Home /News /entertainment /
Shiboprosad Mukherjee And Nandita Roy: হিন্দি ছবি বানাচ্ছেন শিবপ্রসাদ ও নন্দিতা ! বলিউডের জনপ্রিয় অভিনেতারা থাকছেন

Shiboprosad Mukherjee And Nandita Roy: হিন্দি ছবি বানাচ্ছেন শিবপ্রসাদ ও নন্দিতা ! বলিউডের জনপ্রিয় অভিনেতারা থাকছেন

photo source collected

photo source collected

Shiboprosad Mukherjee And Nandita Roy: বলিউডেও এবার সকলকে চমকে দেবেন এই পরিচালক জুটি।

  • Share this:

    #কলকাতা: শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের (Shiboprosad Mukherjee And Nandita Roy) ছবি বক্স অফিসে সফল তো হয়ই। তাছাড়াও তাঁদের ছবির স্বত্ব বিক্রিও হয়েছে সাউথে। তবে হিন্দি ছবিতে এই পরিচালক জুটি প্রথমবার কাজ করতে চলেছেন।তাঁরা তাঁদের নিজেদের ছবিরই হিন্দি রিমেক তৈরি করছেন। 'পোস্ত' ছবির হিন্দি রিমেক বানাচ্ছেন এই পরিচালক জুটি। টলিউড ও বলিউড মিলিয়ে হবে ছবির কাস্টিং।

    ২০১৭ সালে 'পোস্ত' ছবিটি বানান শিবপ্রসাদ ও নন্দিতা(Shiboprosad Mukherjee And Nandita Roy)। সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। যিশু সেনগুপ্ত, পরাণ বন্দ্যোপাধ্যায় ও মিমি চক্রবর্তী। সন্তান দাদু দিদার কাছে থাকবে নাকি তাঁর বিদেশ ফেরত বাবা-মা নিয়ে যাবেন তাঁদের সন্তানকে। ছোট্ট নাতিকে ঘিরেই ছিল দাদু-দিদার সংসার। হঠাৎ করেই ছেলেকে নিজের কাছে নিয়ে যেতে চায় সন্তানের বাবা। এবার সেই সন্তানের অভিভাবকত্ব কে পাবে বাবা না ঠাকুরদা! তা নিয়ে আদালতে পৌঁছে যান বৃদ্ধ বাবা এবং ছেলে। সেখানেই গল্প পরিনতি পায়। এই ছবি দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই। বক্স অফিসেও সফল এই ছবি। এবার সেই 'পোস্ত'ই তৈরি হবে হিন্দিতে।

    জানা গিয়েছে হিন্দি ছবিতেও থাকছেন মিমি চক্রবর্তী। সেই হিসেবে এটি মিমিরও প্রথম হিন্দি ছবি। যিশু অভিনীত চরিত্রে থাকছেন অমিত সাধ। সৌমিত্র চট্টোপাধ্যায়ের অভিনীত চরিত্রে অভিনয় করবেন পরেশ রাওয়াল। নাসিরুদ্দিন শাহকেও দেখা যাবে বিশেষ চরিত্রে। সে বিষয় নিয়ে কথা চলছে অভিনেতার সঙ্গে(Shiboprosad Mukherjee And Nandita Roy)।

     আরও পড়ুন: অস্কারে বাঙালি পরিচালকের তথ্যচিত্র ! 'রাইটিং উইথ ফায়ার'-এ স্বামী-স্ত্রীর জয়গান !

    নিজেদের(Shiboprosad Mukherjee And Nandita Roy) ছবির হিন্দি রিমেক দিয়েই বলিউডে পা রাখছেন শিবপ্রসাদ ও নন্দিতা। এই জুটি বাংলা ছবির জগতে ভীষণ সফল। এছাড়াও ওটোটিতেও দেখানো হবে তাঁদের ছবি। জনপ্রিয় ওটিটিতে তাঁদের বাংলা ছবিগুলিই থাকবে নাকি সেগুলোর হিন্দি রিমেক হবে তা জানা যায়নি। কিছুদিন আগেই 'হামি ২'-এর কাজ শেষ করেছেন এই জুটি। এবার ফের 'পোস্ত' বানানোর পালা তাঁদের।বলিউডে যে এই জুটি সফল হবেন তা আগে থেকেই বলে যায়। শিবপ্রসাদ ও নন্দিতা রায়ের সিনেমার প্রশংসা স্বয়ং বিগবি অমিতাভ বচ্চনও করেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Nandita Roy, Shiboprosad mukherjee

    পরবর্তী খবর