Home /News /entertainment /
Shehnaaz Gill: সিদ্ধার্থের শোক ভুলিয়ে যশরাজের ভিডিওতে শেহনাজ গিল ! প্রশংসার ঝড় নেট দুনিয়ায়

Shehnaaz Gill: সিদ্ধার্থের শোক ভুলিয়ে যশরাজের ভিডিওতে শেহনাজ গিল ! প্রশংসার ঝড় নেট দুনিয়ায়

photo source Instagram

photo source Instagram

Shehnaaz Gill: 'বোরিং ডে'-তে নতুন রূপে ফিরলেন শেহনাজ গিল। নিজের সংলাপেই নেচে মাতালেন নায়িকা।

  • Share this:

    #মুম্বই:  শেহনাজ গিল (Shehnaaz Gill)। বলিউডের এই মিষ্টি মেয়ে তাঁর সরলতায় জিতেছেন হাজার হাজার মানুষের মন। শেহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লার (sidharth shukla) মধ্যে একটা মিষ্টি সম্পর্ক ছিল। গত বছর সিদ্ধার্থ শুক্লার হঠাৎ মৃত্যু অন্ধকার নিয়ে এসেছে ছটফটে মিষ্টি শেহানাজের জীবনে। সিদ্ধার্থের মৃত্যুর পর একেবারে ভেঙে পড়েছিলেন নায়িকা। বেশ কয়েক মাস নিজেকে সকলের থেকে দূরে সরিয়ে রেখেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত নিজের ছবি পোস্ট করতেন তিনি। তবে সিদ্ধার্থের চলে যাওয়ায় সে সব কিছুই বন্ধ করেছিলেন নায়িকা।

    বলিউডের অনেকেই চিন্তায় ছিলেন শেহনাজকে(Shehnaaz Gill) নিয়ে। তাঁকে ফের স্বাভাবিক জীবনে ফেরাতে অনেকেই অনেক চেষ্টা করেছেন। তবে নিজেকে আড়ালেই রেখেছিলেন নায়িকা। তবে সেই আড়াল ভেঙে নায়িকা কিছুদিন আগেই বাইরে আসেন। একটি ভিডিওতে তাঁকে প্রথম দেখা যায়। সিদ্ধার্থের স্মৃতিতেই সি ভিডিও বানান শেহনাজ। তাঁদের প্রেম নিয়ে কানাঘুষো তো ছিলই। জানা যায়, বিয়ের কথাও নাকি হয়েছিল এই দুই জুটির। কিন্তু সব কিছুকে মাঝ পথে ভাসিয়ে চলে গেলেন সিদ্ধার্থ।

    কিন্তু জীবন এমন এক লড়াই, যা থেমে থাকার নয়। কঠিন সময়কে ভুলিয়ে ফের স্বাভাবিক গতিতে ফেরাই জীবনের নিয়ম। বেঁচে থাকলে এই নিয়মের বাইরে যাওয়ার ক্ষমতা কারও নেই। শেহানাজকেও(Shehnaaz Gill) গভীর ক্ষত নিয়ে ফিরতে হয়েছে জীবনে। তবে এবার একু হালকা মেজাজে দেখা গেল নায়িকাকে। যা আশা জাগিয়েছে তাঁর ভক্তদের মনে।

     আরও পড়ুন: অন্তরঙ্গ দৃশ্য সহজ ছিল না, কিন্তু.... গেহরাইয়াঁ নিয়ে মুখ খুলেছেন দীপিকা!

    বিগবসে শেহনাজ ও সিদ্ধার্থের জুটি ছিল সুপারহিট। এখান থেকেই তাঁদের বন্ধুত্ব গভীর হয়। তবে বিগবসে সব থেকে হিট ছিল শেহনাজের নানা কথা। কখনও ভাইরাল হয়েছে শেহানাজের , 'মেরা কুত্তা, কুত্তা! অউর তেরা কুত্তা টমি।' এই কথা এমন ভাইরাল হয় যে একের পর এক মিম তৈরি হতে থাকে। শেহানাজের এই কথা নিয়ে ঢোল কর্তাল বাজিয়ে র‍্যাপ গান বানিয়েছিলেন ইউটিউবার যশরাজ মুখাটে (viral video) ।

     আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুতের জন্মবার্ষিকীতে তাঁর সম্পর্কে জেনে নিন কিছু অজানা তথ্য!

    এবার সেই যশরাজের হাত ধরেই নতুন গান বানালেন শেহনাজ। একটি ভিডিও সম্প্রতি শেহনাজ ও যশরাজ দু'জনেই নিজেদের ইনস্টাগ্রামে হ্যান্ডেলে শেয়ার করেছেন (Boring Day) । সেখানে দেখা যাচ্ছে বিগ বসে শেহনাজের বলা কিছু কথা নিয়ে র‍্যাপ গান বানিয়েছেন যশরাজ। যার নাম দিয়েছেন, 'বোরিং ডে'। সেখানে এবার নিজের ভাইরাল সংলাপে অভিনয় করতে দেখা গেল শেহনাজ গিলকেও। এই ভিডিও ইনস্টাতে শেয়ার হতেই তুমুল ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Shehnaaz Gill, Viral Video, Yashraj Mukhate

    পরবর্তী খবর