Shahid Kapoor : রূপসজ্জায় প্রস্থেটিক মেকআপ? নায়কের ওটিটি আত্মপ্রকাশ ঘিরে উত্তেজনা তুঙ্গে

শাহিদ কাপুর, ছবি-ফেসবুক

এবার OTT প্ল্যাটফর্মে কেরিয়ারের সেকেন্ড ইনিংস শুরু করতে চলেছেন বলিউডের ডাকসাইটে নায়ক শাহিদ কাপুর (Shahid Kapoor)।

  • Share this:

#মুম্বই: এই খবর এখন খুব একটা নতুন কিছু নয় যে এবার OTT প্ল্যাটফর্মে কেরিয়ারের সেকেন্ড ইনিংস শুরু করতে চলেছেন বলিউডের ডাকসাইটে নায়ক শাহিদ কাপুর (Shahid Kapoor)। তবে প্রচারের নিয়মই তো এই, যত দিন যায়, একটু একটু করে পরিবেশন করা হয় হরেক তথ্য, যাতে একটানা মনোযোগ ধরে রাখা যায়! সেই মতো এবার শাহিদ যে ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন, তার নাম জানা গেল। পরিচালক জুটি রাজ অ্যান্ড ডিকে (Raj & DK) তাঁদের এই ওয়েব সিরিজের নাম ঠিক করেছেন সানি (Sunny)!

নাম শুনেই বোঝা যাচ্ছে যে এই ওয়েব সিরিজ বলিউডের বেশির ভাগ ছবির মতোই নায়ককেন্দ্রিক হতে চলেছে। তা হওয়ারই কথা, না হলে শাহিদ খামোখা কেরিয়ারের মধ্যগগনে ওয়েব সিরিজে কাজ করতে রাজি হতেন না পূর্ণ দৈর্ঘের ছবির অফার ফেলে। অতএব, আপাতত এটুকু স্পষ্ট যে এই ওয়েব সিরিজে শাহিদ যে চরিত্রে অভিনয়ে করতে চলেছেন, তারই নাম সানি, যা Amazon Prime Video মাতাতে চলেছে!

যদিও কত দিনের মধ্যে, তা এখনই স্পষ্ট করে বলা সম্ভব নয়। কেন না, এখনও পর্যন্ত পুরো ব্যাপারটাই রয়েছে প্রাথমিক পর্যায়ে। চলছে জোর অনুশীলন, এমনকী তাতে যোগ হয়েছেন শাহিদ নিজেও। জানা গিয়েছে যে শাহিদের এই চরিত্রটির লুকে কিছু বিশেষত্ব থাকবে, যাতে তাঁকে এক ঝলক দেখেই ওয়েব সিরিজ দেখার দারুণ কৌতূহল অনুভব করেন দর্শকেরা। এক্ষেত্রে প্রস্থেটিক মেক আপের সাহায্য নেওয়া হবে কি না, তা এখনও জানা যায়নি। তবে এটুকু খবর মিলেছে যে আপাতত দিন-রাত একরকম জিমেই পড়ে আছেন শাহিদ, ফুলিয়ে চলেছেন পেশি!

কেন না, এই ওয়েব সিরিজে শাহিদকে দেখা যাবে অ্যাকন প্যাকড অবতারে। তাঁদের ঘরানা অনুযায়ী এক অদ্ভুতুড়ে অথচ টানটান জগতে অ্যাকশন থ্রিলারের কাহিনি বুনতে চলেছেন রাজ অ্যান্ড ডিকে। যেখানে নায়কের প্রতিদ্বন্দ্বী হিসেবে দেখা যাবে দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতিকে (Vijay Sethupathi)।

Published by:Arpita Roy Chowdhury
First published: