরি করে নিলে। এই বিজ্ঞাপনটা আমার করার কথা ছিল?" তখন শিল্পা বলছেন, 'হ্যাঁ, আমিও কাজটা পেট দেখিয়েই পেয়েছি।" শিল্পার খাঁজ কাটা কোমরের কথা কার না জানা! সেই কোমর দেখিয়েই নাকি কাজটা পেয়েছেন শিল্পা। ঝগড়া করা ছেড়ে অবশেষে দু'জনে বিজ্ঞাপনটি এক সঙ্গে করবেন বললেন। তা বিষয়টা কি? কিছুই না আসলে ফারহা খানের সঙ্গে একটি ভিডিও শ্যুটের কাজ করছেন শিল্পা। আর সেখানেই এই ভিডিওটি মজা করে বানিয়েছেন তাঁরা। যা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শিল্পা। মুহূর্তে ভাইরাল ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published: