Home /News /entertainment /
Salman Khan trolled : খোলা মঞ্চে পূজার পোশাক কামড়ে ধরছেন সলমন! ভিডিও নিয়ে শোরগোল নেটদুনিয়ায়

Salman Khan trolled : খোলা মঞ্চে পূজার পোশাক কামড়ে ধরছেন সলমন! ভিডিও নিয়ে শোরগোল নেটদুনিয়ায়

খোলা মঞ্চে পূজার পোশাক কামড়ে ধরছেন সলমন!

খোলা মঞ্চে পূজার পোশাক কামড়ে ধরছেন সলমন!

Salman Khan trolled : এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শুরু হয়েছে ট্রোলিং। ভিডিওটি নাকি বেশ অস্বস্তিকর। দাবি নেটিজেনদের।

  • Share this:

    #মুম্বই: বলিউডে এখন আলোচনার বিষয় হল সলমন খানের দ্য-ব্যাং ট্যুর। দুবাইতে তারকাখচিত এই শো বেশ সাড়া ফেলেছে। কিন্তু এই শোয়ের জন্য এবার ট্রোল্ড হলেন খোদ সলমন (Salman Khan trolled)। জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে সলমনের কিক ছবিটি দর্শক মহলে বেশ হিট করেছিল। ছবির গান জুম্মে কি রাত হ্য়ায় গানটিও হিট লিস্টে ছিল।

    সেই গানের জন্য ট্রোলড সলমন (Salman Khan trolled)। ওই গানে একটি নাচের হুক স্টেপ ছিল যা বেশ ভাইরাল হয়। জ্যাকলিন হেঁটে যাবেন এবং তাঁর স্কার্ট মুখে কামড়ে পিছন পিছন যাবেন সলমন। নাচের এই স্টেপের পুনর্নিমাণ করতে গিয়েই বিপাকে পড়লেন সলমন। দ্য-ব্যাং ট্যুরের মঞ্চে তাঁর সঙ্গে ছিলেন অভিনেত্রী পূজা হেগড়ে (Pooja Hegde)।

    পূজা একটি বডিকন ড্রেস পরেছিলেন। ড্রেসের সঙ্গে কিছু ছোট ফ্রিঞ্জেস ছিল। কিন্তু সেই ফ্রিঞ্জ এতই ছোট যে তা মুখে কামড়ে ধরা বেশ কঠিন। ফলে বার বার নাচের ওই স্টেপ করতে গিয়েও পারছিলেন না সলমন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শুরু হয়েছে ট্রোলিং। ভিডিওটি নাকি বেশ অস্বস্তিকরয দাবি নেটিজেনদের (Salman Khan trolled)।

    আরও পড়ুন - আলিয়ার মুকুটে জুড়ল নতুন পালক! রেকর্ড তৈরি করল 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'

    View this post on Instagram

    A post shared by Salman Khan (@beingkhantr)

    তবে শুধু এই ভিডিওটিই নয়। আরও একটি বিষয়ের জন্য ট্রোলড হয়েছেন সলমন (Salman Khan trolled)। একটি ভিডিওতে অভিনেত্রী দিশা পাটানির (Disha Patani) সঙ্গে নাচতে দেখা যাচ্ছে সলমনকে। নেটিজেনদের প্রশ্ন, সলমন কীভাবে বয়সে এত ছোট অভিনেত্রীদের সঙ্গে নাচেন। কেউ আবার লিখেছেন, দিশার বাবার থেকেও বয়সে বড় সলমন। সব মিলিয়ে ভাইজান বেস ট্রোলড হয়েছেন।

    প্রসঙ্গত, কাজের দিক থেকে সলমন খান তাঁর আসন্ন ছবি টাইগার ৩-র শ্যুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Pooja Hegde, Salman Khan

    পরবর্তী খবর