Pavitra Rishta 2.0: পবিত্র রিস্তা ২! শুটিং শুরু, সুশান্তের কথা মনে পড়ছে শাহীর শেখের!

শাহীর লিখেছেন, "ওই চরিত্রে কে অভিনয় করেছিল তা আমার মনে পড়ে। তখন আমি সুশান্তের কথা ভাবি"।

শাহীর লিখেছেন, "ওই চরিত্রে কে অভিনয় করেছিল তা আমার মনে পড়ে। তখন আমি সুশান্তের কথা ভাবি"।

  • Share this:

#মুম্বই: এবার সুশান্ত সিং রাজপুতের অভিনীত চরিত্রে দেখা যাবে শাহীর শেখকে (Shaheer Sheikh)। পবিত্র রিস্তা (Pavitra Rista) তে মানবের (Manav) এর চরিত্রে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এবার সেই মানবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাহীরকে। পবিত্র রিস্তা থেকেই সুশান্তের পরিচিতি আরও বাড়তে শুরু করে।

পবিত্র রিস্তা ২ ( Pavitra Rishta 2.0) সিরিজে অভিনয় করবেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) এবং উষা নাদকার্নী (Usha Nadkarni)। এবং মানবের চরিত্রে দেখা যাবে শাহীরকে। ইতিমধ্যে মানবের চরিত্রে অভিনয় শুরু করেছেন তিনি। শুটিং শুরুর আগে শাহীর একটি নোট লিখেছেন সোশাল মিডিয়ায়। ওই চরিত্রে অভিনয় করার ক্ষেত্রে তাঁর যে অনুভূতি সেটাই শেয়ার করেছেন তিনি। বলিউডে কাজ করবেন বলে ওই শো থেকে বেরিয়ে আসেন সুশান্ত।

অঙ্কিতা লোখান্ডে এবং উষা নাদকার্নীকে নিয়ে মঙ্গলবার একটি ছবি পোস্ট করেছেন শাহীর। সেই ছবির সঙ্গে বেশ কিছু লাইনও লিখেছেন তিনি। তিনি লিখেছেন, “আমাকে যখন পবিত্র রিস্তা ২.০-এর জন্য তখন আমি পুরনো কিছু ঘটনার কথা মনে করি। ওই চরিত্রে কে অভিনয় করেছিল তা আমার মনে পড়ে। তখন আমি সুশান্তের কথা ভাবি। সুশান্ত ছিলেন এমন একজন যিনি সমস্ত চ্যালেঞ্জের মুখোমুখি হতেন। এরপর আমি ভাবি যদি আমি তাঁর সেই অভিনয় না করি এবং দর্শকদের সামনে না আসি তাহলে তা খুব খারাপ হবে। আর সেকারণে আমি চ্যালেঞ্জটা নিয়ে নিলাম।

এরসঙ্গে তিনি আরও লেখেন, “যখন পুরো টিম আমাকে বলেছিল তারা এমন কাউকে চাইছে যে সুশান্ত সিং রাজপুতের অভিনয়ের ক্ষেত্রে উত্তরাধীকার হতে পারবে তখন আমি সিদ্ধান্ত নিয়েছিলাম আমার সবটা দর্শকদের জন্য দিয়ে উজার করে দেব। এমন একটা টিমের সঙ্গে কাজ করছি যে সুশান্ত সিং রাজপুতকে খুব সম্মান করে। সুশান্ত, তুমি সবসময় মানব হয়েই থাকবে। সেটা কেউ পরিবর্তন করতে পারবে না। এবং এটা কেউ বদল করতে পারবে না। আমি হয়তো সেরকম ভাল নই এবং তোমার মতো হয়তো আমি বিচার করতে পারব না কিন্তু আমি প্রতিজ্ঞা করতে পারি আমি আমার সবটা দেব।” এরপর তিনি পরিত্ররিস্তা২ (pavitrarishta2) হ্যশট্যাগ দেন।”

পবিত্র রিস্তা ২ নিয়ে বেশ কিছু ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা। এটি দেখা যাবে ATLBalaji প্ল্যাটফর্মে।

First published: