• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • SHABAASH MITHU WHY THE MAKERS OF TAAPSEE PANNU STARRER MOVIE REPLACED RAHUL DHOLAKIA WITH SRIJIT MUKHERJEE SANJ TC

Shabaash Mithu :তাপসীর 'সাবাস মিঠু' পরিচালনার দায়িত্বে এই বাঙালি পরিচালক! কিন্তু কেন হঠাৎ বাদ রাহুল ঢোলাকিয়া?

গোড়াতেই পরিচালক পরিবর্তন Photo : Collected

নেটমাধ্যমে পরিচালক রাহুল ঢোলাকিয়া (Rahul Dholakia) খোদ জানান তিনি 'সাবাস মিঠু' পরিচালনা করছেন না। শুধু তাই নয়, Viacom 18-এর তরফ থেকেও জানানো হয় এই প্রোজেক্টে রাহুল ঢোলাকিয়া থাকছেন না, পরিবর্তে সেই জায়গা দেওয়া হয়েছে সৃজিত মুখোপাধ্যায়কে (Srijit Mukherjee)।

  • Share this:

#মুম্বই: বলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন তাপসী পান্নু (Taapsee Pannu)। কন্ট্রোভার্সি হোক বা অভিনয়, তাপসী চর্চার মধ্যে সব সময় থাকেন। খুব শীঘ্রই অভিনেত্রীকে মিতালি রাজ-এর (Mitali Raj) বায়োপিক সাবাস মিঠু (Shabaash Mithu) ছবিতে দেখা যাবে । কিন্তু এবার অভিনেত্রী নয়, বরং চর্চায় রয়েছেন ছবির পরিচালক। কারণ পরিচালকের আসনে থাকছেন প্রথম সারির বাঙালি পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)।

নেটমাধ্যমে পরিচালক রাহুল ঢোলাকিয়া (Rahul Dholakia) খোদ জানান তিনি 'সাবাস মিঠু' পরিচালনা করছেন না। শুধু তাই নয়, Viacom 18-এর তরফ থেকেও জানানো হয় এই প্রোজেক্টে রাহুল ঢোলাকিয়া থাকছেন না, পরিবর্তে সেই জায়গা দেওয়া হয়েছে সৃজিত মুখোপাধ্যায়কে (Srijit Mukherjee)। প্রসঙ্গত উল্লেখযোগ্য, এটা প্রথমবার নয় যে ঢোলাকিয়া কোনও সিনেমা ছেড়ে দিলেন। এর আগেও এই ঘটনা ঘটেছে।

ছবির বিশ্বস্ত সূত্র Bollywood Hungama-কে জানায় “২০১৯ সাল থেকে সাবাস মিঠুর কাজ নিয়ে কথা চলছে, কোভিড ১৯-এর কারণে ছবির তারিখ নিয়ে অনেক সমস্যা হচ্ছে। প্রাথমিক ভাবে পরিচালক ঢোলাকিয়া এই ছবিতে তাপসীকে নিয়ে বেশ উৎসাহী ছিলেন। কিন্তু, পরে তাপসীর সঙ্গে পরিচালকের কিছু মত পার্থক্য দেখা দেয়। এমনকী, ছবি নিয়ে পরিচালকের কিছু সিদ্ধান্তে তাপসী সহমত ছিলেন না। এই কারণে পরিচালক এই ছবি থেকে বেরিয়ে যান।”

এছাড়াও ওই সূত্র মারফত জানা গিয়েছে, “Viacom 18 এর প্রযোজনা টিম এর পর পরিচালক ঢোলাকিয়ার সঙ্গে কথা বলে তাঁকে ফের কাজ শুরু করার কথা বলে। কিন্তু পরিচালকের সঙ্গে Viacom 18 প্রযোজনা টিমেরও মত পার্থক্য দেখা দেয়। যার জেরে তিনি ফের ছবিটি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন।”

উল্লেখযোগ্য ভাবে, প্রথমবারের মতো একপথে না হেঁটে, অন্য পথের সিদ্ধান্ত নেয় Viacom এর টিম। সূত্রের খবর, “ছবির কাজ তাড়াতাড়ি শেষ করতে চাইছিল Viacom গ্রুপ। তাই ঢোলাকিয়াকে ফিরিয়ে আনার পরিবর্তে তারা বাঙালি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে কথা বলে সব কিছু ঠিকঠাক করে নেন”।

Published by:Sanjukta Sarkar
First published: