Home /News /entertainment /
Sara Ali Khan: সমুন্দর মে নাহাকে- নমকিন সারা আলি খান ! অচেনা পুরুষের সঙ্গে চুটিয়ে নাচ! খুললেন পোশাক! ভাইরাল ভিডিও

Sara Ali Khan: সমুন্দর মে নাহাকে- নমকিন সারা আলি খান ! অচেনা পুরুষের সঙ্গে চুটিয়ে নাচ! খুললেন পোশাক! ভাইরাল ভিডিও

Sara Ali Khan: কার সঙ্গে এমন নাচলেন সারা আলি খান! উত্তেজক নাচে ভাইরাল নায়িকা!

  • Share this:

    #মুম্বই:  সারা আলি খান। বলিউডের এই নায়িকা প্রথম থেকেই জনপ্রিয়। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে 'কেদারনাথ' ছবি দিয়েই বলিউডে পা রাখেন সইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান। প্রথম ছবিতেই তিনি বুঝিয়ে দিয়েছিলেন নিজের দক্ষতা। এর পর একের পর ছবি হিট। অক্ষয় কুমার, ধানুশ থেকে শুরু করে বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, রণবীর সিং সকলের সঙ্গেই কাজ করেছেন তিনি।

    সারা খুব ছটফটে একটি মেয়ে। সিনেমার কাজের মাঝে সময় পেলেই সারা মেতে ওঠে নানা খুনসুটিতে। কখনও মা ও ভাইয়ের সঙ্গে মজা করতে দেখা যায় তাঁকে। আবার কখনও মেক-আপ রুমে শুরু করে দেন মজা করতে। এছাড়া সারার পছন্দ বেড়াতে যাওয়া। এবং সেখানকার ভিডিও করা। রিল ভিডিওতেও সারা দারুণ দক্ষ।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সারা একটি ভিডিও শেয়ার করেছেন। যা নিয়ে শোরগোল শুরু হয়েছে। ভিডিওতে সারাকে দেখা যাচ্ছে তাঁর হেয়ার স্টাইলিস্ট স্যাঙ্কি এভরুসের সঙ্গে চুটিয়ে নাচতে। ছোট ওয়েস্টার্ন পোশাকে নাচছেন সারা ও স্যাঙ্কি। রাহুল দেব বর্মণের 'সমুন্দর মে নাহাকে অউর ভি নমকিন হো গেয়ে' গানে তুমুল নাচ সারার।

    এই ভিডিও পোস্ট করে সারা লেখেন, "নমক মে চমক, ঠুমক ঠুমক।" এই ভিডিও ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। অনেকেই প্রশ্ন করেছেন এই যুবক কে? আবার কেউ বলেছেন, " এত নোনতা হয়ে যেও না, চেটে ফেলবে কেউ।" ভাল খারাপ মন্তব্যে ভরে গিয়েছে সারার ইনস্টাগ্রাম। দারুণ এই ভিডিও এখন ঝড়ের বেগে ভাইরাল। তবে সারা এমনই ছটফটে মনের। সব বিষয়ে পরিষ্কার কথা বলেন। ৯৬ কেজি থেকে এমন ঝরঝরে হয়েছেন তিনি। সেই সঙ্গে অভিনয়টাও দক্ষতার সঙ্গে করেন। শুধু সারাকে কেন্দ্র করেই বলিউডে তৈরি হচ্ছে ছবি। 'আটরঙ্গি রে' ছবিতে সারার অভিনয় মুগ্ধ করেছে সকলকে। ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই এমন মজার ভিডিও পোস্ট করতে দেখা যায় সারা আলি খানকে।

    Published by:Piya Banerjee
    First published:

    পরবর্তী খবর