Home /News /entertainment /
Shamita Shetty-Raqesh Bapat: বিচ্ছেদ হল রাকেশ-শমিতার, বিয়ের স্বপ্ন গেল ভেস্তে

Shamita Shetty-Raqesh Bapat: বিচ্ছেদ হল রাকেশ-শমিতার, বিয়ের স্বপ্ন গেল ভেস্তে

Shamita Shetty-Raqesh Bapat: 'বিগ বস ওটিটি'-র ঘরেই দানা বাঁধে এই জুটির প্রেম। সেখানেই তৈরি হয় ভালবাসা। মাস কয়েক ধরে শমিতা ও রাকেশের প্রেম নিয়ে উত্তাল ছিল বলিউড।

  • Share this:

    #মুম্বই: 'বিগ বস ওটিটি'। প্রেমের জন্ম দিয়েছিল। ইতিও হল সেই প্রেমের। বিয়ের জল্পনাতেও দাঁড়ি পড়ল। বিচ্ছেদ হল শমিতা শেট্টি এবং রাকেশ বাপাতের। নিজেই সে খবর জানালেন শিল্পা শেট্টির বোন।

    ইনস্টাগ্রামে লিখলেন, 'আমার মনে হয়, সবাইকে এ কথা স্পষ্ট করে বলে দেওয়া উচিত। আমি আর রাকেশ আর একসঙ্গে নেই। বহু দিন হয়ে গেল। কিন্তু এই মিউজিক ভিডিওটা সমস্ত অনুরাগীদের জন্য উৎসর্গ করলাম। যাঁরা আমাদের এত এত ভালবাসা দিয়েছেন। এ বার থেকে আমাদের দু'জনকে আলাদা আলাদা করে ততটাই ভালবাসা জানাবেন। নতুন দিগন্স এবং ইতিবাচকতাকে ভালবাসা। সবাই ভালবাসা এবং কৃতজ্ঞতা জানাই।'

    অন্য দিকে রাকেশ নিজের ইনস্টাগ্রামে লিখলেন, 'আমি আপনাদের জানাতে চাই, শমিতা এবং আমি আর একসঙ্গে নেই। নিয়তি আমাদের দু'জনের পথ সবচেয়ে অস্বাভাবিক পরিস্থিতিতে মিলিয়ে দিয়েছিল। সমস্ত ভালবাসা এবং সমর্থনের জন্য 'শারা' পরিবারকে (শমিতা-রাকেশকে একসঙ্গে যা বলে ডাকা হয়) অনেক ধন্যবাদ। আমি নিজের ব্যক্তিগত জীবনে গোপনীয়তা বজায় রাখতে পছন্দ করি। তাই আমি প্রকাশ্যে বিচ্ছেদের কথা বলতে চাইনি। যাইহোক, আমি মনে করি আমাদের ভক্তদের জন্যউই এই কথাটি বলে দেওয়া উচিত ছিল। আমি জানি, এই খবরে আপনারা কষ্ট পাবেন, তবে ব্যক্তি হিসাবেও আমাদের প্রতি ভালবাসা জানাতে পারেন। আপনাদের সমর্থনের প্রয়োজন। এই মিউজিক ভিডিওটি আপনাদের সবাইকে উৎসর্গ করা হয়েছে।'

    আরও পড়ুন: থামছে না চুমু ! জন্মদিনে শমিতাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন রাকেশ

    আরও পড়ুন: বয়স বাড়ছে নাকি কমছে? শিল্পা ও শমিতার ফিটনেস দেখে অবাক নেটিজেন

    'বিগ বস ওটিটি'-র ঘরেই দানা বাঁধে এই জুটির প্রেম। সেখানেই তৈরি হয় ভালবাসা। মাস কয়েক ধরে শমিতা ও রাকেশের প্রেম নিয়ে উত্তাল ছিল বলিউড। তাঁরা কোথায় ডেটে যাচ্ছে, কোথায় অনুষ্ঠানে হাজিরা দিতে যাচ্ছেন, সব মিলিয়ে বেশ ফুল ফুটিয়েছিল এই প্রেম। শমিতার নতুন প্রেম নিয়ে আশাবাদী ছিলেন তাঁর মা এবং দিদি। কিন্তু সেই জুটি আর নেই।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bigg Boss OTT, Raqesh bapat, Shamita Shetty

    পরবর্তী খবর