Home /News /entertainment /
Deepika Padukone:অন্তরঙ্গ দৃশ্য সহজ ছিল না, কিন্তু.... গেহরাইয়াঁ নিয়ে মুখ খুলেছেন দীপিকা!

Deepika Padukone:অন্তরঙ্গ দৃশ্য সহজ ছিল না, কিন্তু.... গেহরাইয়াঁ নিয়ে মুখ খুলেছেন দীপিকা!

photo source Instagram

photo source Instagram

Deepika Padukone: দীপিকা পাডুকোন জানিয়েছেন যে ঘনিষ্ঠ দৃশ্য পর্দায় ভাল ভাবে ফুটিয়ে তোলা খুব সহজ ব্যাপার নয়।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি দীপিকা পাডুকোনের (Deepika Padukone) নতুন ছবি 'গেহরাইয়াঁ'র (Gehraiyaan) ট্রেলার লঞ্চ করেছে। সেই ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে দীপিকা জানিয়েছেন যে, এই ছবিতে তাঁর ক্যারেক্টার হল 'খুব বেশি আসল এবং খুব বেশি সৎ'। সেই অনুষ্ঠানে দীপিকা ছবির ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও নিজের মতামত ব্যক্ত করেছেন। তিনি জানিয়েছেন ছবির পরিচালক শকুন বাত্রা (Shakun Batra) সকল অন্তরঙ্গ দৃশ্য খুব সুন্দরভাবে পরিচালনা করেছেন। সকল অন্তরঙ্গ দৃশ্য শুট করার সময় অভিনেতাদের কী ভাবে সেফ এবং সিকিউর করতে হয় সেটা শকুন বাত্রা ভাল ভাবে জানেন। এর ফলে সিনেমার সেই সকল দৃশ্য শুট করতে কোনও অসুবিধা হয়নি।

'গেহরাইয়াঁ' সিনেমার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে দীপিকা পাডুকোন জানিয়েছেন যে ঘনিষ্ঠ দৃশ্য পর্দায় ভাল ভাবে ফুটিয়ে তোলা খুব সহজ ব্যাপার নয়। কিন্তু ছবির পরিচালক শকুন বাত্রা সমস্ত ব্যাপার খুব ভাল ভাবে সামলেছেন। সেই সব দৃশ্যের শুট করার সময় তিনি ছবির সকলকে সেফ এবং সিকিউর ফিল করতে সাহায্য করেছেন, যার ফলে খুব ভাল ভাবে সেই সকল ঘনিষ্ঠ দৃশ্য শুট করা সম্ভব হয়েছে। দীপিকা জানিয়েছেন, "শকুন বাত্রার সাহায্য ছাড়া এমন দৃশ্য শুট করা আমার পক্ষে সম্ভব ছিল না। ভারতীয় সিনেমায় এমন দৃশ্য এর আগে কেউ এক্সপ্লোর করেনি। একজন যোগ্য পরিচালক ছাড়া এমন দৃশ্য ছবিতে সুন্দর ভাবে ফুটিয়ে তোলা কখনও সম্ভব নয়। শকুন বাত্রার সঙ্গে আমার প্রথম কাজ এবং যা করতে পেরে আমি খুবই খুশি।"

ঘুণ ধরে যাওয়া সম্পর্কের ফাঁক দিয়ে কখন কখন 'দুজনের মধ্যে তৃতীয় ব্যাক্তির প্রবেশ ঘটে সেই সম্পর্কে কিছুই জানা যায় না। শুরু হয় নতুন সম্পর্কের পথ চলা। ঠিক তেমনই ত্রিকোণ প্রেম ও পরকীয়া নিয়ে সম্পর্কের জটিল আবরণে আবদ্ধ দীপিকা পাডুকোন অভিনীত নতুন ছবি 'গেহরাইয়াঁ'। ছবির ট্রেলারে সেই ঘুণ ধরা সম্পর্কের কিছু ঝলক দেখতে পাওয়া গিয়েছে। এই ছবিতে দীপিকার পাশাপাশি রয়েছেন অনন্যা পান্ডে (Ananya Panday), সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) এবং ধৈর্য কারওয়া (Dhairya Karwa)। এই ছবিতে দীপিকা হলেন অনন্যা পান্ডের তুতো বোন। অনন্যার প্রেমিকের ভূমিকায় সিদ্ধান্ত এবং দীপিকার প্রেমিকার ভূমিকায় রয়েছেন ধৈর্য। এই চারজনকে নিয়ে সম্পর্কের নতুন গল্প বলবে শকুন বাত্রার নতুন ছবি 'গেহরাইয়াঁ'। সম্পর্কের চড়াই-উতরাই, মান-অভিমান, ছক ভাঙ্গা ভিন্ন স্বাদের ভালোবাসার দিয়ে সাজানো গেহরাইয়াঁর চিত্রনাট্য। ছবির ট্রেলার ইতিমধ্যেই বাজিমাত করেছে। এখন অপেক্ষা ছবি রিলিজের।

Published by:Piya Banerjee
First published:

Tags: Bollywood, Deepika padukone, Gehraiyaan

পরবর্তী খবর