Home /News /entertainment /
Salman Khan: ফের খুনের হুমকি! তড়িঘড়ি থানায় ছুটলেন সলমন খান! দানা বাঁধছে রহস্য !

Salman Khan: ফের খুনের হুমকি! তড়িঘড়ি থানায় ছুটলেন সলমন খান! দানা বাঁধছে রহস্য !

Salman Khan: খুনের হুমকিতে জেরবার সলমন খানের জীবন। ফের এল চিঠি। এবার সোজা থানায় ছুটলেন তিনি। কিন্তু কেন? জানুন

  • Share this:

    #মুম্বই:  শান্তি নেই সলমন খানের জীবনে। কয়েক সপ্তাহ আগেই সলমন খান ও তাঁর বাবা সেলিম খানকে একটি হুমকি চিঠি পাঠানো হয়। সেখানে লেখা ছিল, "তুমহারা মুসে ওয়ালা কর দেঙ্গে!" জনপ্রিয় পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার খুনের ঘটনার পর থেকেই একটা আতঙ্ক ছড়িয়েছে। এবার নিজের আত্মরক্ষার জন্য সলমন খান মুম্বই পুলিশের কাছে আবেদন জানান, যাতে তাঁকে অস্ত্র রাখার অনুমতি দেওয়া হয়। সুরক্ষার জন্যই এই আবেদন জানান তিনি। সেই মতো আজ তিনি মুম্বই পুলিশের কমিশনারের অফিসে দেখা করতে যান। বিকেল চারটে নাগাদ তিনি যান দেখা করতে। একটি বিশেষ সাক্ষাৎকারের পর ভাইজানকে বেরিয়ে আসতেও দেখা যায়।

    যদিও জানা গিয়েছে, এটি একটি সৌজন্য সাক্ষাৎকার। কোনও কেসের জন্য তিনি যাননি। জানা গিয়েছে জয়েন্ট কমিশনার অফ পুলিশ ভিসওয়াস নাঙ্গরের সঙ্গেও দেখা করেন সলমন খান। সিধু মুসেওয়ালার খুনের পর থেকেই সলমন খানের কাছে খুনের হুমকি আসছে। এই কারণেই বাড়তি সতর্কতা চান সল্লু। নিজের সুরক্ষার জন্য অস্ত্র রাখতে চান। সেই সঙ্গে বাড়ানো হয়েছে সলমনের সিকিউরিটিও।

    প্রসঙ্গত, সেই কৃষ্ণসার হরিণ হত্যা এখনও পিছন ছাড়েনি সলমন খানের। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই জানিয়ে দিয়েছেন, 'এর জন্য ক্ষমা করা হবে না' বলে। সলমন এবং তাঁর বাবা সেলিম খানকে হত্যার হুমকি দেওয়া হয়েছে মাত্র কয়েক সপ্তাহ আগে। মুম্বই পুলিশ যখন তদন্তে নামেন তখন জেলে থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে হুমকির জন্য দায়ী করা হয়েছিল বলে জানা গিয়েছে। সর্বশেষ পাওয়া রিপোর্ট অনুযায়ী, দিল্লি পুলিশের স্পেশাল সেলের তরফ থেকে জানানো হয়েছে যে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সলমন খানের বিরুদ্ধে আরেকটি সতর্কবার্তা পাঠিয়েছেন। তবে কী সত্যিই ফের কোনও বড় অঘটনের ইঙ্গিতেই আজ এই পদক্ষেপ নিলেন সলমন খান? জল্পনা তুঙ্গে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Salman Khan

    পরবর্তী খবর