• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • SABA ALI KHAN HAS VOWED NEVER TO SHARE BABY PICTURES OF HER NIECE SARA ALI KHAN TC ARC

Sara Ali Khan : খুব শিক্ষা! অমৃতাকন্যা সারা-র শৈশবের ছবি আর পোস্ট করবেন না পিসি সাবা

সারা আলি খান, ছবি-ফেসবুক

ক্ষুব্ধ হয়েছেন সাবা আলি খান। সঙ্গে মন খারাপও হয়েছে তাঁর।

  • Share this:

#মুম্বই: ভাইঝি, সারা আলি খানের (Sara Ali Khan) ছোটবেলার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সাবা আলি খান (Saba Ali Khan)। আর তা নিয়েই যত বিপত্তি। আগামিদিনে তিনি সারার ছোটোবেলার আর কোনও ছবি পোস্ট করবেন না বলে জানিয়েছেন। কারণ, সারা আলি খানের ওই ছবিটি একটি ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়। আর তাতেই মনখারাপ সাবার।

ঠিক কী হয়েছে?

সারা আলি খানের ছোটবেলার একটি ছবি নিজের Instagram প্রোফাইলে শেয়ার করেন সাবা । এরপর তিনি কমেন্টে লেখেন, “সারা...আমার প্রথম জীবন...সারা তার আন্টির ফটোশুটের জন্য পোজ দিচ্ছে এবং প্রস্তুতি নিচ্ছে। আমি আমার বাচ্চা মেয়েকে ভালবাসি।” ওই ছবিতে দেখা যাচ্ছে, ক্যামেরার দিকে পোজ দিচ্ছেন সারা। এবং তিনি একটি নীল রঙের টপ পরে আছেন, সঙ্গে বিভিন্ন রঙের হেয়ার ক্লিপ দিয়ে বাঁধা রয়েছে চুল।

যাই হোক, এরপরে সাবার শেয়ার করা ওই ছবিটি দেখা যায় অন্য একটি ফ্যান পেজে। সেখানে ওই ছবিটি থেকে সারা আলি খানের ওয়াটার মার্ক সরিয়ে দেওয়া হয়। এবং ওই ফ্যান পেজের ওয়াটার মার্ক দেওয়া হয় ছবিটির ঠিক মাঝখানে। আর এতেই ক্ষুব্ধ হন সাবা। সঙ্গে মন খারাপও হয় তাঁর। ওই ছবির স্ক্রিনশট Instagram-এ শেয়ার করেন তিনি। সেখানে তিনি দুঃখপ্রকাশ করেন। লেখেন, আমার অরিজিনাল ছবি খুব খারাপ ভাবে ব্যবহার করা হচ্ছে। অন্য একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে। আগামী দিনে আমি আর সারার ছোটবেলার কোনও ছবি পোস্ট করব না। কোনও কিছুতে একটা নিয়ন্ত্রণ থাকা দরকার বলে আমি মনে করি।”

পরিবারের সকলের ছবি নিয়মিত Instagram-এ পোস্ট করেন সাবা আলি খান। শর্মিলা ঠাকুর (Sharmila Tagore) ও প্রাক্তন ক্রিকেটার মনসুর আলি খান পতৌদির (Mansoor Ali Khan Pataudi) কন্যা তিনি। শর্মিলাপুত্র অভিনেতা সইফ আলি খান (Saif Ali Khan) আগে বিয়ে করেছিলেন অমৃতা সিংকে (Amrita Singh)। তাঁদের দুই সন্তান। সারা আলি খান এবং ইব্রাহিম ( Ibrahim Ali Khan)।

পরে তিনি বিয়ে করেন করিনা কাপুরকে (Kareena Kapoor)। তাঁদেরও দুই সন্তান। তৈমুর (Taimur) এবং জেহ (Jeh)। সাবার আরও এক বোন সোহা আলি খান (Soha Ali Khan) বিয়ে করেছেন অভিনেতা কুণাল খেমুকে (Kunal Kemmu)। তাঁদের মেয়ের নাম ইনায়া ( Inaaya)।

Published by:Arpita Roy Chowdhury
First published: