• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ‘শ্রীদেবীর হার্টে তো কোনও সমস্যা ছিল না !’ : সঞ্জয় কাপুর

‘শ্রীদেবীর হার্টে তো কোনও সমস্যা ছিল না !’ : সঞ্জয় কাপুর

File Photo

File Photo

হৃদরোগে আক্রান্ত হয়ে অকালেই চলে গেলেন আশির দর্শকের হার্টথ্রব শ্রীদেবী।

  • Share this:

    #মুম্বই: হৃদরোগে আক্রান্ত হয়ে অকালেই চলে গেলেন আশির দর্শকের হার্টথ্রব শ্রীদেবী। দুবাইয়ে বিয়েবাড়ির অনুষ্ঠান সেরে হোটেলে ফিরে যান সপরিবারে। শৌচাগারে গিয়েই হৃদরোগে আক্রান্ত হন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা হয়। কিন্তু, ততক্ষণে হাজারও পুরুষের বুকে ঝড় তোলা শ্রীদেবীর হৃদপিন্ড থেমে গিয়েছে চিরতরে।

    দুবাইয়ে সংবাদপত্র খলজি টাইমসকে সাক্ষাৎকার দিতে গিয়ে শ্রীদেবীর দেওর অভিনেতা সঞ্জয় কাপুর জানান, ‘গোটা ঘটনায় আমরা হতবাক ৷ শ্রীদেবীর কোনও হৃদপিন্ড জনিত কোনও অসুখ তো ছিল না ৷ তাঁর এই অকাল প্রয়াণ অবাক করছে আমাদের পরিবারকে !’

    রূপোলি পর্দার সুরিয়েলিজমে বাস্তব আর কল্পনার মিশেল। সত্য, অর্ধসত্য আর গুজব মিলেমিশে রহস্যের হাতছানি। নায়িকার রূপের আগুনে পতঙ্গের মরণ-আহ্বান। তামিলনাড়ুর শিবকাশী থেকে বহু পথ পেরিয়ে এসে বি টাউনের অধিশ্বরী। শনিবার রাতে সেই মুকুট ছিনিয়ে নিল মৃত্যু।

    অথচ, মৃত্যুর কয়েক ঘণ্টা আগে শ্রীদেবীকে দেখে কে বলবে জীবনীশক্তি ফুরিয়ে আসছিল তাঁর? দুবাইয়ে বনি কাপুরের ভাইপো মোহিত মারওয়ারের বিয়ের অনুষ্ঠান। ছবিতে দেখা যাচ্ছে, শ্রীদেবীর সঙ্গে তাঁর স্বামী বনি কাপুর ও মেয়ে খুশি। পার্টিতে নাচতেও দেখা যায় তাঁকে।

    চুয়ান্ন বছরেও একইরকম মোহময়ী আশির দশকের হার্টথ্রব। কিন্তু, মৃত্যু যেন অপেক্ষা করছিল চোরাশিকারীর মতো। তাঁর হৃদয়ের গহীনেই।

    হৃদরোগে ভাঙল ‘হৃদয়’ - শনিবার রাত এগারোটা নাগাদ বিয়েবাড়ি থেকে হোটেলে ফিরেছিলেন শ্রীদেবী - হোটেলের শৌচাগারে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন - সেখানে পড়েও যান তিনি - তাঁকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল - কিন্তু, পথেই মৃত্যু হয় তাঁর - দুবাইতেই শ্রীদেবীর দেহের ময়নাতদন্ত করা হয়

    শ্রীদেবীর দেহ আনতে রবিবার মুম্বই থেকে দুবাই উড়ে যায় প্রাইভেট জেট। সোমবার তাঁর শেষকৃত্য। পরিবারের তরফে জানানো হয়েছে, শ্রীদেবীর হৃদরোগের কোনও লক্ষ্মণ এর আগে ধরা পড়েনি।

    মৃত্যু বড় হৃদয়হীন। গুঁড়িয়ে দেয় সব স্বপ্ন। কিন্তু, আবেদনে ভরপুর একজোড়া চোখের কাছে শেষপর্যন্ত হার মানতে হল তাকেও। মৃত্যুতে নীল হয়েও অজেয় শ্রীদেবী।

    First published: