Home /News /entertainment /
Sanya Malhotra: কী কাণ্ড, ফিল্ম সেট থেকে প্রচুর শাড়ি চুরি করেছেন এই নায়িকা!

Sanya Malhotra: কী কাণ্ড, ফিল্ম সেট থেকে প্রচুর শাড়ি চুরি করেছেন এই নায়িকা!

Sanya Malhotra

Sanya Malhotra

একটি সাক্ষাৎকারে সান্যা জানিয়েছেন, নিজেরই ছবি 'মীনাক্ষী সুন্দরেশ্বর'-এর সেট থেকে শাড়ি চুরি করেছিলেন তিনি (Sanya Malhotra)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: শুক্রবার, বছরের শেষ দিনে আচমকাই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে অভিনেত্রী সান্যা মালহোত্রা (Sanya Malhotra)। কিন্তু কেন? কারণ, তিনি চুরি করেছেন। এবং নায়িকা নিজেই এ কথা জানিয়েছেন। একটি সাক্ষাৎকারে সান্যা জানিয়েছেন, নিজেরই ছবি 'মীনাক্ষী সুন্দরেশ্বর'-এর সেট থেকে শাড়ি চুরি করেছিলেন তিনি (Sanya Malhotra)। রাজীব মাসান্দের সঙ্গে অ্যাক্টর্স রাউন্ডটেবল ২০২১-এ অংশ নিয়ে শাড়ি চুরি করার কথা জানিয়েছেন অভিনেত্রী (Sanya Malhotra)।

সাক্ষাৎকারে সান্যা বলেছেন, 'আমরা মীনাক্ষী সুন্দরেশ্বরের শ্যুটিং করছিলাম। প্রথম লকডাউনটা শেষ হওয়ার পর পরই হচ্ছিল সেই শ্যুটিং। আমি সেটে ফিরে ক্যামেরার সামনে আসতে পেরে খুবই খুশি ছিলাম। মীনাক্ষী রূপে তৈরির হওয়ার পর খুবই উচ্ছ্বসিত ছিলাম এবং আমি সেই শাড়িগুলি চুরি করেছিলাম। আমি সেট থেকেই সেগুলি চুরি করেছিলাম।' তাঁর কথায়, 'হ্যালো নেটফ্লিক্স! আমি একটা শাড়ি সেখান থেকে আমার এক বন্ধুর বিয়েতেও পরেছিলাম'।

আরও পড়ুন: এভাবেও ফিরে আসা যায়! ৩ বছর পর ৩টি ছবি নিয়ে কামব্যাক অনুষ্কা শর্মার

গত নভেম্বরেই নেটফ্লিক্সে অভিনেতা অভিমন্যু দাসানির সঙ্গে 'মীনাক্ষী সুন্দরেশ্বর' ছবিতে কাজ করেছেন সান্যা মালহোত্রা। এ বছরেই মুক্তি পায় সেই ছবি। নবদম্পতির জীবন নিয়ে গল্প দেখানো হয়েছে এই ছবিতে। তাঁরা দূরে থাকা একটি সম্পর্ককে নিয়ে কাটাছেঁড়া করেছিলেন সেই ছবিতে। কেরিয়ারে এখনও পর্যন্ত ভালো কয়েকটি ছবিতে কাজ করে অভিনয় জগতে নিজের জায়গা তৈরি করে ফেলেছেন সান্যা। অ্যামাজন প্রাইমে বিদ্যা বালনের 'শকুন্তলা দেবী' ছবিতে বিদ্যার মেয়ের ভূমিকায় কাজ করেছিলেন সান্যা।

আরও পড়ুন: মাঝ-আকাশে কোভিড পজিটিভ মহিলা, বিমানের শৌচালয়ে ৩ ঘণ্টা 'আইসোলেশন'!

এর পর লুডো ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন সান্যা। আমির খানের দঙ্গল ছবি দিয়ে বলিউডে পা রেখেছেন সান্যা। এর পর ২০১৮ সালে বিশাল ভরদ্বাজের পটাখা ছবিতেও কাজ করেছেন তিনি। জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি বধাই হো-তেও ছিলেন সান্যা। শোনা গিয়েছে, নতুন বছরেও বেশ কয়েকটি ছবি করছেন অভিনেত্রী।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Aamir Khan, Bollywood Actress, Sanya Malhotra